Clothing Accessories

বেসিক আপিল মৌলিক বিষয়গুলি অ-মেকআপ উত্সাহী ইতিমধ্যে মালিক হওয়া দরকার!

প্রতিটি মহিলা গোলাপী পছন্দ করেন না পাশাপাশি প্রতিটি মহিলা কোনও প্রবালের পাশাপাশি পীচ লিপস্টিকের মধ্যে পার্থক্য বলতে পারেন না। এটি মেক-আপের ধারণার বিরোধিতা করা পুরোপুরি ঠিক। যদিও আমি নিজেও অনলাইনে প্রচুর পরিমাণে ব্লাশের পাশাপাশি অগণিত আইশ্যাডো দ্বারাও অনলাইনে আইশ্যাডোগুলির দ্বারা, আমি সত্যের প্রশংসা করি যে প্রত্যেককে আমার মতামত ভাগ করে নেওয়ার দরকার নেই। যদিও আপনি রংধনুর সমস্ত রঙে আপনার চুক্তিটি আঁকতে লালন করেন না, এমন কয়েকটি আপিল পণ্য রয়েছে যা আপনি একজন নন-মেক আপ উত্সাহী হয়ে ব্যবহার করতে পারেন।
[আরও পড়ুন: আপনার ডেস্কে রাখার জন্য সৌন্দর্য মৌলিক বিষয়]

1. ময়েশ্চারাইজার
একটি দুর্দান্ত ময়েশ্চারাইজার কখনও কাউকে ক্ষতি করে নি, যদিও এটি আপনাকে বার্ধক্যের ইঙ্গিত থেকে মাইল দূরে রাখার দীর্ঘ পদ্ধতি চলে। আমরা অনলাইনে যে বায়ুমণ্ডলটি আমাদের ত্বককে তার গুরুত্বপূর্ণ তেলগুলি থেকে ছিনতাই করে। আপনি যদি বাথের পরে প্রতিদিন যখন কোনও দুর্দান্ত ময়েশ্চারাইজার দিয়ে এটি লাথার করেন তবে আপনার ত্বক আপনাকে ধন্যবাদ বলবে।
উত্স: বেস্টমোআইস্টুরাইজার.নেট 2। ভিত্তি
নিজেকে একটি ভিত্তি পান, এটি আপনার ত্বকের সুরের চেয়ে ভাল। আপনার ত্বকের স্বরে কোনও ফাউন্ডেশন 2 শেডের চেয়ে হালকা দিয়ে সমস্যা করবেন না। উষ্ণ ত্বকের স্বরযুক্ত ব্যক্তিরা প্রায়শই এই ভুল করে। সেই দিনগুলি শেষ হয়ে গেছে যখন আপনাকে ত্বকের হালকা হালকা টোন নকল করতে হয়েছিল। অন্ধকার চমত্কার পাশাপাশি বিশ্ব এটির সাথে শর্তগুলির সাথে সম্পর্কিত। আপনি যদি শিক্ষানবিস হন তবে ফুলার কভারেজ সহ একটি হালকা ভিত্তি বেছে নিন। এটি আপনাকে পেতে সহায়তা করবে।
সূত্র: গুডহাউস কিপিং ডটকম 3। কমপ্যাক্ট
ফাউন্ডেশন পাশাপাশি কমপ্যাক্ট পাউডার একসাথে যান। আপনি অন্যটিকে ছাড়া সত্যই একজনকে ব্যবহার করতে পারবেন না। আদর্শ কমপ্যাক্টটি বেছে নেওয়ার কৌশলটি ফাউন্ডেশনের মতো ঠিক ঠিক একই রকম। আপনার বর্ণের সাথে সত্যই মিশ্রিত এমন একটি পান। কাউন্টারে পরিচারকের উপর এই সিদ্ধান্তগুলি ছেড়ে দেওয়া সর্বদা সেরা।

উত্স: ল্যারোচে-পোসাই.কম 4। নগ্ন লিপস্টিক
নগ্ন লিপস্টিকের সাথে আপনি কখনই ভুল হতে পারবেন না। এটি সমন্বিত চুষুন বা এমন কোনও ব্যক্তি যাঁর এই সমস্ত ভারী প্যালেটগুলির জন্য ধৈর্য নেই, প্রতিটি মেয়ের অহংকারে নগ্ন লিপস্টিক থাকা দরকার। আপনার জামাকাপড়গুলির সাথে এর উপযুক্ততা সম্পর্কে আপনাকে ইচ্ছাকৃত করতে হবে না, তারা প্রতিটি পোশাকে – স্ট্যান্ডার্ড বা পশ্চিমা – এর সাথে তাদের নিজস্ব একটি রঙ রয়েছে বলে ভাল হয়।
সূত্র: লিপস্টিক্যালি ডটকম 5। গোলাপী লিপস্টিক
দ্বিতীয় ঠোঁট গুরুত্বপূর্ণ হ’ল আপনার পছন্দ মতো গোলাপী ছায়ায় একটি লিপস্টিক – আমি বলব, হালকা ছায়া বেছে নিন। ঠিক এখানে ধারণাটি হ’ল, আপনার নগ্ন লিপস্টিক প্রয়োগ করার আগে দুবার বিশ্বাস করার প্রয়োজন হতে পারে না, তবে যখন আপনি কিছুক্ষণের মধ্যে কিছুটা রঙ কামনা করতে পারেন। গোলাপী রঙের একটি নিরপেক্ষ ছায়া নগ্ন লিপস্টিকের মতো দুর্দান্ত; ঠিক এটি একইভাবে আপনাকে রঙের একটি ইঙ্গিত সরবরাহ করে।

সূত্র: ওয়ার্ডপ্রেস.কম 6। চ্যাপস্টিক
আপনার ঠোঁট সেটটির জন্য মৌলিক আবেদন মৌলিক বিষয়গুলি একটি দুর্দান্ত ক্ল্যাপস্টিক। আজকাল আপনি এই চ্যাপস্টিকগুলি পাবেন যা একটি রঙ নিয়ে আসে। এই চ্যাপস্টিকগুলি ব্যবহারের বিভিন্ন সুবিধা রয়েছে। এটি আপনার ঠোঁটকে ময়শ্চারাইজ করার পাশাপাশি রঙের চকচকে ফ্লাশ দিয়ে তাদের মিশ্রিত করে। কাজের দিনে বা বন্ধুর সাথে একটি পাথরের পিছনে hangout, আপনি যখন কোনও মেকআপ চেহারা নির্বাচন করতে চান, আপনি কেবল আপনার মুখের উপর একটি চ্যাপস্টিক রোল করতে পারেন পাশাপাশি আপনার ঠোঁট প্রস্তুত থাকতে পারে।
উত্স: অ্যালস-ভেজেটারিচ.ডি [এসসি: মিডিয়াড]

7. কোহল পেন্সিল
ঠোঁটের জন্য তিনটি মৌলিক বিষয়গুলির মতো আমরাও চোখের জন্য তিনটি মৌলিক পেয়েছি। এটি ঘৃণা করা ভাল, তবে আমি প্রতি কাহল ‘মেক আপ’ এর ট্রেস দিয়ে আপনার চোখকে রিমিং করার জন্য সত্যই ফোন করব না। এটি পাতলা বা ঘন হোন, কোহলের একটি লাইন আপনার পুরো চেহারাতে কঠোর পরিবর্তন আনতে পারে। এমনকি অনেক ক্লান্তিকর দিনেও এটি আপনার আত্মাকে উন্নীত করতে পারে।
সূত্র: matosianeye.com8। মাসকারা
নিজের জন্য গুরুত্বপূর্ণ আরেকটি মৌলিক আবেদন হ’ল দুর্দান্ত মাসকারা। এমন দিনগুলির জন্য যখন আপনি কোহলকে বিরতি দিতে চান, তখন মাসকারার একটি উদার কোট প্রয়োগ করুন পাশাপাশি তারা আপনার চোখকে পপ আপ করতে সহায়তা করবে। আপনি যদি স্বচ্ছ মাসকারা বাছাই করেন তবে এটি আরও ভাল হবে। আপনার ল্যাশগুলি আরও দীর্ঘতর পাশাপাশি আরও উজ্জ্বল দেখায় পাশাপাশি কেবল আপনি বুঝতে পারবেন কৌশলটি কী।

যে মহিলারা খুব সামান্য মেকআপ নির্বাচন করেন তাদের জন্য, আমি আশা করি উপরের তালিকাটি সহায়তা করে। পাশাপাশি আমাকে বিশ্বাস করুন যেমন এটি মেকআপ প্রেমিকের কাছ থেকে আসে, কিছুই আপনাকে আপনার মুখের ইতিবাচক হাসির মতো অত্যাশ্চর্য করে তোলে না।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *