Clothing Accessories

জিম পরিধান নির্মাতারা ফিটনেস ফ্যাশনের প্রবেশদ্বার

জিম পরিধান নির্মাতারা ফিটনেস ফ্যাশনের প্রবেশদ্বার
24/01/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
আপনি কি আপনার শরীরের ভাল যত্ন নিচ্ছেন? এটি আপনাকে সবচেয়ে বেশি জায়গা হিসাবে থাকতে হবে the শীর্ষস্থানীয় গ্লোবাল নির্মাতারা এবং ফিটনেস বিশেষজ্ঞরা জিম পোশাকগুলির আদর্শ জুটি বাছাই করতে আপনাকে গাইড করে এমন কিছু পরামিতি সেট করেছেন।
জিমে গুরুত্বপূর্ণ ওয়ার্কআউট পোশাক
ওয়ার্কআউট পোশাকগুলির যে কোনও উপায়ে কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য থাকতে হবে, কারণ অ্যাডভান্সড ম্যাটারিয়াল রিসার্চ জার্নালে একটি প্রতিবেদন আমাদের জানায় যে কীভাবে পোশাকগুলি স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। এটি রক্ত ​​সঞ্চালন বাড়াতে বা হ্রাস করতে পারে, যখন আরাম একটি গুরুত্বপূর্ণ দিক যা আপনাকে মনে রাখা উচিত, জিমের পোশাকগুলি বেছে নেওয়া। আপনি যখন ফিটনেসের পোশাকগুলি বেছে নেন তখন সান্ত্বনা সমস্ত নয়। বিশ্বজুড়ে জিম পোশাক নির্মাতারা প্রচুর পরীক্ষার মাধ্যমে ফিটনেস এবং চলমান পোশাকগুলি রেখেছিলেন ঘাম মুক্ত, সক্রিয় সতেজতা সহ ভেন্টিলেটিং এবং অ্যান্টিমাইক্রোবায়াল বৈশিষ্ট্যগুলি সহ কেবলমাত্র কয়েকটি নামকরণ করার জন্য।

জিমে ভয়ঙ্কর দেখাচ্ছে
বিশেষজ্ঞরা বলেছেন, ‘উত্তেজনাপূর্ণ জিম পরিধান একটি বড় অনুশীলন বুস্টার’, কারণ আপনি যখন জানেন যে আপনি ভাল দেখছেন, আপনি অনেক বেশি আত্মবিশ্বাসী বোধ করেন।

ফর্ম ফিটিং প্যান্ট এবং টপস বা টিস – একটি ভয়ঙ্কর ভঙ্গি এবং কৌশল জন্য; আপনার প্যান্টের ফিট জুড়ি দরকার। প্রথমত, লাগানো প্যান্টগুলি এখনই আপনাকে এবং আপনার গাইডকে বলবে যদি আপনার ভঙ্গিটি সঠিক হয়, যা ব্যাগি ট্র্যাকগুলিতে খুব বেশি সম্ভব নয়। লাগানো প্যান্টগুলি আপনাকে সুন্দর দেখায় এবং ওজন হ্রাসের অগ্রগতি দেখায়।
শুকনো ফিটের কাপড়- যখন সাধারণ তুলা পরতে আরামদায়ক হয় তবে ওয়ার্কআউট ভাল পরিমাণে ঘাম নির্দেশ করে এবং সুতির ফ্যাব্রিকের আর্দ্রতা দূরে সরিয়ে দেওয়ার দৃ acity ়তা নেই। পরিবর্তে এটি আপনার শরীরের সাথে লেগে থাকবে, ভারী বোধ করবে এবং শেষ পর্যন্ত আপনাকে অস্বস্তি বোধ করবে। একটি অন্যদিকে, শুকনো ফিটের কাপড়গুলি বিশেষত দৌড় এবং ওয়ার্কআউট উদ্দেশ্যে তৈরি করা হয়, তাই আপনি তাজা বোধ করেন এবং সক্রিয় থাকেন, আপনি যতই ঘাম পান না কেন।
স্পোর্ট ব্রা এর ফিট জুটি এড়ানোর একমাত্র কারণ হ’ল আপনার পুরুষ লিঙ্গ – অন্যথায় আপনাকে এই বিভাগে একেবারে বিনিয়োগ করতে হবে। রেসার ব্যাক, বড় আর্মহোল এবং ঘাড়ের চারপাশে ঝরঝরে কাটা, আশ্চর্যজনক মার্জিত এবং খুব নমনীয়।

জিম পোশাক প্রস্তুতকারীরা বিশ্বব্যাপী এবং দ্রুত গতিযুক্ত অনলাইন অ্যাক্সেসযোগ্যতার সাথে আপনার কাছে ভয়ঙ্কর চেহারা এবং প্লাশ পারফর্মিং জিম গিয়ারগুলি নিয়ে আসে, কেবল ভাল নয় তবে আপনার পক্ষে সেরা।
জিমে আপনাকে কখনই পরতে হবে না
ব্যাগি আউটফিটগুলি এড়িয়ে চলুন – তারা বাধা তৈরি করে বা মেশিনগুলিতে ধরা পড়ে, আপনার চলাচলকে সীমাবদ্ধ করে।
আঁটসাঁট এবং প্রকাশ জিমে খুব বেশি স্বাগত নয় – এগুলি অন্যদের জন্য বড় বিভ্রান্তির উত্স তৈরি করে। এবং আপনার জন্য, এটি আসলে সঞ্চালন হ্রাস করতে পারে এবং কিছু অনুশীলন সম্পাদন করা অসম্ভব করে তুলতে পারে। আপনার কার্যকারিতার পরিমাণ পর্যন্ত ফ্যাশন যথাযথ যে এই সত্যটি যত্ন নেওয়া দরকার। জিম পরিধান নির্মাতারা এই জাতীয় পোশাকগুলির উত্পাদন এড়াতে এবং ক্রেতাদের ফিট এবং টাইট পোশাকের মধ্যে সূক্ষ্ম পার্থক্য বোঝার জন্য কঠোরভাবে সুপারিশ করেন।
‘ন্যানো-সিলভার’ ওয়ার্কআউটস-যে জরিপ অনুসারে ব্যাকটিরিয়া দূরে রাখার প্রতিশ্রুতি দেয়, এই উপাদানটি কয়েকটি ধোয়ার পরে বিবর্ণ হয়ে যায়। চালার্স বিশ্ববিদ্যালয় প্রযুক্তি দ্বারা একটি গুরুত্বপূর্ণ গবেষণা কাজ প্রকাশ করে যে এই ন্যানো-সিলভার কণাগুলি পরিবেশের জন্য যথেষ্ট বিপদ।

ট্যাগ:
জিম পোশাক অস্ট্রেলিয়া
জিম পোশাক প্রস্তুতকারক
জিম পোশাক নির্মাতারা মার্কিন যুক্তরাষ্ট্র
জিম পোশাক প্রস্তুতকারক
জিম পরিধান নির্মাতারা
জিম পরিধান নির্মাতারা মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *