Clothing Accessories

প্রতিটি শ্রমজীবী ​​মহিলার প্রয়োজন প্রচুর আরামদায়ক পাম্প

প্রতিটি শ্রমজীবী ​​মহিলার সর্বাধিক আরামদায়ক পাম্প
অনেক মহিলার মতো আমারও হিলের সাথে প্রেম-ঘৃণার সংযোগ রয়েছে। পাশাপাশি প্রায়শই, আমার পা কেবল কয়েক ঘন্টা পরে সহায়তার জন্য কাঁদছে, যখন আমার চোখ (দু’জন বোকা) চিৎকার করে তবে তারা খুব সুন্দর! কয়েক বছর ধরে, আমি এমন কয়েকটি পাম্প আবিষ্কার করেছি যা আপনার পায়ে দীর্ঘ কাজের দিন ব্যয় করার জন্য কিছুটা সহনীয়, তবে বেশিরভাগ ক্ষেত্রে আমি কেবল দাঁত কড়া নাড়ানোর পাশাপাশি ব্যথার সাথে লড়াই করি। শব্দ পরিচিত?
গত মাসে, আমি সারা ফ্লিন্ট “পারফেক্ট পাম্পস” জুড়ে এসেছি যা শেষ পর্যন্ত অলস, ট্রেন্ডি সিলুয়েটকে ত্যাগ না করে সর্বশেষে সারাদিন আরাম সরবরাহ করার পরিকল্পনা করেছিল যা-এটির সাথে ডিল করে-আমি কেবল সরবরাহ করতে প্রস্তুত নই। সত্যি কথা বলতে, আমি খুব কৌতুকপূর্ণ ছিল। জুতো ব্র্যান্ডের কাছ থেকে আমি যে প্রতিটি ইমেলের জন্য পেয়েছি তার জন্য যদি আমার কাছে একটি নিকেল থাকে তবে ঘোষণা করে যে এই কনড্রামটি শেষ পর্যন্ত ঠিক করা হয়েছে, জেফ বেজোস বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি হবে না। এটি আমার পাশাপাশি আমার অত্যন্ত ঘা, অত্যন্ত ফোস্কা পাও হবে।

সারা ফ্লিন্টপারফেক্ট পাম্প

হেলসাইহারলে অসম দীর্ঘ-হাতা সুতির পোশাক

বলা বাহুল্য, এই হিলগুলিতে প্রায় 30 সেকেন্ড পরে আমার কৌতূহলটি তাত্ক্ষণিকভাবে ড্রপ-কিক করা হয়েছিল। এগুলি আমার মধ্যে সবচেয়ে আরামদায়ক পাম্পগুলি হ্যান্ড-ডাউন। চেষ্টা করেছি। চালু. বাটারি চামড়াটি তাত্ক্ষণিকভাবে আপনার পায়ের সাথে সামঞ্জস্য করে – কোনও চাপ পয়েন্ট নেই, কোনও তাত্ক্ষণিক অনুভূতি নেই যে আপনার “এগুলি ভেঙে” দেওয়ার প্রয়োজন – সম্পূর্ণ, সম্পূর্ণ স্বাচ্ছন্দ্য। আমি শোকাগ্রস্থ ছিলাম. পাশাপাশি পাশাপাশি আমি আয়নায় গিয়েছিলাম পাশাপাশি তারা ঠিক কতটা সত্যই সুন্দর তা দেখে হতবাক হয়ে গিয়েছিলাম। ঠিক কীভাবে তারা কোডটি ক্র্যাক করেছে?! জাদুকরী
ঠিক আছে. সুতরাং আমি যখন তাদের দুই সেকেন্ডের জন্য রাখি তখন তারা দুর্দান্ত অনুভব করেছিল। আট ঘন্টা পরে কি? পরের দিন আমি তাদের পরীক্ষায় রেখেছি। আমি কেবল কর্মক্ষেত্রে কেবল পাম্পগুলি ব্যবহার করি না, তবে আমি এমনকি আমার সাধারণ যাতায়াত ফ্ল্যাটগুলি খালি করার পাশাপাশি পুরো দশটি ব্লকগুলি আমার অফিসে যাওয়ার পাশাপাশি এই সুকারগুলিতে ফিরে এসেছি। দিন শেষে, দৃষ্টিতে কোনও ফোস্কা ছিল না।
বাড়ি যাওয়ার সময়, আমি সাধারণত আমার দরজায় হাঁটতে থাকা দ্বিতীয়টি ছিঁড়ে ফেলি। আহ্ আপনার ক্লান্ত, ফোলা, ফোস্কা পা মুক্ত করার অনুভূতি। আমি যখন এই সারা ফ্লিন্ট পাম্পগুলিতে দীর্ঘ কাজের দিন ব্যয় করার পরে এসেছি তখন আমি পুরোপুরি ভুলে গিয়েছিলাম। আমি ডিনার তৈরি করার পাশাপাশি বিশ মিনিট পরে নীচে তাকানোর পাশাপাশি বুঝতে পেরেছি যে আমি এখনও পাম্পগুলিতে রয়েছি। কি?!

ন্যাপা চামড়ার রজন হুপ সহ থিওরি হিটনি

তবে কীভাবে/কেন তারা আপনার সাধারণ পাম্পের চেয়ে অনেক বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে?
তারা সত্য হতে কিছুটা দুর্দান্ত মনে হয়েছিল যেহেতু আমাকে চেক আউট করতে হয়েছিল। আমি যা শিখেছি তা এখানে: প্রতিটি জুতোতে অতিরিক্ত 6 মিমি পাদদেশের প্যাডিং রয়েছে পাশাপাশি (যেমন আপনি উপরের ছবিতে দেখতে পাচ্ছেন) খিলান সমর্থন (গেম-চেঞ্জার) বৃদ্ধি করেছেন। তাদের গ্রিপের জন্য একটি রাবারের একক পাশাপাশি একটি সেন্টার স্টিল রড হিল রয়েছে যাতে দৃ ness ়তার পাশাপাশি দীর্ঘায়ু হয়। আমি এগুলি যাচাই করে এটি লক্ষ্য করিনি, তবে আমি একইভাবে আবিষ্কার করেছি যে পাম্পগুলি সরলতার ভিড়ের জন্য একটি বিস্তৃত পায়ের বাক্স দিয়ে তৈরি করা হয়েছে এবং পাশাপাশি আরামে যুক্ত হয়েছে। এবং, যদি এগুলি সমস্তই পর্যাপ্ত না হয় তবে সারা ফ্লিন্ট এই “পারফেক্ট পাম্প” তিনটি পৃথক হিল উচ্চতা – 50 মিমি, 85 মিমি পাশাপাশি 100 মিমি তৈরি করেছেন।
আমি আজকের ফটোগুলিতে 85 মিমি সেরা পাম্প ব্যবহার করছি, তবে বেশ কয়েক সপ্তাহ ধরে নিয়মিত ব্যবহার করার পরে, আমি একইভাবে 50 মিমি হিলের উচ্চতায় কালো ছাড়াও নগ্নভাবে একই জুটি কিনেছি। এগুলি নিখুঁত, traditional তিহ্যবাহী পাম্প যা আপনাকে ডেস্ক থেকে পানীয় পর্যন্ত ডেস্কে নিয়ে যেতে পারে এবং আপনি তাদের মধ্যে কিছুটা সময় ব্যয় করার পরেও আপনি দেখতে পাবেন যে ডিজাইনার, সারা ফ্লিন্ট কেন প্রযুক্তিগতভাবে নিখুঁতভাবে দু’বছর ব্যয় করেছেন জুতাগুলি সত্যই না হওয়া পর্যন্ত স্টাইলের বিবরণ হিসাবে, সত্যই নিখুঁত – তাই নাম, “পারফেক্ট পাম্প”।

সারা ফ্লিন্টপারফেক্ট পাম্প

পুরো সংগ্রহটি ইতালিতে হস্তনির্মিত পাশাপাশি প্রতিটি জুতো পুরোপুরি উচ্চমানের ইতালিয়ান বাছুরের চামড়া দিয়ে পুরোপুরি নির্মিত। আপনি দেখতে পাচ্ছেন, পাম্পগুলিআপনি একটি traditional তিহ্যবাহী পাম্পে চান এমন স্নিগ্ধ, সূক্ষ্ম সুরযুক্ত সিলুয়েট রাখুন, তবে আমি বিশেষত পায়ের আঙ্গুলের লাইনে ভি-আকৃতির ভ্যাম্পকে পছন্দ করি যা এইরকম সুন্দর স্পর্শ যুক্ত করে।
সব মিলিয়ে, আমি এই হিলগুলি অত্যন্ত যথেষ্ট প্রস্তাব দিতে পারি না, আপনার দীর্ঘ কর্ম দিবসের পাশাপাশি শহরের চারপাশে দৌড়ানোর জন্য একটি সুন্দর দৈনিক পাম্পের প্রয়োজন হয়, বা কেবল traditional তিহ্যবাহী পাশাপাশি কোনও বিবাহের ইভেন্ট বা অন্য বিশেষ ইভেন্টের জন্য স্বাচ্ছন্দ্য বোধ করি যেখানে আপনি ‘ সমস্ত সন্ধ্যায় আপনার পায়ে থাকব। আমি আপনাকে বলছি, আপনার পা আপনাকে ধন্যবাদ বলবে!

বাউবলবার্নারিনা হুপ কানের দুল

লে স্পেকস্র্যাপচার ক্যাট-আই সানগ্লাস

এই প্রকাশে অংশীদার হওয়ার পাশাপাশি আমার পা বাঁচানোর জন্য সারা ফ্লিন্টকে ধন্যবাদ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *