Clothing Accessories

এখানে অত্যন্ত ট্রেন্ডির স্কুপ পাশাপাশি খুব সামান্য ফ্যাশন স্টেটমেন্ট

খুব সামান্য ফ্যাশন বিবৃতি সম্পর্কে কথা বলছে, বিশ্ব এটির উপর গাগা চলেছে এবং ফ্যাশনিস্টরা তাদের পোশাকগুলি ব্যান্ডওয়্যাগনে ঝাঁপিয়ে পড়ার জন্য ডাউনগ্রেড করছে। তবে আপনি কি জানেন, ফরাসি ডিজাইনার আন্দ্রে কোরেজেসের পাশাপাশি পিয়ের কার্ডিনের সাথে খুব কম ফ্যাশন বিবৃতি শুরু হয়েছিল? জনপ্রিয় জুটি মোড শিফট গাউনগুলির পাশাপাশি 60 এর দশকের একরঙা জার্সি পাশাপাশি 70 এর দশকের পাশাপাশি পরে 90 এর দশকের ফ্যাশন দৃশ্যে নেওয়ার পরে, মাইউসিয়া প্রদাদের সাথে খুব কম ফ্যাশন বিবৃতি নিয়ে এসেছিল। কম অ্যাকসেসরাইজিং, স্পারস আকারগুলির পাশাপাশি একটি ক্লিনার সংমিশ্রণটি প্যাটার্নটি বিকাশ করেছে পাশাপাশি শরীরের কেবল একটি শক্তিশালী টুকরা একটি আলোড়ন উত্পাদন করার জন্য যথেষ্ট ছিল, যেমন চুরি!
[আরও পড়ুন: বোহেমিয়ান জিপসি ফ্যাশন স্টেটমেন্ট]

ন্যূনতম পোশাক পাশাপাশি মহিলাদের জন্য বেশিরভাগ বর্তমান ফ্যাশন নিদর্শন
ন্যূনতম হওয়ার জন্য প্রচুর পদ্ধতি রয়েছে। এটি বলা হচ্ছে, ঠিক এখানে মহিলাদের জন্য বেশ কয়েকটি বর্তমান ফ্যাশন নিদর্শন রয়েছে, যাতে কোনও ব্যক্তি খুব কম যাওয়ার পাশাপাশি চটকদার পাশাপাশি প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে অনুকরণ করতে পারে।

1. কাঁধ বন্ধ
একটি মিডি স্কার্ট বা ট্রাউজারগুলির জোড়া সহ একটি অফ ক্যারি টপ পরুন পাশাপাশি একটি চামড়ার হোল্ড ব্যাগ বা হ্যান্ডব্যাগ আনুন। খুব সামান্য স্পর্শে এখানে শক্তিশালী টুকরোটি হ’ল ব্যাগ যা শোটি চুরি করে। আর ট্রেন্ডি দেখার জন্য উচ্চারণ বা চুনকি বিবৃতি আনার প্রয়োজন হয় না।

2. একরঙা যান
একটি হাল্টার শীর্ষ সহ একটি উচ্চ স্লিট গাউন একটি দুর্দান্ত ফ্যাশন স্টেটমেন্টকে খুব সামান্য পদ্ধতিও করে তোলে। প্রাকৃতিক মেকআপ, আলগা চুলের স্টাইলের পাশাপাশি পা বা হিলের জন্য বুটগুলির সাথে চেহারাটি সংহত করুন, পাশাপাশি শৈলীটি দিনের জন্য করা হয়। একরঙা শেডগুলির একটি হোল্ড একটি সর্বোত্তম পরিচয় হতে পারে, তবে আপনি যদি লাগেজ না চান তবে al চ্ছিক।

3. রঙের পপ
স্ট্রাইপড টিস বা নিরপেক্ষ টোনযুক্ত শর্টস সহ শীর্ষগুলি গ্রীষ্মকালীন সন্ধ্যার জন্য সেরা। যাইহোক, একটি শক্তিশালী তবুও সিন্টিলিটিং ফ্যাশন স্টেটমেন্টটি খুব সামান্য উপায়ে তৈরি করতে, লাল কনভার্স জুতা এর যাদু করে। আলগা চুলের বান পাশাপাশি লাল ঠোঁট মোট চেহারা!

4. দীর্ঘ স্ট্রিমিং অসম্পূর্ণ চেরা শীর্ষ
এই ডেনিমগুলি আনুন পাশাপাশি শুক্রবার কাজের জন্য অসম্পূর্ণ চেরা শীর্ষে তাদের পরিধান করুন। পা বা হিলের জন্য ফ্ল্যাটগুলির সাথে চেহারাটি সংহত করুন, যেটি আরামদায়ক। মেকআপ স্মার্ট এটিকে প্রাকৃতিক রাখুন পাশাপাশি চোখের জন্য গা dark ় রোদ পরিধান করুন। মোট চেহারাতে একটি স্লিং ব্যাগ বা একটি সামান্য ক্রস বডি ব্যাগ আনুন!

6. সায়েড ম্যাক্সি স্ট্র্যাপির
নিরপেক্ষ সুরে স্ট্রিপি সায়েড ম্যাক্সি গাউনগুলি উদযাপনে বা সম্ভবত সামাজিক কাজগুলি বন্ধুদের সাথে ব্যবহার করা যেতে পারে। সংক্ষিপ্ত পদ্ধতির সাথে আরও অনেক জিং যুক্ত করতে, মেকআপটিকে প্রাকৃতিক পাশাপাশি চুলের স্টাইল সহজ রাখুন। এবার হিলের পরিবর্তে, পায়ের জন্য সাদা স্নিকার্স পরার পাশাপাশি সংস্থার জন্য অনুরূপ টোনড ডুফেল ব্যাগ আনুন।

7. একটি প্রাণবন্ত উঁচু ঘাড়ে শীর্ষ
স্পন্দিত শক্ত রঙের উচ্চ ঘাড়ের শীর্ষগুলি চর্মসারগুলির সাথে হাট খুব কম ফ্যাশন নিদর্শনগুলি স্বচ্ছল। আপনি একটি তারিখের রাতের জন্য, উদযাপনের জন্য বা সম্ভবত শুক্রবারেও কাজ করার জন্য দেখতে পারেন। একটি শক্ত হিউড উষ্ণ টোনড ব্যাগ, খুব সামান্য মেকআপ, avy েউয়ের চুলের ঝগড়া চুলের পাশাপাশি পায়ের জন্য বুটিজ সহ মোট চেহারা।

8. দীর্ঘ কালো ফ্রকস
ক্লায়েন্টের জন্য এই সন্ধ্যায় সন্তুষ্ট করার পাশাপাশি আপনাকে যেহেতু ইভেন্টে আপনাকে একটি চিহ্ন তৈরি করতে হবে, তাই পায়ের জন্য নগ্ন পাম্প সহ একটি দীর্ঘ কালো ফ্রক, এটি তৈরি করার জন্য উপযুক্ত ফ্যাশন স্টেটমেন্ট বলে মনে হচ্ছে। আপনার চুলকে টপকনোটে বেঁধে রাখুন বা এটি একটি বেসিক ধনুকের পনিটেল দিয়ে আলগা রেখে দিন, পাশাপাশি চেহারাটি ট্রেন্ডি হিসাবে পাশাপাশি পরিষ্কার হিসাবে আসে।

[এসসি: মিডিয়াড]
9. একটি কালো ব্লেজার সহ একটি সাদা স্লিপ গাউন
আপনি যদি কোনও ভাল বন্ধুকে সন্তুষ্ট করতে বা সম্ভবত তার সাথে কোনও গতির ছবির জন্য যাচ্ছেন তবে একটি কালো ব্লেজার সহ একটি সাদা স্লিপ গাউন, বা সন্ধ্যার জন্য একটি কালো ফসলযুক্ত গ্রীষ্মকালীন কোট পরুন। দেখতে পায়ের জন্য ফ্ল্যাটগুলির পাশাপাশি চুলের জন্য একটি অনিচ্ছাকৃত বান সহ চেহারাটি বেসিক তবে ট্রেন্ডি রাখুন।

10. বেল প্যান্ট পাশাপাশি একটি অফ কাঁধ
এফডাব্লুপিই 16-তে দেখা সমকালীন ন্যূনতম নিদর্শনগুলি ব্যবহার করে বেশিরভাগ বর্তমান ফ্যাশন শৈলীর সাথে এই সময় রাস্তায় স্টাইলের দৃশ্যটি দুলানোর কথা ভাবুন- একটি আকর্ষণীয় অফ ক্যারি ব্ল্যাক টপ সহ নগ্ন টোনড বেল প্যান্টের একজোড়া।

খুব সামান্য স্টাইলের পোশাকের পাশাপাশি খুব কম ফ্যাশন উপভোগ করার জন্য আরও অনেক পদ্ধতি রয়েছে যা এখন পাশাপাশি একটি ট্রেন্ডি বিবৃতি নিয়ে আসে। আপনাকে কেবল কল্পনাপ্রসূত হওয়ার পাশাপাশি একইভাবে ফ্যাশনে ন্যূনতমতার সাথে পরীক্ষা করতে হবে!
চিত্র উত্স: Pinterest.com

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *