Uncategorized

যে কোনও অনুষ্ঠানের জন্য জিঙ্গহাম পরার 15 টি উপায়

ভাবছেন জিঙ্গহাম কী? এটি একটি ক্লাসিক মুদ্রণ – একটি মজাদার এবং চতুর স্টাইলের বিকল্প যা রানওয়েতে এটি বৈশিষ্ট্যযুক্ত ডিজাইনারদের জন্য পার্কের বাইরেও ভাল কাজ করে। হ্যাঁ, এটি একটি বসন্তের প্রধান তবে এটি গ্রীষ্মের মধ্যে স্থায়ী হয় (যার অর্থ আপনি পরবর্তী কয়েক মাস ধরে জিঙ্গহাম পোশাক পরার অজুহাত তৈরি করতে পারেন)।
আমি আপনাকে যে কোনও অনুষ্ঠানের জন্য জিঙ্গহাম পরার 15 টি উপায় নিয়ে যাওয়ার আগে, আসুন আমরা জিঙ্গহামে কিছু মজাদার তথ্য দিয়ে শুরু করি:

আকর্ষণীয় ফ্যাশন বাইট!
জিঙ্গহাম 17 তম শতাব্দীতে ফিরে যায়।

স্ট্রাইপযুক্ত ফ্যাব্রিক হিসাবে উত্পন্ন, জিঙ্গহাম সাধারণত প্লেড বা চেকগুলিতে দেখা যায়।

মালয় ভাষা জিঙ্গহাম শব্দের উত্স, যেখানে “গেঞ্জাং” অর্থ স্ট্রাইপড।

গিংহাম কাপড়ের কোনও ডান দিক বা ভুল নেই যখন রঙে আসে যেহেতু বুননের আগে কাপড়গুলি রঙিন হয়। প্যাটার্নটি পরে মুদ্রিত বা রঙিন করা হয় না।

ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল দলের মরসুমের হোম কিট 2012/13 এ 18 শতকের পর থেকে তাদের সুতির মিলগুলিতে জিঙ্গহাম তৈরির ম্যানচেস্টারের ইতিহাসের শ্রদ্ধা হিসাবে জিঙ্গহাম চেক করেছে।

বিশেষত পুরুষদের মধ্যে যুক্তরাজ্যে, জিঙ্গহাম ফ্যাব্রিক 1950 এর দশকে এবং পরে 1970 এর দশকে একটি বড় হিট হয়েছিল।

কীভাবে জিঙ্গহাম সাজসজ্জা ফ্যাশনেবল পরবেন
জিঙ্গহাম শার্ট, জারা জিঙ্গহাম শীর্ষ, জারা জিঙ্গহাম স্কার্ট এবং আরও অনেক কিছু থেকে জিঙ্গহামের সাথে ফ্যাশন অন্বেষণ করার জন্য অনেকগুলি বিকল্প রয়েছে। আপনি যেখানেই চান সেখানে যান তবে জিঙ্গহাম সাজসজ্জা আপনাকে কোনও অতিরিক্ত প্রচেষ্টা ছাড়াই দাঁড় করিয়ে দেবে। জিঙ্গহাম একটি আনুষ্ঠানিক এবং অনানুষ্ঠানিক চেহারা উভয়ের জন্যই কাজ করে, তাই উপলক্ষ বা প্রয়োজন অনুযায়ী আপনার পোশাক পরিবর্তন করুন।
নীচে স্ক্রোল করুন এবং অনুপ্রাণিত হন।

1. স্টাইলিশ জিঙ্গহাম সাজসজ্জা ধারণা
জিঙ্গহাম জিন্সের একজোড়া আছে? এগিয়ে যান এবং এটি একটি বেসিক ব্ল্যাক টপ দিয়ে পরিধান করুন। এই সাধারণ পোশাকটি অত্যন্ত স্বাচ্ছন্দ্যযুক্ত এবং কোনও নৈমিত্তিক অনুষ্ঠানের জন্য পরিধান করার জন্য ফ্যাশনেবল। আপনি যদি এটির সাথে আড়ম্বরপূর্ণ আনুষাঙ্গিকগুলি যেমন ঘড়ি বা ব্রেসলেট পরে থাকেন তবে আপনার সামগ্রিক চেহারাটি মুগ্ধ করতে এবং একটি বাহ ফ্যাক্টর তৈরিতে কয়েক মাইল এগিয়ে যাবে।

2. জিঙ্গহাম মিডি স্কার্ট আউটফিট আইডিয়া
জিঙ্গহাম স্কার্টের গ্রেস কোটিয়েন্টটি দেখুন। এটি একটি সাধারণ কালো শীর্ষ এবং এক জোড়া কালো ফ্ল্যাটের সাথে যুক্ত করুন এবং আপনি অনায়াসে শীতল দেখবেন। আপনার জিঙ্গহাম পোশাকে আরও মনোভাব যুক্ত করতে আপনি এটির সাথে একটি দীর্ঘ নেকলেসও পরতে পারেন।

3. সাদা শার্ট এবং জিঙ্গহাম সাজসজ্জা:
ক্লাসিক হোয়াইট শার্টটি যখন কোনও অনুষ্ঠানের জন্য জিঙ্গহাম পরার 15 টি উপায় আসে তখন কখনও মনোমুগ্ধকর হারায় না। হোয়াইট শার্ট এবং জিঙ্গহাম স্কার্ট পোশাকের এই কম্বো সুপার স্টাইলিশ এবং যে কোনও মহিলাকে সুপার চিককে দেখতে পারে।

6. ফ্যাশনেবল জিঙ্গহাম পোশাক
এমন সময় আছে যখন আপনার একটি ভাল-টেলার্ড পোষাক প্রয়োজন, যেমন নীচে দেখানো একটি। নিখুঁত পোশাক এটি দেখায়, তাই না?

7. অফ-দ্য শোল্ডার জিঙ্গহাম সাজসজ্জা
এটি ট্রেন্ডি দেখাচ্ছে, যাই হোক না কেন। কেবল নিজেকে আড়ম্বরপূর্ণ জিঙ্গহাম জামাকাপড় কিনুন এবং আপনার ছুটির দিনগুলি উদাসীন আত্মার সাথে উপভোগ করুন।

8. জিঙ্গহামে বেশ লাল
একটি তারিখের জন্য যেতে হয়েছে নাকি ছুটির দিনগুলি আসছে? এই জিঙ্গহাম পোশাকটি পরে সুন্দর এবং কমনীয় দেখতে।

9. একটি কালো চামড়ার জ্যাকেট সহ জিঙ্গহাম পোশাক
আপনি যদি এই বসন্তে আড়ম্বরপূর্ণ দেখতে চান (যার অর্থ বাতাসে কিছুটা নিপ রয়েছে), আপনি শাওয়ারগুলি একটি কালো চামড়ার জ্যাকেট এবং বেসিক জিঙ্গহাম পোশাক দিয়ে দূরে রাখতে পারেন। ন্যূনতম এবং ফ্যাশনেবল চেহারা আপনি পান।
[এসসি: মিডিয়াড]

10. ট্রেন্ডি জিঙ্গহাম পোশাক
এটি সবই শিখায়। এই জিঙ্গহাম পোষাকের প্রতি মনোভাবের প্রচুর পরিমাণে ফ্লেয়ারিং স্কার্ট হেম পাম্পগুলি, এজন্য আপনি নিজের জন্য একটি অনন্য এবং স্বতন্ত্র পোশাক বিকল্প পান। সাদা স্নিকার্স এই পোশাকটি মার্জিত এবং পরিধান করতে আরামদায়ক করে তোলে।

১১. সুদৃশ্য জিঙ্গহাম চেহারা
এটি একটি বেসিক জিঙ্গহাম পোশাক, তবে আপনার যদি এটির সাথে সঠিক আনুষাঙ্গিক থাকে তবে আপনি এটি বাহ এবং আড়ম্বরপূর্ণ দেখতে পারেন। এটি একটি সাধারণ ব্রেসলেট, আঙুলের আংটি বা এমনকি আপনার চুলের রঙিন স্বর্ণকেশী এবং একদিকে টসলে হতে পারে।

12. ফ্যাশনেবল জিঙ্গহাম স্যুট
এই জিঙ্গহাম ক্রপ শীর্ষ এবং প্যান্ট মহিলাদের জন্য একটি সুপার ফ্যাডিশ স্যুট তৈরি করে। এটি এত সহজ এবং আড়ম্বরপূর্ণ, আপনি এটি সহজ থেকে বিশেষ অনুষ্ঠানের জন্য পরতে পারেন।

13. শার্ট জিঙ্গহাম সাজসজ্জা:
জিঙ্গহাম শার্টটি সর্বত্র দেখা যায়। আপনি যদি নিজের চটকদার দেখতে চান তবে আপনার জিঙ্গহাম শার্টটি একটি কালো স্কার্টের সাথে যুক্ত করুন। এটি আপনাকে আপনার দীর্ঘ পাগুলিও প্রদর্শন করতে সহায়তা করে, সে।

14. ডেনিম শর্টস সহ জিঙ্গহাম শার্ট
কেন কেবল স্কার্ট, আপনি ডেনিম শর্টসের মার্জিত জুটির সাথে একটি জিঙ্গহাম শার্ট যুক্ত করতে পারেন। এটি সাপ্তাহিক ছুটির দিনে পোশাকটি নৈমিত্তিক নিখুঁত করে তোলে।

15. কাজ করার জন্য জিঙ্গহাম সাজসজ্জা
আপনি যখন কালো প্যান্ট এবং পাম্পগুলির সাথে জিঙ্গহাম শার্টের জুড়ি তৈরি করেন, আপনি ফ্যাশন বারটি বহুবার উত্থাপন করেছেন। সংক্ষেপে, এটি পাওয়ার ড্রেসিংয়ের একটি উদ্দীপনা উপায়। এছাড়াও আপনি যখন আপনার শার্টটি আপনার প্যান্টে টাক করেন, এতে কোনও সন্দেহ নেই যে এটি আপনার পাগুলি আরও দীর্ঘ দেখায় এবং আপনাকে আপনার চিত্রটি ফ্লান্ট করার আরও ভাল উপায়ের অনুমতি দেবে।

জিঙ্গহাম পোশাক পরার আরও কয়েকটি উপায় এখানে রয়েছে –
একটি ছুটিতে

একটি ব্রাঞ্চ

সৈকতে

জিমে
সাক্ষাৎকারের জন্য
একটি রাত আউট জন্য

একটি তারিখ রাতে

অফিসে

একটি বিবাহ
বাড়িতে lounging জন্য

কাজ থেকে শুভ ঘন্টা পর্যন্ত
একটি পার্টির জন্য

একটি সঙ্গীত ফেস্ট জন্য

কেনাকাটার জন্য

একটি জিঙ্গহাম পোশাকের অর্থ এই নয় যে এটি একক পরা উচিত। আপনি জিঙ্গহামের সাথে টুপি, জ্যাকেট এবং বেল্টগুলির মতো আনুষাঙ্গিক পরতে পারেন এর গ্ল্যামের আবেদন করতে।
এখন আপনি জিঙ্গা পরার 15 টি উপায় জানেনnull

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *