Uncategorized

ছুটির দিনগুলি আসার সাথে অবকাশের হরর গল্পগুলি

, আজকের জন্য এখানে একটি মজাদার বিষয়: আসুন আমরা সবাই আমাদের ছুটির হরর গল্পগুলি ভাগ করি! আপনার ছুটিতে কী কৌতুকপূর্ণভাবে ভুল হয়েছে? একটি ছদ্মবেশী ভুল কী ছিল এবং এই জিনিসগুলির মধ্যে একটি কী ছিল? আপনার পরবর্তী ছুটি পরিকল্পনা করতে আপনি আলাদাভাবে কী করবেন?
আমার $ .02: গত সপ্তাহে, আমরা আমার শ্বশুরবাড়ির সাথে একটি সৈকত ছুটিতে গিয়েছিলাম। এটি আমাদের সকলের জন্য একটি আশ্চর্যজনক, কমনীয় সময় এবং ছেলেদের সৈকতে প্রথম আসল ভ্রমণ ছিল। এমনকি আমরা ডিজনি ওয়ার্ল্ডে টিকিট পেয়েছি (যেখানে আমরা থাকছিলাম সেখান থেকে এক ঘন্টা দূরে) এক দিনের জন্য চেক আউট করতে।
৩ য় দিনে, আমি বাড়ির পুলে পড়েছিলাম (আমি ব্রত মদ্যপান জড়িত ছিল না), এবং কোনওভাবে আমার হাঁটুতে যথেষ্ট আহত হয়েছে যে এটি আর ওজন বহন করতে পারে না। হ্যাঁ!
জরুরী কক্ষে তৃতীয় দিনটি ব্যয় করা হয়েছিল (যেখানে ডকস বলেছিল যে কিছুই ভাঙা হয়নি এবং আমাকে এটি চালের জন্য নির্দেশ দেওয়া হয়েছিল), এবং 4-6 দিন পালঙ্কে লাউং করতে ব্যয় করা হয়েছিল। কোনও ব্যথা নেই, কোনও ফোলাভাব নেই, কোনও আঘাত নেই – এটি কেবল ওজন ধরে রাখবে না। আমরা এখন ছুটি থেকে ফিরে এসেছি এবং আমি আজ বিকেলে অর্থো দেখছি। প্লাস সাইডে: আমি দীর্ঘ সময়ের তুলনায় আমার চেয়ে অনেক বেশি পড়া পেয়েছি (কিন্ডলে লাইব্রেরির বইয়ের জন্য হুরয়) – এবং ডিজনি ট্রিপটি পরবর্তী ছুটিতে স্থগিত করা হয়েছে।
আমি এই ট্রিপে একমাত্র দুর্ঘটনা নই, যদিও – আমার আইন অনুসারে আমার বাবা ইআর -তে আহত হয়েছিল এবং পর্যবেক্ষণের জন্য একটি রাত থাকতে হয়েছিল। (তিনি এখন ভাল আছেন।)
আমার স্ত্রী তার পকেটে বাজেট এবং আইফোন নিয়ে – খেলতে সমুদ্রের দিকে চলে গেল। পরে, তার বাকি বাজেট শুকিয়ে যাওয়ার সাথে সাথে আমাদের বাড়িতে উড়ে যাওয়ার আগের দিন তিনি তার ড্রাইভারের লাইসেন্স হারিয়েছিলেন। (আশ্চর্যজনকভাবে, কেউ তার লাইসেন্স খুঁজে পেয়েছিল এবং আমরা বিমানটিতে উঠার আগে এটি পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছি এবং তিনি এখন একটি নতুন ফোন দিয়ে সেট আপ করেছেন))

এটি একটি হাস্যকরভাবে খারাপ ছুটি ছিল – এবং তবুও আমি কৃতজ্ঞ যে এটি আরও খারাপ ছিল না, এবং আমি পুলের কাছে আমার মাথায় আঘাত করিনি, এবং এটি ছেলেদের পরিবর্তে আমার ছিল। আমার স্ত্রী একটি উপহারের দোকানে এই শট গ্লাসটি পেয়েছিল এবং এটি পেতে হয়েছিল।
মহিলারা, আপনার প্রিয় ছুটির হরর গল্পগুলি কী? (ফ্লিপ সাইডে: আপনার ছুটির হরর গল্পটি কি আপনার ছুটির সময়টি ব্যবহার করার সময় নেই?)
আপডেট: আমি এই ট্রিপে আমার এসিএল ছিঁড়ে! আমার “হাঁটু স্প্রেন” কখনই নিরাময় হয় না – এমনকি আমি এটি চলার পরেও আমি এলোমেলোভাবে ভেঙে পড়তে থাকি, সুতরাং যে শক্তিগুলি অবশেষে একটি এমআরআই নিয়েছিল। যেহেতু দেখা যাচ্ছে যে কিছু লোকের স্থিতিশীলতার জন্য তাদের এসিএল প্রয়োজন – তাই আমার এপ্রিল 2016 এ এসিএল সার্জারি হয়েছিল।
পিএসএসটি: আপনার মন হারানো, কীভাবে ছুটি পরিকল্পনা করা যায় এবং অফিসে ছুটির শিষ্টাচার না করে ছুটিতে কীভাবে চলে যায়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *