Clothing Accessories

ফ্যাশন সংস্থা পুরো ক্রোধে রয়েছে: গার্মেন্টস সরবরাহকারী হিসাবে শেষ করতে নির্বাচন করুন

ফ্যাশন সংস্থা পুরো ক্রোধে রয়েছে: গার্মেন্টস ডিস্ট্রিবিউটর হিসাবে শেষ করতে নির্বাচন করুন
16/10/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফ্যাশন গার্মেন্টস আজকাল অত্যন্ত বিশিষ্ট হয়ে উঠছে কেবল তারকাদের মধ্যে নয় একইভাবে সাধারণ লোকদের মধ্যে। প্রত্যেকে তাদের ডিজাইনারকে বিশেষ অনুষ্ঠানে পরিধান করতে চায়। যেহেতু সমস্ত বয়সের লোকদের জুড়ে এই বড় চাহিদা রয়েছে, এটি ফ্যাশন পোশাকের সংস্থায় প্রবেশের জন্য এটি অত্যন্ত লাভজনক পছন্দ হিসাবে শেষ হয়েছে। তবে, বড় চাহিদা একমাত্র কারণ নয় যা উদ্যোক্তাদের বর্ণিত ব্যবসায়ের দিকে যেতে চালাচ্ছে। ফ্যাশনে সর্বাধিক সাম্প্রতিক নিদর্শনগুলি বজায় রাখার ক্ষেত্রে অগ্রাধিকারের মতো অন্যান্য কারণগুলি, লোকেদের ফ্যাশন পোশাক ইত্যাদি নির্বাচন করতে সহায়তা করা একইভাবে শিল্পে বিরাজমান ইতিমধ্যে উচ্চ স্তরের প্রতিযোগিতায় অবদান রাখছে।
আপনার যদি খুচরা দোকান খোলার জন্য কম বিনিয়োগ থাকে তবে পাইকারি গার্মেন্টস ডিস্ট্রিবিউটরগুলির মধ্যে একটি হয়ে উঠলে আপনার পক্ষে উপকারী হতে পারে। আপনি এখনও প্রযোজকদের কাছ থেকে প্রচুর পরিমাণে ফ্যাশন পোশাক কিনে পাশাপাশি খুচরা বিক্রেতাদের কাছে সামান্য দুর্দান্ত ডিলগুলিতে ঠিক একইভাবে বিতরণ করে সংস্থায় থাকতে পারেন। এটি কোম্পানির বিক্রয় অনেক বেশি। আপনি একইভাবে সরাসরি গ্রাহকদের কাছে পোশাক সরবরাহ করতে পারেন।

ফ্যাশন গার্মেন্টস ব্যবসায়ের সরবরাহকারী হিসাবে কীভাবে শেষ করবেন?
আপনার ভূমিকা চয়ন করুন
ফ্যাশন গার্মেন্টস সরবরাহকারী হিসাবে শেষ হওয়ার প্রথম পদক্ষেপটি বিভিন্ন কারণের উপর নির্ভর করে নিজের জন্য একটি ফাংশন নির্বাচন করছে। আপনি হয় পাইকারি ফ্যাশন গার্মেন্টস সরবরাহকারী বা খুচরা ফ্যাশন পোশাক সরবরাহকারী বা উভয়ই ঠিক একই সময়ে উভয়ই শেষ করতে পারেন। এই সিদ্ধান্ত নেওয়ার আগে বিভিন্ন উপাদানকে তুলনা করা হবে। আপনি কোম্পানিতে কোম্পানিতে বা কোম্পানিকে গ্রাহকের বিক্রয়ের জন্য অফার করতে চান তা একইভাবে আপনার সিদ্ধান্তকে প্রভাবিত করবে।
একটি সরবরাহকারী চয়ন করুন
আপনি যদি ফ্যাশন পোশাকের পাইকারি সরবরাহকারী হিসাবে শেষ করতে বেছে নিয়েছেন তবে আপনার সরবরাহকারীরা ফ্যাশন ডিজাইনার বা পাইকারি পোশাক প্রস্তুতকারক হতে পারেন। আপনি সেগুলি পদ্ধতি করার পাশাপাশি তাদের সাথে আপনার প্রস্তাব সম্পর্কে কথা বলতে পারেন। আপনি এক বা বেশ কয়েকটি সরবরাহকারী নির্বাচন করতে পারেন। সরবরাহকারীর বিকল্পটি ব্যয় করা ব্যয়িত, উচ্চমানের উপাদান, ডিজাইনে মৌলিকত্ব, ক্রয় চালানের সময় প্রয়োজনীয়, ক্রেডিট রেটিং সীমা অনুমোদিত, বাজারে শুভেচ্ছার, ক্লায়েন্টের পছন্দসমূহ ইত্যাদি নির্ভর করবে
অন্তর্ভুক্ত ব্যয় পাশাপাশি তহবিল সংগঠিত করুন
যে কোনও ধরণের অন্যান্য ব্যবসায়ের মতো, ফ্যাশন গার্মেন্টস বিতরণের সংস্থায়ও তহবিল প্রয়োজন। সরবরাহকারী, পরিবহন, সঞ্চয়স্থান, প্যাকেজিং, অর্ডার, পদোন্নতি, বিতরণ ইত্যাদি থেকে উপাদান কেনার জন্য ব্যয় ব্যয় হবে আপনার সরবরাহকারীদের দ্বারা সক্ষম ক্রেডিট রেটিং পিরিয়ডের ভিত্তিতে তহবিলের দাবিগুলি উদ্ধৃত করা উচিত উপরে এই তহবিলগুলি ব্যবসায়ের মসৃণ চলমান কোনও ধরণের গ্লিটগুলি রোধ করতে আগাম একটি উপযুক্ত উত্স থেকে সংগঠিত করা হবে।
ট্যাগ:
পোশাক নির্মাতারা
পোশাক প্রযোজক মার্কিন যুক্তরাষ্ট্র
পাইকারি পোশাক বিতরণকারী
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি গার্মেন্টস প্রযোজক মার্কিন যুক্তরাষ্ট্র
পাইকারি ফ্যাশন পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *