Uncategorized

স্নিকার্সের সাথে ম্যাক্সি স্কার্টটি কীভাবে স্টাইল করবেন

স্নিকার্সের সাথে ম্যাক্সি স্কার্টটি কীভাবে স্টাইল করবেন- প্রথমে আমাদের অবশ্যই রেট্রো ফ্যাশন পুনরায় প্রবণতার জন্য ধন্যবাদ জানাতে হবে, কারণ বিভিন্ন ধরণের পোশাক যা মূলত পুরাতন ফ্যাশন হিসাবে বিবেচিত হত, এখন ট্রেন্ডি দেখতে পারে। উদাহরণস্বরূপ ম্যাক্সি স্কার্ট।

তবে এবার আমরা ম্যাক্সি স্কার্টের সাথে যাব এমন সার্কিটরি স্নিকার্স নৈমিত্তিক স্পর্শ। স্নিকাররা এই ম্যাচের দিকে ঝুঁকছে যে কোনও নৈমিত্তিক, দীর্ঘ ম্যাক্সি স্কার্ট খুব গার্লি এবং খুব মেয়েলি। আনুষ্ঠানিক না দেখার জন্য কেনার ক্ষেত্রে, ম্যাক্সি স্কার্টকে ক্রপড টি -শার্টের সাথে বিভিন্ন উদ্দেশ্য সহ মিশ্রিত করুন। উচ্চ কোমর দৈর্ঘ্যের স্কার্টের সাথে মিলিত হলে এই সংমিশ্রণটি অনেক বেশি মার্জিত দেখাবে। গা bold ় ছাপের জন্য একটি বেল্ট বা চামড়ার জ্যাকেট যুক্ত করুন। একটি প্যাটার্নযুক্ত স্ট্রাইপ ট্যাঙ্ক শীর্ষ সহ প্লেইন রঙ স্কার্ট? বেশ চটকদার!

ম্যাক্সি স্কার্টটি মিশ্রিত করুন এবং মেলে

লাগানো টি শার্ট রঙের বিপরীতে উচ্চ কোমর স্কার্ট একত্রিত করুন। উদাহরণস্বরূপ, লেবু হলুদ শার্ট সহ ম্যাক্সি স্কার্ট নীল। আরও অনেক সাহসী মিশ্রিত এবং মেলে? প্রাণবন্ত রঙ এবং নিদর্শনগুলির পছন্দ সহ সৃজনশীল হন। প্যাটার্নযুক্ত স্কার্ট ব্যবহার করুন, তারপরে টপস এবং আনুষাঙ্গিকগুলির রঙ চয়ন করতে মোটিফগুলির তিনটি প্রভাবশালী রঙ নির্বাচন করুন। ফুলের স্কার্ট নীল, সবুজ এবং ধূসর ধূসর শার্ট, ফ্লপি টুপি আকাশ নীল এবং সবুজ হ্যান্ডব্যাগের সাথে একত্রিত করুন।

আরো দেখুন

ফ্যাশন, গহনা, দোকান এবং স্টাইল
ফ্যাশন ট্রেন্ড 2022 এর জন্য ইউনিসেক্স গহনাগুলি কীভাবে স্টাইল করবেন

আদর্শ উপাদান চয়ন করুন

নরম উপাদান সহ ম্যাক্সি স্কার্ট চয়ন করুন এবং শিফনের মতো পড়ুন। লাইটওয়েট উপাদান আপনি যা চান তা বসের সাথে জুটিযুক্ত ম্যাক্সি স্কার্ট তৈরি করা সহজ। বেল্টের স্পর্শের সাথে আনুষ্ঠানিক ব্লাউজ বা টি শার্ট চেষ্টা করছেন? স্টাইলাইজড ফুলের মোটিফস ট্যাঙ্কটপ সহ মজাদার এবং খেলাধুলা।

অনুপ্রেরণা দেখুন!

[su_slider উত্স = “মিডিয়া: 1866,1865,1864,1863,1862,1861,1860,1859,1858,1857,1856,1855,18544,1853,1852 ″ সীমা =” সংযুক্তি “15 ″ 700 ″ উচ্চতা = “900 ″]

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *