Uncategorized

ডিসেম্বর হ’ল রোমানিয়ান চিত্রকরদের মাস

রোমানিয়ান চিত্রকর উদযাপন
এটি ডিসেম্বরের পাশাপাশি ক্রিসমাসের দিনগুলিও আমাদের উপর। মূলত এটি দেওয়ার মাস যেহেতু মূলত এটি দেওয়ার মাস। প্রত্যেককে কিছুটা কিছু সরবরাহ করার চেয়ে উদযাপন করার আরও ভাল পদ্ধতি।
তবে, এই বছর, আমি আরও কিছু করতে চাই। 1 লা ডিসেম্বর, আমার সহকর্মী দেশবাসী পাশাপাশি আমি রোমানিয়ান জাতীয় দিবস উদযাপন করি। আমরা সম্প্রতি পর্যন্ত একটি কমিউনিস্ট দেশ হয়েছি। অতএব, ঘটনাগুলি সমস্ত ইউরোপীয় দেশগুলিতে আমরা যা দেখি তার অনুলিপি বলে মনে হয় যা কখনও শাসন বা মার্কিন যুক্তরাষ্ট্রকে বুঝতে পারে না। এটি আমাদের নিজস্ব দেশপ্রেমিক উত্সব নেই বলে উল্লেখ করার মতো নয়। আমার প্রচেষ্টা এমন একটি “দেশপ্রেমিক উত্সব”।
ডিসেম্বরের পুরো মাসে আমি আমার পছন্দের সফল রোমানিয়ান শিল্পীদের কয়েকজন কাজ করব, যারা মূলত চিত্রকর। তাদের কল্পনাশক্তি পাশাপাশি আত্মার জন্য তাদের জাতীয় পাশাপাশি বিশ্বব্যাপী স্বীকৃতি উভয়ই রয়েছে। আমি চাই যে আপনারা সবাই দেখতে পান পাশাপাশি রোমানিয়ানরা গ্রাফিক স্টাইলের শিল্পকে কী দেয় তার অনুভূতি পান।
মারিয়া সুরডুকান্টে সিরিজে প্রদর্শিত প্রথমটি হলেন মারিয়া সুরডুকান।
আমি কিছুটা ড্রাগন বাড়িয়ে দিচ্ছি যে, আমি একইভাবে দুর্দান্ত প্রকাশনা হোম উসবার্নের সাথে পরিচিত হয়ে শেষ করেছি। পাশাপাশি ঠিক সেইভাবেই আমি ক্লুজ নাপোকা (রোমানিয়া) থেকে মারিয়া সুরডুকানকে পেয়েছি। দুঃখের বিষয়, এটি কোনও বিদেশী প্রকাশকের পাশাপাশি আমাদের নিজস্ব একটি নয়। মনে হয় আমরা আমাদের মূল্যবোধ প্রচারে অত্যন্ত দুর্দান্ত নই। তবে আমি সাইকেড হয়ে গিয়েছিলাম যে তিনি একটি নিয়মিত উসবার্ন সহযোগী, তিনি শেক্সপিয়ারের নাটকগুলি থেকে গল্পের সংগ্রহের জন্য চিত্র সংগ্রহ করেছিলেন, পাশাপাশি আন্না মিলবার্ন সম্পাদিত। অন্য ছবির বইটি হ’ল ক্যানটারবেরি টেলস, বাচ্চাদের জন্য পুনর্বিবেচনা।

বাচ্চাদের বই ছাড়াও তিনি গ্রাফিক উপন্যাস, পোস্টার পাশাপাশি কমিকসের জন্য অনন্য ছবি আঁকেন। তিনি একইভাবে মাসকারিকি নামে একটি ডেকের জন্য অত্যন্ত প্রাণবন্ত কাজের জন্য অবদান রেখেছিলেন। তিনি নিয়মিত ভিত্তিতে ইভেন্টগুলির পাশাপাশি স্কেচগুলির পাশাপাশি তার দক্ষতা’প্রোগ্রেস সহ তার ব্লগ আপডেট করেন। আরও কী, তার একইভাবে তার এক বোন ইলিয়ানা সুরদুকান রয়েছে, তার পদক্ষেপে মেনে চলেন। বাবা -মা উভয়ই চিকিত্সক, তাই মহিলারা সত্যই এটি চারুকলার জন্য করছেন, মুক্ত মনের লোকদের দ্বারা অনুপ্রাণিত। তাদের উত্সাহ কখনই বিরোধীদের সাথে সন্তুষ্ট ছিল না, এতটাই নিশ্চিত করার জন্য যে তারা আর কিছু করার বিষয়ে কখনও ভাবেনি।
মারিয়া তিনটি সাধারণ রোমানিয়ান পরী গল্পের উপর ভিত্তি করে প্রসেলিয়া সেল ভয়েনিক প্রযোজনা করার পাশাপাশি ভিড়কে ক্রেস্টেমিডেই.আরও দিয়ে কাজ করে, কিসস্টারটারের অনুরূপ ইন্টারনেট প্ল্যাটফর্মে একটি। এই traditional তিহ্যবাহী গল্পগুলিকে একটি গ্রাফিক বইতে পরিণত করার পাশাপাশি তিনি সুন্দরভাবে সফল হয়েছিল। এটি কারণ, তার অঙ্কন দক্ষতার বাইরেও তার একইভাবে গল্প বলার উপহার রয়েছে।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *