Clothing Accessories

ব্যবসায়ের সরঞ্জাম: মোমেন্টাম

ক্যাট আমাকে সম্প্রতি মোমেন্টাম নামে একটি ক্রোম প্লাগইন সম্পর্কে বলেছিল এবং আমি সে খুব খুশি, কারণ এটি আমাকে সারা দিন সহায়তা করে। (এটি সম্পর্কে আমার সাধারণ অনুভূতি হ’ল “আপনি আমার সমস্ত কর্মজীবন কোথায় ছিলেন?”) ক্রোম ওয়েব স্টোর অনুসারে, 3,000,000+ মানুষ এটিও ডাউনলোড করেছেন।
এই সরঞ্জামটি বেশ সহজ, তবে সত্যই কার্যকর। আমি যখনই ক্রোমে একটি নতুন ট্যাব খুলি, এটি আমাকে সময়, একটি শুভেচ্ছা, একটি দৈনিক প্রকৃতির চিত্র, তাপমাত্রা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আমার করণীয় তালিকা দেখায়। (উপরের স্ক্রিনশটটি দেখুন)) উপরের চিত্রটিতে লিঙ্কগুলি, অনুসন্ধান, সর্বাধিক পরিদর্শন করা সাইটগুলি এবং একটি দৈনিক অনুপ্রেরণামূলক উদ্ধৃতি সহ আমি বন্ধ কিছু বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত নেই। কীবোর্ড শর্টকাটগুলিও রয়েছে তবে আমি সেগুলি নিয়ে বিরক্ত করি নি।
{সম্পর্কিত: কীভাবে কাজ করার জন্য ট্র্যাক রাখা যায়}
গতি ব্যবহারের মূল সুবিধাটি হ’ল দিনে বহুবার, আমি আমার সবচেয়ে গুরুত্বপূর্ণ টু-ডস সহ উপস্থাপন করছি। তারা অনিবার্য! আমি সাধারণত সারাদিন একটি গতিবেগ ট্যাব খোলা রাখি।
করণীয় তালিকার ফাংশনটি ব্যবহার করা অত্যন্ত সহজ-কেবল আপনার কার্যগুলিতে টাইপ করুন (এবং প্রয়োজনে পুনরায় নামকরণ করুন), আপনি যদি পছন্দ করেন তবে সেগুলি পুনরায় সাজান এবং বাক্সগুলি চেক করতে ক্লিক করুন। সম্পূর্ণ কাজগুলি (যা আমার দেখার জন্য সর্বদা অনুপ্রাণিত হয় তবে আপনি সেগুলি লুকিয়ে রাখতে পারেন) দিনের শেষে সরানো হয়।
আপনি কাউন্টডাউন (তারিখ এবং সময়সীমার জন্য), শব্দ, ওয়ার্ল্ড ক্লকস এবং কাস্টম ফটো এবং উদ্ধৃতি সহ আরও অনেক বৈশিষ্ট্যের জন্য প্লাস ($ 39.95/বছর, $ 4.95/মাস) আপগ্রেড করতে পারেন। আপনি টোডোইস্ট, ট্রেলো, বেসক্যাম্প এবং আসানার মতো অ্যাপ্লিকেশনগুলির সাথেও গতিবেগকে একীভূত করতে পারেন।

আপডেট: আইওএসের জন্যও গতিবেগও উপলব্ধ!
{সম্পর্কিত: কর্মক্ষেত্রে আপনার করণীয় তালিকাটি কীভাবে পরিচালনা করবেন}
পাঠক, আপনি গতি ব্যবহার করেছেন? আপনি কি এখনই অন্য কোনও উত্পাদনশীলতা প্লাগ-ইনগুলি পছন্দ করছেন?

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *