Uncategorized

ছেলেদের জন্য ফ্ল্যানেল শার্ট পরার 4 ড্যাপার উপায় এই 2022

4 ড্যাপার উপায় এই 2022 ছেলেদের জন্য ফ্ল্যানেল শার্ট পরার উপায়
16/05/2022, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন

ফ্ল্যানেল শার্ট ছাড়া আপনার জীবন কল্পনা করতে পারবেন না? ঠিক আছে, ফ্ল্যানেল শার্টগুলি একটি কালজয়ী পুরুষদের বাইরের পোশাক যা এখন শীতল এবং আরামদায়ক শৈলীর প্রতিচ্ছবি হিসাবে দাঁড়িয়ে আছে। আমরা আপনার সাধারণ স্ট্রিটওয়্যারগুলিতে একটি ছোঁয়া স্পর্শ যুক্ত করতে কয়েকটি সুয়েভ ফ্ল্যানেল শার্টের সাজসজ্জার প্রবণতা সংকলন করেছি। একটি ব্যক্তিগত লেবেল ব্যবসায়ের মালিক হওয়ায়, মেনস ফ্ল্যানেল শার্টের সন্ধানে, আপনাকে অবশ্যই শীর্ষস্থানীয় ফ্ল্যানেল পোশাক ক্যাটালগের সাথে শীর্ষস্থানীয় পাইকারি পোশাক বিতরণকারীদের সাথে লিঙ্ক করতে হবে।
আপনার জিন্স সহ

বেশিরভাগ ছেলেরা ডেনিমের সাথে ফ্ল্যানেল শার্ট পরতে পছন্দ করে কারণ এই পোশাকটি নৈমিত্তিক তবে ফ্যাশনেবল দেখায়। আপনি আপনার কালো বা নীল জিন্সের সাথে জুড়ি দেওয়ার জন্য লাল, সবুজ, সাদা, নীল, ধূসর, বাদামী বা অন্যান্য সহ যে কোনও রঙের ফ্ল্যানেল শার্ট চয়ন করতে পারেন। স্নিকার্স বা বুটগুলির সাথে এই ড্যাশিং পোশাকটি টিম করুন এবং আবহাওয়ার দাবি থাকলে এটির নীচে একটি টি-শার্ট বা হুডি পরুন। আকর্ষণীয় রঙিন সংমিশ্রণ সহ একটি প্লেড ফ্ল্যানেল শার্টটি যে কোনও সময় শীতল এবং ট্রেন্ডি দেখতে জিন্সের সাথে পরিধান করার জন্য একটি বহুমুখী পছন্দ।
আপনার টি-শার্টের ওপরে

আপনি যদি আপনার ফ্ল্যানেল শার্টটি বহন করার জন্য একটি গতিশীল উপায় খুঁজছেন তবে আপনি টি-শার্টের উপরে আপনার ফ্ল্যানেল শার্টটি পরতে পারেন। সাদা বা কালো রঙের একটি টি-শার্ট চয়ন করুন যা আপনার ফ্ল্যানেল শার্টের রঙের সাথে মেলে এবং স্যুট রঙের পাদুকাগুলিতে রাখে। আপনি আপনার সাদা টিয়ের উপরে একটি লাল ফ্ল্যানেল শার্টটি ফেলে দিতে পারেন এবং এটি নীল জিন্স বা খাকি চিনো ট্রাউজারের সাথে জুড়ি দিতে পারেন বা আপনি হালকা নীল জিন্স এবং একটি কালো টি-শার্টের সাথে একটি নীল ফ্ল্যানেল শার্টের জন্য যেতে পারেন এবং একটি রাগযুক্ত এবং ঘটনাক্রমে স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে পারেন!
আপনার ফ্ল্যানেলের নীচে একটি হুডি সহ

যতক্ষণ শেডগুলি একে অপরের পরিপূরক হয় ততক্ষণ আপনি আপনার ফ্ল্যানেল শার্টের নীচে একটি হুডি বা সোয়েটশার্ট পরতে পারেন। আপনার ধূসর লাগানো হুডি বা সাদা সোয়েটশার্টের সাহায্যে একটি বড় আকারের লাল-সাদা ফ্ল্যানেল শার্ট বা নীল এবং কালো প্লেড প্যাটার্ন সহ একটি চয়ন করুন। জিন্স বা চিনো নীচে পরিধান এবং স্নিকার্সের সাথে এই পোশাকটি একত্রিত করুন বা আপনি উপযুক্ত জোগার এবং টেনিস জুতাগুলির সাথে শীতল ভাইবগুলি প্রতিধ্বনিত করতে যেতে পারেন! যদি রঙগুলি সংঘর্ষ না হয় এবং আপনি এটি পরতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তবে আপনার পোশাকটি নিশ্চিতভাবে দেখতে হবে।
আপনার জ্যাকেটের নীচে

আপনার ফ্ল্যানেল শার্টের উপরে একটি আরামদায়ক জ্যাকেট পরুন, এটি নিশ্চিত করে যে জ্যাকেটটি আপনার পোশাকের নান্দনিক আবেদনটির সাথে মেলে। আপনি যে কোনও শীতল জ্যাকেট নির্বাচন করতে পারেন যা আপনার ফ্ল্যানেল শার্টের শিথিল শৈলীর সাথে ভাল হয় বা বেশিরভাগ লোক এটি পছন্দ করে, আপনি আপনার স্মার্ট-নৈমিত্তিক চেহারাটি উন্নত করতে একটি আড়ম্বরপূর্ণ চামড়ার জ্যাকেট চয়ন করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি আপনার কালো-সাদা ফ্ল্যানেল শার্ট এবং কালো প্যান্টের সাথে একটি কালো চামড়ার জ্যাকেটটি স্তরযুক্ত করতে পারেন এবং ফ্যাশনেবল প্রদর্শিত হবে।
একজন খুচরা বিক্রেতা হিসাবে, পুরুষদের ফ্ল্যানেল শার্টগুলি খুঁজছেন, আপনাকে অবশ্যই পোশাক প্রস্তুতকারী ডালাসের মধ্যে একটি বিস্তৃত ফ্ল্যানেল পোশাক সংগ্রহের সাথে সেরা লিঙ্ক করতে হবে। এটি আপনাকে আবেদনকারী রঙের কম্বো এবং সহজেই রিভিশিং প্লেড ডিজাইনগুলিতে ট্রেন্ডি ফ্ল্যানেল শার্টগুলি স্টক করতে সক্ষম করবে।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
পোশাক প্রস্তুতকারক ডালাস
ডালাস পোশাক প্রস্তুতকারী
ডালাস পাইকারি পোশাক
ডালাস পাইকারি পোশাক
মেনস ফ্ল্যানেল শার্ট
মেনস ফ্ল্যানেল শার্টস পাইকারি
পাইকারি পোশাক ডালাস
পাইকারি পোশাক ডালাস টিএক্স
পাইকারি পোশাক বিতরণকারী
পাইকারি পোশাক বিক্রেতাদের ডালাস
পাইকারি মেনস ফ্ল্যানেল শার্ট

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *