Clothing Accessories

কাজের পাশাপাশি সাক্ষাত্কারের জন্য সেরা হিল

নিশ্চিত, আমরা সকলেই বুঝতে পারি যে কাজের পেশাদার মহিলাদের জন্য ওয়ারড্রোব ফান্ডামেন্টালগুলি কী তাদের কক্ষগুলিতে রয়েছে বলে মনে করা হয়, তবে আপনি যদি প্রথমবারের মতো একটি কিনে থাকেন বা একটি প্রতিস্থাপন করছেন আপনি মাটিতে ব্যবহার করেছেন, স্টোরগুলিতে সঠিকভাবে সঠিক অবতারটি আবিষ্কার করা ব্যথা হতে পারে। “দ্য হান্ট” -তে আমরা প্রতিটি মহিলার যে মৌলিক পণ্য থাকা উচিত তার জন্য স্টোরগুলি ব্রাউজ করি।

কাজের পাশাপাশি সাক্ষাত্কারের জন্য আজকের মৌলিক হিলগুলির জন্য আজকের অনুসন্ধানের জন্য, আমি বিশ্বাস করি যে আমি এটি সাধারণত আমার চেয়ে আলাদাভাবে কিছুটা করব, যেহেতু হিল সম্পর্কে কী রয়েছে – হিল বা কী আকারে রয়েছে তাতে অনেক মতবিরোধ রয়েছে পায়ের আঙ্গুলের পাশাপাশি কী উচ্চতা, পাশাপাশি তেমনি। তাই আমি নিজেকে জিজ্ঞাসা করেছি: আমার যদি সীমাহীন বাজেট পরিকল্পনা ছিল এবং পাশাপাশি কাজের জন্য একটি দুর্দান্ত মৌলিক হিল কিনতে চাই তবে এখনই আমি কোথায় যাব – পাশাপাশি আমি কী খুঁজে পাব?

আমি কাজের জন্য একটি মৌলিক হিলের আমাদের সাধারণ অর্থটি ব্যবহার করে ব্রাউজকে সীমাবদ্ধ করেছিলাম – কোনও ধরণের স্পষ্ট বর্ণের বিবরণ বা উদযাপনের বিবরণ ছাড়াই কোনও নিরপেক্ষ রঙে বন্ধ পায়ের আঙ্গুলের কিছু বন্ধ করে দেওয়া হয়েছে (কেন এখনই এত ইরিডেসেন্ট পিভিসি রয়েছে, এমনকি মার্জিত জুতাগুলিতেও কেন )?
আমার সাধারণ অনুসন্ধানগুলি: নির্দেশিত পায়ের আঙ্গুলের পাশাপাশি স্টিলেটটোস আবারও ফিরে এসেছে, একটি বিশাল পদ্ধতিতে – ব্লক হিলগুলি তাদের পদ্ধতিতে রয়েছে বলে মনে হয়। তবে: আপনি এখনই হিলের পাশাপাশি পায়ের আঙ্গুলের আকারের ক্ষেত্রে স্টোরগুলিতে যা কিছু আবিষ্কার করতে পারেন, তাই আপনার সমস্ত নতুন জুতা কেনার জন্য ছুটে যাওয়ার দরকার নেই।
আমি কৌতূহলী, দর্শনার্থীরা-আপনার যদি সীমাহীন বাজেট থাকে তবে আপনি অন-ট্রেন্ডের জুতাগুলি কোথায় সন্ধান করবেন? আপনি কি ইদানীং কাজের জন্য কোনও ধরণের চমত্কার নতুন হিল কিনেছেন?
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!

সময় থেকে কাজের জন্য সবচেয়ে প্রিয়, আরামদায়ক হিল
এগুলি প্রায় বছরের পর বছর ধরে রয়েছে, তবে এটি লক্ষণীয় যে তারা কেবল এখনও বিক্রি হচ্ছে তা নয়, তবে তারা এখনও অনেক বেস্টসেলার তালিকায় রয়েছেন! স্যাম এডেলম্যান পাম্প (#2) শপবপের বর্তমান সেরা বিক্রেতা, পাশাপাশি ব্লক-হিলযুক্ত মার্ক ফিশার লিমিটেড (#3) নর্ডস্ট্রমের পাশাপাশি ব্লুমিংডেল উভয়েরই বর্তমান সেরা বিক্রেতা।
আরেকটি দ্রষ্টব্য: আপনার জন্য নগ্নতার জন্য আমাদের পছন্দের একটি হিল, কাহমুনে বর্তমানে শপবপে বিক্রি হচ্ছে!)
(উপরে উল্লিখিত হিসাবে, ব্লক হিলগুলি তাদের পদ্ধতিতে রয়েছে বলে মনে হচ্ছে, তবে আপনি এখনও এভারলেন পাম্পের পাশাপাশি এই টরি বার্চ পাম্পের পাশাপাশি নীচে #3 এর মতো কয়েকটি সেরা বিক্রেতার তালিকায় আবিষ্কার করতে পারেন।
2022 হিসাবে এগুলি আমাদের পছন্দের হিলগুলির কয়েকটি, তবে আরামদায়ক হিলের জন্য আমাদের পুরো গাইডটি পরিদর্শন করুন!

উপরে চিত্রিত, অফিসের জন্য আমাদের পছন্দের কয়েকটি ব্ল্যাক হিল: এক / দুই / তিন / চার / পাঁচ
কাজের জন্য কিছু ট্রেন্ডিয়ার হিল…

জ্যাপোসের স্টাইল স্পেস স্যাম এডেলম্যানের এই পয়েন্ট-টো স্লিংব্যাকের বৈশিষ্ট্যযুক্ত। $ 139 হিলের একটি 2.25 ″ হিল উচ্চতা রয়েছে, পাশাপাশি 5-14 আকারে পাওয়া যায়। (আকারের 12 এর উপরে যে কোনও কিছু দেখতে পাওয়া সত্যিই অস্বাভাবিক!) জে.ক্রু থেকে কোলেট স্লিংব্যাকগুলি একই রকম স্টাইল, তবে অসম্পূর্ণ ভ্যাম্পগুলির সাথে।

3.25 ইঞ্চি হিল সহ এই পয়েন্ট-টো স্টাইলটি রিভলভের একটি নতুন সেরা বিক্রেতা-পাশাপাশি এটি এল’অ্যাকেন্সের, যা আমরা ব্লাউজ, ব্লেজার, পাশাপাশি আরও অনেক কিছু পছন্দ করি। এটি উপরে চিত্রিত কালো সায়েডে 395 ডলারে 6-10 আকারে দেওয়া হয়। নর্ডস্ট্রম এক টন রঙ নিয়ে আসে, তাদের মধ্যে কয়েকটি 158 ডলার হিসাবে কম চিহ্নিত হয়েছে; আপনি একইভাবে ইন্টারমিক্সে বিক্রয়ের জন্য কিছু রঙ আবিষ্কার করতে পারেন।

যদিও তাদের অতি-ক্লাসিক রোমি জুতো এখনও সেরা বিক্রেতা, তবে এই অন্যান্য জিমি চু জুতো ব্লুমিংডেলের নতুন সেরা বিক্রয়কারী। আমি নির্দেশিত পায়ের আঙ্গুল, ছোট স্ট্র্যাপ, পাশাপাশি 2.5 ″ বৃত্তাকার হিল পছন্দ করি। এটি ব্লুমিংডেলের দুটি পেটেন্ট চামড়ার রঙে $ 725, 5-12 আকারে দেওয়া হয় (কিছু আকার প্রস্তাবিত)। আপনি এটি জিমি চুর পাশাপাশি আমার থেরেসা (ম্যাট ব্ল্যাক সহ ফ্ল্যাটে কিছু সংস্করণ সহ আরও রঙে আবিষ্কার করতে পারেন!)।

নেট-এ-পোর্টারটি লুবউইটিনের কেট পাম্পের বৈশিষ্ট্যযুক্ত ছিল-তারা নোট করে যে তারা একটি বয়সহীন শৈলী। জুতো $ 775, পাশাপাশি নেট-এ-পোর্টার এগুলির চারটি রঙে রয়েছে পাশাপাশি আকারের আইটি 34-আইটি 42; আপনি একইভাবে এগুলি নর্ডস্ট্রম, নেইমান মার্কাস, পাশাপাশি অন্যান্য ডিজাইনার ডিপার্টমেন্ট স্টোরগুলিতে আবিষ্কার করতে পারেন।

ফেরাগামো হিল সর্বদা স্বাচ্ছন্দ্যের জন্য পছন্দসই একজন দর্শনার্থী-পাশাপাশি আমরা ট্যান রঙের আগে এই পয়েন্ট-টো জুতা বৈশিষ্ট্যযুক্ত করেছি। তারা নেইমান মার্কাসের সেরা বিক্রেতা, $ 850 এর জন্য 5.5-11 আকারে দেওয়া; আপনি একইভাবে এগুলি নর্ডস্ট্রমে আবিষ্কার করতে পারেন।

হিলের বক্ররেখা খুব জনপ্রিয় অ্যান টেলর পাম্প, মিলার সাথে অত্যন্ত মিল।
এই বৈশিষ্ট্যটি পছন্দ? অন্যান্য সাম্প্রতিক কিস্তিগুলি পরিদর্শন করুন!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *