Clothing Accessories

মহিলাদের অন্তর্বাস সম্পর্কে আপনি যা জানতে চেয়েছিলেন তা

মহিলাদের অন্তর্বাস সম্পর্কে আপনি যা জানতে চেয়েছিলেন তা সমস্ত কিছু
05/01/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
অন্তর্বাসের গেমটি আমাদের জীবনের সর্বব্যাপী অংশ এবং তারা কেবল স্বাচ্ছন্দ্য নয়, তবে এটি কোনও পোশাকেই হোক না কেন মহিলাদের স্টাইলের ভাগফলকেও যুক্ত করে। মহিলারা যে প্যান্টি পরেন সেগুলি তাদেরকে রাস্তা বা রানওয়েতে স্টাইলে স্ট্রুট করার জন্য প্রয়োজনীয় আত্মবিশ্বাসকে ধার দেয় এবং তাই, শীর্ষস্থানীয় অন্তর্বাসের প্রযোজক ইউএসএ সংস্থাগুলি এই ঘরানার আরও অনেক প্রকার আনার জন্য এটি একটি কঠোর বিষয় হিসাবে তৈরি করছে। সুতরাং, আপনি যখন একেবারে নতুন পোশাক কেনার সিদ্ধান্ত নেন, পরিপূরক প্যান্টিটি ধরে রাখতে ভুলবেন না, যা আপনার চেহারার পরিশোধিত সমাপ্তিতে যুক্ত করবে। এটি আড়ম্বরপূর্ণ বা হিপস্টার সিলুয়েটগুলি হোন, আপনি যদি ভিতরে থেকে ভাল বোধ করেন তবে কেবল তখনই আপনি সবচেয়ে স্বতন্ত্র ফ্যাশন বিবৃতিটি প্রতিফলিত করবেন।

সুতরাং, প্যান্টির বিস্তৃত বিশ্ব অন্বেষণ করতে প্রস্তুত? এখানে তারা:
তরুণ ছেলে শর্টস
এগুলি পুরুষ ব্রিফগুলির নকশা অনুসারে মডেল করা হয়, তারা আয়তক্ষেত্রাকার আকারে আসে এবং তারা নিম্ন কাটা পা আসে। এগুলি খুব ফর্মফিটিং, এবং প্রকৃতপক্ষে থ্রোং হিসাবে কাজ করতে পারে এবং যে কোনও পোশাকের সাথে পরা যেতে পারে, তা স্টাইলিশ পোশাক বা পাড়া পাজামা হোক। দৃশ্যমান প্যান্টি লাইনগুলি ছাড়াই, এই অল্প বয়স্ক ছেলে শর্টস খুব বিরামবিহীন চেহারার জন্য আদর্শ।
সংক্ষিপ্তসার
এগুলি প্রচলিত এবং উচ্চ কোমরবন্ধ এবং সম্পূর্ণ কভারেজ নিয়ে আসে। এটি আকর্ষণীয় নয়, তবে অবশ্যই অত্যন্ত আরামদায়ক। যদিও নিম্ন-উত্থিত প্যান্ট বা শর্টসগুলির জন্য নয়, আপনি অবশ্যই তাদের পোশাক এবং উচ্চ কোমর প্যান্ট এবং শর্টসগুলির সহযোগী বানাতে পারেন।

ফরাসি কাটা প্যান্টি
1980 এর এই উচ্চ-কোমর প্যান্টি বিশ্বব্যাপী ফ্যাশন দৃশ্যে ফিরে এসেছে। যদিও এগুলি সম্পূর্ণ ক্লাসিক ব্রিফগুলির মতো দেখায় তবে এগুলি কাটা পায়ের গর্তগুলি বৈশিষ্ট্যযুক্ত, উরুর প্রশস্ত অংশের উপরে উঠে। খুব আড়ম্বরপূর্ণ এবং আড়ম্বরপূর্ণ, এই ফরাসি কাটা প্যান্টিগুলি কোনও পোশাকের সাথে বিশেষত উচ্চ কোমর প্যান্ট এবং স্কার্টের সাথে পরা যেতে পারে।
হিপস্টার
কোমরব্যান্ডগুলি পোঁদে বসে, তারা হিপ-হাগার হিসাবেও পরিচিত এবং নিম্ন কাটা পায়ে গর্ত নিয়ে আসে। এগুলি সম্পূর্ণ কভারেজ এবং সমর্থন সরবরাহ করে এবং কম রাইজ জিন্স এবং প্যান্টও চয়ন করে।
বিকিনি
বিকিনি বোতলগুলি সর্বাধিক জনপ্রিয়। উচ্চ কাটা লেগ গর্ত সহ, কোমরবন্ধটি প্রকৃত কোমরের কিছুটা নীচে বসে এবং স্ট্রিং বিকিনি আকারে আসে। সামনের এবং পিছনে ত্রিভুজগুলির মতো দেখতে এগুলি সূক্ষ্ম ফ্যাব্রিক দিয়ে তৈরি এবং কখনও কখনও বিস্তৃত বিবরণ দিয়ে লেইস কাজ করে। এগুলি স্নিগ্ধ সিলুয়েটে আসে এবং এর কোনও উচ্চ কোমর প্যাটার্ন নেই, সুতরাং এটি কোনও পোশাকে পরা যেতে পারে।
থ্যাংস
আপনি যদি খুব ফর্ম ফিটিং এবং শরীরের আলিঙ্গন কিছু পরার অপেক্ষায় থাকেন তবে তা টাইট স্কার্ট বা পোশাক এবং এমনকি ডেনিমস হোক, সেগুলি নিখুঁত। কোমরের নীচে কোথাও বসে, তারা পিছনে বা বাটকে কোনও কভারেজ সরবরাহ করে না এবং এতে কোনও দৃশ্যমান প্যান্টি লাইনও নেই। সুতরাং, প্রতিটি বডি কন পোশাকের জন্য, এগুলি স্লিপ করার জন্য আদর্শ।
জি-স্ট্রিংস
টি-আকৃতির ফ্যাব্রিক কোনও রিয়ার কভারেজ এবং সামনের এবং পিছনের অংশগুলি সরাসরি কোমরবন্ধে রাখে না। তারা একটি বিরামবিহীন চেহারা এবং যে কোনও পোশাকের সাথে পরা যথেষ্ট বহুমুখীও সরবরাহ করে।

সুতরাং, ঠিক যেমন আনুষাঙ্গিক, জুতা এবং ব্যাগ, এমনকি অন্তর্বাসগুলি, বিশেষত প্যান্টিগুলি আপনি যে পোশাকটি পরা হবেন তা অনুসারে বেছে নেওয়া উচিত। শীর্ষস্থানীয় আন্ডারওয়্যার মার্কিন উত্পাদনকারী সংস্থাগুলি তাদের বিভিন্নভাবে তৈরি করার সাথে সাথে আপনি খুচরা স্টোরগুলিতে অন্বেষণ করার বিকল্পগুলির গ্যালোর পান।

ট্যাগ:
অন্তর্বাস নির্মাতারা
আন্ডারওয়্যার প্রযোজক মার্কিন যুক্তরাষ্ট্র
অন্তর্বাস ইউএসএ
মহিলাদের অন্তর্বাস প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *