Clothing Accessories

জর্জ লোইস এবং কুখ্যাত এস্কায়ার কভারস

আশ্চর্যজনকভাবে সৃজনশীল তবুও তাঁর সময়ের জন্য বিতর্কিত, জর্জ লোইসও এস্কায়ারের জন্য তাঁর কভারগুলির জন্যও বিখ্যাত, যা সাহস, সাংস্কৃতিক পরিবর্তন এবং উদ্ভাবনের উদাহরণ এবং থাকবে। তিনি বিজ্ঞাপনের জগতের লোকদের জন্য কিংবদন্তি তবে তিনি এই ক্ষেত্রে যোগাযোগের ক্ষেত্রে বিপণনে সাফল্য অর্জন এবং দক্ষতা অর্জনের জন্য সকলের জন্যও অনুপ্রেরণা।
তিনি জেরক্স সংস্কৃতিটিকে জনপ্রিয় করেছিলেন, তাঁর প্রচার “ও মাই এমটিভি” এর মাধ্যমে এমটিভি পুনরুত্থিত করেছিলেন, ভিএইচ 1 জনসাধারণের কাছে পরিচয় করিয়ে দিয়েছিলেন এবং টমি হিলফিগারকে কেবল একটি বিজ্ঞাপনের সাথে বিখ্যাত করেছিলেন। এই লোকটির একটি চিত্তাকর্ষক আছে

আপনি যদি মাঠে না থাকেন তবে তার পিছনে ক্যারিয়ারটি একটি ম্যাড মেনকে আগ্রহী বলে মনে করেন, তবে এই লোকটি এখনই আপনার নায়ক।
আইকনিক হয়ে উঠেছে এমন এস্কায়ার কভারগুলি এখন আধুনিক শিল্পের যাদুঘরের অংশ যা প্রদর্শনীর স্থায়ী সংগ্রহের অংশ। তিনি আপনার পড়া এবং প্রশংসার পক্ষে যথেষ্ট মূল্যবান তাই তাঁর সাইটে তাঁর সমস্ত কাজ দেখুন এবং এস্কায়ার কভারগুলির পিছনের গল্পগুলি সম্পর্কে পড়তে ভুলবেন না। তারা সকলেই সেই সময়ের বুদ্ধিমান বিষয়গুলিকে স্পর্শ করছে, তাদেরকে বিতর্কিত আলোতে উপস্থাপন করছে যা বিতর্ক ছড়িয়ে দেওয়ার জন্য এবং স্থিতাবস্থা পরিবর্তনের দিকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছিল:
Esquiresquiresquiresequiresequiresequiresequireesquires এসকিউইয়ারসকিউয়ার

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *