Clothing Accessories

এই জায়গাটি পল লোয়া গ্যালারিতে কোথাও নেই

আমি আপনার জন্য এটি পোস্ট করছি, যেহেতু প্রদর্শনীটি ইতিমধ্যে 14 এ ঘটেছে, তবে আমাদের দ্য চেক করার জন্য এটি এখনও আপনার দিনের কয়েক মুহুর্তের জন্য মূল্যবান প্রকল্পের সাথে জড়িত শিল্পীরা।
এই জায়গাটি কোথাও নেই, শিল্পী কোরি স্মিথ, গর্ডন হোল্ডেন এবং শোফের রচনাগুলি বৈশিষ্ট্যযুক্ত, এমন তিন শিল্পীকে একত্রিত করেছেন যারা আমাদের ঘিরে থাকা সমাজের দিকে গুরুতর (বা এত গুরুতর নয়) নজর রাখেন। একটি “সেলফি” -সোচারেটেড বিশ্বে, এই শিল্পীরা এমন কাজগুলি তৈরি করে যা পপ-সংস্কৃতি এবং জনসাধারণের উপর সাধারণত ব্যঙ্গাত্মক বা ব্যঙ্গাত্মক মন্তব্য করে। সমসাময়িক সংস্কৃতির কৌতুকপূর্ণ কৌতূহল এবং সমালোচনার সংশ্লেষ রয়েছে যা দর্শকদের অভ্যন্তরীণ এবং বাহ্যিক বিচক্ষণতা এবং প্রতিবিম্ব উভয়কেই ডাকে। প্রতিটি শিল্পী মিশ্র মিডিয়া নিয়ে কাজ করেন, চিত্র এবং উপকরণগুলি একটি চিন্তাশীল দৃষ্টিকোণে রচনা করেন।
কোরি স্মিথ একজন মাল্টি-মিডিয়া ভিজ্যুয়াল শিল্পী যিনি বর্তমানে লস অ্যাঞ্জেলেস, লেক তাহো এবং পোর্টল্যান্ডের মধ্যে বাস করছেন। তিনি এক দশকেরও বেশি সময় ধরে পুরো মার্কিন যুক্তরাষ্ট্রে গ্যালারীগুলিতে তাঁর কাজ প্রদর্শন করছেন। স্মিথ অগণিত প্রিন্ট ম্যাগাজিন এবং অনলাইন উত্সগুলিতে প্রদর্শিত হয়েছে।
গর্ডন হোল্ডেন ১৯৮৫ সালে আমেরিকা যুক্তরাষ্ট্রের শহরতলিতে জন্মগ্রহণ করেছিলেন। ভার্মন্ট বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার পরে, কখনও চারুকলা পড়াশোনা করার পরে, তিনি শীঘ্রই আবিষ্কার করেছিলেন যে নিখুঁততার জন্য প্রচেষ্টা করে এমন একটি পৃথিবীতে বাস করার একমাত্র উপায় হ’ল ঠিক বিপরীত কাজ করা। তিনি তাঁর সৃষ্টিকে পছন্দ করার মতো জিনিস এবং পছন্দ করার মতো জিনিস হিসাবে বর্ণনা করেছেন।
মূলত ইংল্যান্ডের উত্তরের ইয়র্কশায়ার থেকে আসা শোফ বর্তমানে তাঁর স্টুডিওতে একটি ব্যাগ থেকে বাস করছেন, ভ্রমণ এবং তাঁর শিল্পকে সফল গ্রুপে এবং যুক্তরাজ্য থেকে পুরো ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে সহযোগী শোতে দেখিয়েছেন।
এই জায়গায় বৈশিষ্ট্যযুক্ত গর্ডন হোল্ডেন আর্টওয়ার্ক কোথাও নেই প্রদর্শনীগর্ডন হোল্ডেন আর্টওয়ার্ক এই জায়গায় বৈশিষ্ট্যযুক্ত

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *