Clothing Accessories

প্লেডের জন্য ম্যাড

“ম্যাড ফর প্লেড” এই ছুটির মরসুমে প্লেড এবং টার্টান টুকরাগুলির প্রতি আমার আবেশ এবং ভালবাসার সাথে সম্পর্কিত একটি সংক্ষিপ্ত বিবরণ। উত্সব প্লেড প্রিন্টগুলি কীভাবে আমাকে ক্রিসমাসের অনেক কিছু মনে করিয়ে দেয় তা আমি সহায়তা করতে পারি না। ক্রিসমাস সম্পর্কে কথা বলছি, এটি 6 দিন দূরে … দিনগুলি এত দ্রুত চলছে! আপনি যদি শেষ মুহুর্তের ক্রেতাদের অংশ হন তবে প্লেড এবং টার্টান অবশ্যই একটি ভয়ঙ্কর ছুটির উপহার তৈরি করবে। আমি আমার প্রিয় কিছু প্লেড উপহার (এখানে) এবং শেষ মুহুর্তের উপহারের আইডিয়াগুলি (এখানে) গোল করেছি।
এই স্টুয়ার্ড প্লেড স্কার্টওয়াস প্রথম দর্শনে ভালবাসে এবং আমি এই জেক্রু স্কার্টে আমার হাত পেতে অপেক্ষা করতে পারি না। ফিটটি অবিশ্বাস্য এবং আমি ফ্লোনসি এবং মেয়েলি স্পর্শ পছন্দ করি যা এটি একটি পঞ্চম হলিডে পার্টির স্কার্ট করে তোলে। আমি এটিকে অ্যাডহাইট বোতামের সাথে জুড়ি দিয়েছি শার্টানড যোগ করা হয়েছে abow নেক টিফোরকে একটি উত্সব অনুভূতি। লাল কোট সংযোজন স্টুয়ার্ড প্লেড স্কার্ট আনতে সহায়তা করে।
আমি কি পরছি:
প্লেড স্কার্ট (40% ছাড় + এখানে সম্পূর্ণ বিনামূল্যে শিপিং, এখানে এই প্যাটার্নটি পছন্দ করুন) // হোয়াইট টি-শার্ট (এখানে) // বো ঘাড় টাই (এখানে, এখানে এটি পছন্দ করুন) // এখানে জুতা (এখানে, বাজেট বন্ধুত্বপূর্ণ এখানে/এখানে) // কোট (পুরানো, এটি এখানে এবং এখানে চেষ্টা করুন) // কানের দুল (পুরানো, এখানে এবং এখানে চেষ্টা করে দেখুন)
আমার চেহারা কেনা

< >

জাভাস্ক্রিপ্ট বর্তমানে এই ব্রাউজারে অক্ষম। এই সামগ্রীটি দেখতে এটি পুনরায় সক্রিয় করুন।

আপনি উপভোগ করতে পারেন:

আপনার কীভাবে চামড়ার শর্টস যুক্ত করবেন …

কীভাবে উচ্চ কোমরযুক্ত বেল-বটম জিন্স পরবেন

বসন্তের রঙগুলি আমি চেষ্টা করে শিহরিত…

শীতের মৌসুমের আদর্শ এখন পরতে

জানুন।

সংবাদ এবং আপডেটগুলি পেতে আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করুন।

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

সাবস্ক্রাইব

সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ধন্যবাদ!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *