Clothing Accessories

সেরা ত্বকের যত্ন পণ্য: এগুলি আপনার আপিল ব্যাগে রাখুন!

এটি আবার বছরের সেই সময়টি যখন আমরা সকলেই সেরা ত্বকের যত্নের পণ্যগুলির জন্য বেটেড শ্বাস নিয়ে অপেক্ষা করি। আপিল সম্পাদকদের পাশাপাশি ব্লগারদের দ্বারা মূল্যায়ন করা, এগুলি হ’ল আপিল পণ্য যা আপনার জীবনে পুরোপুরি বিপ্লব ঘটায়। আমরা আপনার জন্য সবকিছু একত্রিত করেছি বলে 2016 সালের সমস্ত সেরা ত্বকের যত্নের পণ্যগুলির জন্য ওয়েব স্ক্রাউন করার প্রয়োজন হবে না!

সেরা প্রাকৃতিক পণ্য:
সর্বোত্তম প্রাকৃতিক ত্বকের যত্ন পণ্য থেকে শুরু করে জৈব ত্বকের যত্নের পণ্যগুলিতে, আমাদের প্রতিটি পাশাপাশি প্রতিটি শ্রেণিবিন্যাস আপনার জন্য সাজানো রয়েছে! চল শুরু করা যাক!

সুদৃশ্য চেহারার জন্য, পরিষ্কার ত্বকের পাশাপাশি ত্বকের জন্য: আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু কিছু কাঠকয়লা!
হ্যাঁ, কাঠকয়লা আপিল পণ্যগুলি এই বছর ক্রোধ যা তারা সত্যই কাজ করে! আপনি কালো বন্দুকের মতো প্রদর্শিত স্টাফগুলি রাখা কিছুটা অদ্ভুত মনে করতে পারেন, তবে ভাগ্যক্রমে, এটি কাজ করার পরে এটি সমস্ত সার্থক। ঠিক এখানে বেশ কয়েকটি সেরা কাঠকয়লা আপিল পণ্য রয়েছে:
বোসিয়া কাঠকয়লা ছিদ্র পুডিং ইনটেনসিভ লন্ড্রি অফ চিকিত্সা (২২০০ টাকা):
আপনার মানিব্যাগের জন্য ব্যয়টি কিছুটা বেশি হতে পারে, তবে আমাদের উপর নির্ভর করে- এই পুডিংটি লক্ষ লক্ষ মূল্যবান! পণ্যটিতে সাদা পাশাপাশি কালো কাদামাটি (ঠিক ইয়ংয়ের মতো ইয়াংয়ের মতো) উভয়ের সংমিশ্রণ রয়েছে পাশাপাশি সময়ের সাথে সাথে ব্যবহারের সাথে একটি স্বাস্থ্যকর ত্বকের স্বর তৈরি করে। এই জাতীয় পণ্যের জন্য বিনিয়োগ প্রয়োজনীয়!
[এছাড়াও পড়ুন: ত্বকের জন্য কাঠকয়লা – সুবিধাগুলি পাশাপাশি ব্যবহারগুলি]

উত্স: পার্সব্লগ ডটকম খুব প্রথম জিনিস খুব প্রথম স্ক্রাব (রুপি 1600):
অন্য কিছু না হলে আমরা এর বিশেষ নামের জন্য পণ্যটি পেতে চাই। এই নির্দিষ্ট টিউবটি সবচেয়ে সেরা জৈব ত্বকের যত্নের পণ্যগুলির মধ্যে একটি হিসাবে চিহ্নিত করা হয়। সর্ব-প্রাকৃতিক পণ্যটি এপ্রিকট বীজের পাশাপাশি মরোক্কান কাদামাটির সংমিশ্রণে গঠিত। যদিও আপনি যখনই এটি দেখেন এই পণ্যটি ব্যবহার করার জন্য আপনাকে প্রলুব্ধ করা যেতে পারে, টিউবটিতে স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে যে আপনাকে অবশ্যই এটি কেবলমাত্র অল্প পরিমাণে ব্যবহার করতে হবে- এটি যখন সপ্তাহে বা দু’বার পাশাপাশি এর চেয়ে অনেক বেশি কিছু নয়।
উত্স: dtttmen.usfor ত্বক যা বয়সে প্রত্যাখ্যান করে: জাপানের কৌশল অর্জন
সেক ট্রিক (66০০ টাকা):
বছরের পর বছর ধরে বিজ্ঞানীরা পাশাপাশি গবেষকরা জাপানি মহিলাদের নিখুঁত ত্বকের পিছনে কৌশলটি আবিষ্কার করতে কঠিন চেষ্টা করেছেন। এখন তারা ট্রিক উপাদানটি আবিষ্কার করেছে পাশাপাশি এটি ওয়াইন বেনিফিট ছাড়া আর কেউ নয়! পিটেরা, যা সুবিধার প্রাথমিক উপাদান ত্বককে খুব যৌবনের চেহারা দেয়। জৈব ত্বকের যত্নের পণ্যটিতে 90% পিটার রয়েছে পাশাপাশি আপনার ত্বককে পুনরুজ্জীবনের চুম্বন সরবরাহ করে। আপনি এক সপ্তাহের ব্যবহারের মধ্যে উজ্জ্বল ত্বক দেখতে পাবেন।

উত্স: লাইফটাইমস্টাইলস। আপনার স্বপ্নের কমমেকআপ রিমুভার: এক ধাপ!
এক ধাপ ক্যামেলিয়া ক্লিনজিং অয়েল (2500 টাকা)
এতক্ষণে আপনি তেলগুলি পরিষ্কার করার পাশাপাশি ঠিক কীভাবে তারা একটি মুহুর্তে মেকআপ মুছে ফেলতে পারেন সে সম্পর্কে শুনে থাকতে পারেন। ক্যামেলিয়ার ক্লিনজিং অয়েল এমন এক ধরণের পণ্য যা আপনি যদি অসংখ্য আলাদা আপিল পণ্য ব্যবহার করেন তবে আপনার ত্বককে স্কাইকি ক্লিন ইভেন্টটি ছেড়ে দেবে।

উত্স: একটি টোন ত্বকের জন্য মেরিক্লেয়ার ডটকম টোনার: ঠিক এর যাদুবিদ্যার মতো
এস্টি লডারের মাইক্রো সারমর্ম
এই পণ্যটি নিজের মধ্যে একটি প্রশ্ন। পেপটাইড থেকে ময়েশ্চারাইজারগুলির পাশাপাশি প্রয়োজনীয় উপাদানগুলিতে এটি আপনার ত্বককে রুটিন ব্যবহারের সাথে রূপান্তর করতে পারে। আপনার কাছে একটি টোনার রয়েছে যা আপনার ত্বককে স্টিং তৈরি না করেই সুর করবে। এখন এটি এমন একটি পণ্য যা আপনি খুঁজে পাওয়া সত্যিই কঠিন আবিষ্কার করবেন।

[এছাড়াও পড়ুন: শুষ্ক ত্বকের জন্য সেরা টোনার]
উত্স: thebodyshop.incrabtree এবং এভলিন গার্ডেনার্স আল্ট্রা-মোস্তুরাইজিং হ্যান্ড থেরাপি (1200 টাকা):
আরেকটি দুর্দান্ত কিনে, এই পণ্যটি শুকনো হাতের পাশাপাশি ত্বকের পাশাপাশি ময়শ্চারাইজ করতে সহায়তা করতে পারে। আবার, হ্যান্ডি টিউবটি আপনার হ্যান্ডব্যাগে রাখা যেতে পারে পাশাপাশি আপনি এটিও প্রায় আনতে পারেন।
উত্স: অ্যামাজন ডটকমস ঠিক এখানে 2016 সালে খুব ভাল ত্বকের যত্নের পণ্যগুলির জন্য আমাদের পিকগুলি রয়েছে you আপনি যদি এখনও সেগুলি এখনও চেষ্টা না করে থাকেন তবে আমরা আপনাকে অত্যন্ত পরামর্শ দিচ্ছি!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *