Uncategorized

রঙিন ব্লক মেকআপ: কী করবেন না

রঙ ব্লকিং একটি শক্তিশালী প্যাটার্ন পাশাপাশি আমাদের মধ্যে অনেকে যারা এই প্যাটার্নটি দেখেছি তারা সম্মত হবে যে রঙ ব্লকিংয়ের জন্য এটি আনার জন্য কিছু সত্যিকারের আত্মবিশ্বাসের প্রয়োজন হবে। ক্যাটওয়াকগুলিতে, প্রধান রানওয়ে পাশাপাশি অনেকগুলি ফ্যাশন হাউসে, রঙিন ব্লকিং ডিজাইনগুলির একটি ক্রেজি সংখ্যক রয়েছে। এটি এমন একটি প্যাটার্ন যা ডুবে যাচ্ছে না, পাশাপাশি শীঘ্রই আমরা এটি আলিঙ্গন করব, তত ভাল!
[আরও পড়ুন: বক্ররেখার মেয়েদের জন্য রঙ ব্লকিং পরামর্শ]

আপনি যদি রঙ অবরুদ্ধ পোশাকগুলি ব্যবহার করে স্বাচ্ছন্দ্য না হন তবে আপনি রঙিন ব্লক মেকআপ দিয়ে প্যাটার্নটি দিয়ে শুরু করতে পারেন। সুতরাং, আপনি যে রঙিন ব্লক মেকআপটি দিয়ে শুরু করতে পারেন তা কী? প্রোগ্রাম চোখের পাশাপাশি ঠোঁটের! রঙ ব্লকিং মেকআপ ট্রেন্ড শুরু করার জন্য এগুলি সর্বাধিক তাৎপর্যপূর্ণ পাশাপাশি সহজ বিভাগগুলি। পাশাপাশি এই সংক্ষিপ্ত নিবন্ধে আমরা রঙ ব্লকিং আই মেকআপের পাশাপাশি অন্যান্য পদ্ধতিগুলির পাশাপাশি আপনি এই চেহারাটি সহজেই পেতে পারেন এমন পরামর্শগুলি সম্পর্কে কথা বলব। চল শুরু করা যাক!
উত্স: ওয়ার্ডপ্রেস.কম কীভাবে রঙ ব্লকিং মেকআপ প্রয়োগ করবেন?
যেমনটি আমরা আগে আলোচনা করেছি, মেকআপে দুটি সবচেয়ে উল্লেখযোগ্য রঙ ব্লকিং নিদর্শনগুলি ঠোঁটের পাশাপাশি চোখে ব্যবহার করা যেতে পারে। সুতরাং প্রথমে ঠোঁট সম্পর্কে কথা বলা যাক:
রঙ আপনার ঠোঁট ব্লক করা
আসুন ব্রাউনদের পাশাপাশি নগ্নদেরও রেডগুলি মনে রাখতে ব্যর্থ হই। এই মরসুমে, রঙ ব্লকিং মেকআপের জন্য, আসুন গোলাপী পাশাপাশি কমলা রঙের দিকে মনোনিবেশ করি। কয়েকজন আকর্ষণীয় শিল্পী এই চেহারাটিকে আরও বেশি পাশাপাশি আপনার উপরের পাশাপাশি নীচের ঠোঁটের জন্য দুটি ভিন্ন রঙে মনোনিবেশ করার পাশাপাশি এই চেহারাটি নিচ্ছেন। তবে আপনি যদি বিশ্বাস করেন যে এই চেহারাটি কিছুটা সাহসী, তবে আপনি এই কবজ টিউটোরিয়ালটি মেনে চলতে পারেন:

ময়শ্চারাইজিংয়ের পাশাপাশি ঘন ঠোঁটের বালাম প্রয়োগ করে শুরু করুন। এটি গ্যারান্টি দেবে যে রঙটি আরও দীর্ঘতর পাশাপাশি থাকবে তেমনি আপনারও নরম পাশাপাশি সূক্ষ্ম বেস রয়েছে। আপনার কাছে যত বেশি ঠোঁট বালাম রয়েছে, রঙটি আরও ভাল ডুবে যাবে পাশাপাশি আরও দীর্ঘস্থায়ী হবে। রঙিন ব্লকিং ঠোঁটগুলি প্যাচযুক্ত রঙ বলে আপনি সবচেয়ে গুরুত্বপূর্ণ সমস্যাটি মোকাবেলা করতে পারেন। কমলা রঙের লিপস্টিকটি নিন পাশাপাশি এটির সাথে আপনার ঠোঁট সম্পূর্ণরূপে লাইন করুন। আপনার অনেক ঠোঁটের কমলাতে রঙ করুন পাশাপাশি পুরো অঞ্চল জুড়ে সূক্ষ্ম ইঙ্গিতগুলি তৈরি করতে পিঙ্কগুলি ব্যবহার করুন।
উত্স: ব্লগস্পট ডট কম আপনি কীভাবে আপনার ঠোঁটকে কোবাল্টের পাশাপাশি কমলা দিয়ে ব্লক করতে পারেন তা ঠিক করুন। আপনি আপনার ঠোঁটকে শক্তিশালী রাখার পাশাপাশি চোখে আরও অনেক বেশি মনোনিবেশ করতে বেছে নিতে পারেন। আমরা কিছুক্ষণের মধ্যে চোখের মেকআপের জন্য রঙিন ব্লক সংমিশ্রণগুলিতে আরও অনেক কিছু নিয়ে কথা বলব।

[এসসি: মিডিয়াড]
সূত্র: টাম্বলার ডটকম কালার ব্লকিং ঠোঁট+চোখ
এখন আপনি দেখেছেন যে আপনি আপনার ঠোঁটগুলি ব্লক করতে পারেন, আপনি একইভাবে আপনার ঠোঁটের পাশাপাশি চোখের পাশাপাশি ব্লক করার জন্য সংমিশ্রণ কলাইয়ারগুলি ব্যবহার করতে পারেন। এটি মূলত বোঝায় যে আপনার চোখের পাশাপাশি ঠোঁটের মেকআপটি সমস্ত রঙের সাথে অতিরিক্ত পরিমাণে আনন্দ করতে হবে না কারণ এটি মোট ধ্বংসস্তূপের মতো প্রদর্শিত হতে পারে। আমাদের পরামর্শগুলি নিন পাশাপাশি রঙগুলির সাথে আলগা হয়ে যান।

উজ্জ্বল কেন্দ্রের রঙের ব্লক:
হ্যাঁ, এটিও একটি প্যাটার্ন। আপনি যদি যথেষ্ট শক্তিশালী হন তবে আপনি আপনার চোখে যে কোনও ধরণের রঙ চেষ্টা করতে পারেন- নীল বা পরিবেশ বান্ধব রঙের সংমিশ্রণ থেকে নির্বাচন করার পাশাপাশি আপনার ঠোঁটে আরও অনেক বেশি মনোনিবেশ করুন। একটি উজ্জ্বল বর্ণের মতো কমলা বা লাল নিন পাশাপাশি ঠোঁটের বাইরের প্রান্তগুলি রূপরেখার জন্য একটি গা er ় শেডের মতো বরই ব্যবহার করুন। মুল বক্তব্যটি হ’ল, আপনাকে লাল বা কমলাটিকে আপনার ঠোঁটের কেন্দ্রে থাকতে দিতে হবে:
উত্স: ফ্যাশনসপসেন্স.ক্লোর ব্লক করা সহজ, তবে ঠিক এখানে আপনার কাছে কিছু কার্ডিনাল গাইডলাইন রয়েছে যা আপনার কাছে কেনার জন্য সবচেয়ে ভাল দেখার জন্য প্রয়োজনীয় পাশাপাশি ধ্বংসের মতো নয়!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *