Clothing Accessories

আসুন এই পৃথিবী নাসা টি শার্টের সাথে মুন অবতরণ 50 তম বার্ষিকী উদযাপন করুন

এই গ্রীষ্মকালীন সময়টি স্পেসড-থিমযুক্ত ইভেন্টগুলির সাথে জঞ্জাল হয়, কারণ আমরা নীল আর্মস্ট্রংয়ের মতো প্রথম মানবতার পদক্ষেপকে সম্মান জানাই, নীল আর্মস্ট্রংয়ের মতো, পাশাপাশি বাজ অলড্রিন। সুতরাং, নাসা টি শার্টগুলি অবশ্যই জাতির জন্য হিট।
জুলাই 16, 1969 -এ, নাসার অ্যাপোলো 11 উদ্দেশ্যটির দলটি একটি দু: খজনক অ্যাডভেঞ্চারে প্রবর্তিত হয়েছিল। চার দিন পরে, 20 জুলাই, আর্মস্ট্রং পাশাপাশি অলড্রিন চন্দ্র পৃষ্ঠের উপরে একটি সামান্য স্পেসশিপ অবতরণ করেছিলেন। তারা আমেরিকান পতাকা সহ একসাথে মাটিতে তাদের বুট লাগিয়েছিল। দেখে মনে হচ্ছে, এই অপারেশনটি মার্কিন যুক্তরাষ্ট্রকে একটি আপাতদৃষ্টিতে অসম্ভব লক্ষ্য অর্জনের প্রতিনিধিত্ব করে। এছাড়াও, এটি মার্কিন যুক্তরাষ্ট্রকে বিজ্ঞানের পাশাপাশি প্রযুক্তির পাশাপাশি বিশ্বব্যাপী নেতা হিসাবে রাখে।
অতএব, পঞ্চাশ বছর পরে, বিশ্ব historic তিহাসিক উদ্দেশ্য এবং সেইসাথে সমাজের পাশাপাশি বিজ্ঞানের উপরও এর প্রভাবকে স্মরণ করছে। সারা দেশের প্রতিষ্ঠানগুলি প্রথম চন্দ্র অবতরণকে তুলে ধরে ইভেন্টগুলি ধারণ করছে। সুতরাং আপনার ক্যালেন্ডারে তারিখটি সংরক্ষণ করুন! আরও বেশি, টিজের জন্য চিন্তা করবেন না। আমাদের দীর্ঘকালীন বন্ধু ডিবিএইচ থেকে আমাদের কিছু অদ্ভুত টিপস রয়েছে।
ডিবিএইচ থেকে নাসা টি শার্ট সংগ্রহ

নাসার ইভেন্টগুলির পাশাপাশি প্রকাশ
জুলাই 24 – রকেট গার্ডেনে ফ্লোরিডা “স্প্ল্যাশডাউন” ইভেন্টটি কেনেডি এরিয়া সেন্টার ভিজিটর কমপ্লেক্স, অ্যাপোলো 11 ক্রু রিটার্নের 50 তম বার্ষিকী উপলক্ষে চিহ্নিত করবে।
জুলাই 2019-হিউস্টনলুনার জুবিলি উদযাপনে নাসার এরিয়া সেন্টার হিউস্টন: নাসার এরিয়া সেন্টার হিউস্টন অ্যাপোলো 11 লুনার ল্যান্ডিংয়ের 50 তম বার্ষিকীর ক্ষেত্রে অ্যাপোলো-থিমযুক্ত ইভেন্টগুলি ধারণ করবে।
নতুন দীর্ঘমেয়াদী প্রদর্শনী- ভার্জিনিয়া এয়ার পাশাপাশি নাসা ল্যাংলি, হ্যাম্পটন, ভার্জিনিয়াবে মহাকাশচারী/অ্যাপোলো 50 তম: এই ইন্টারেক্টিভ ডিসপ্লেটির ইতিহাসের পাশাপাশি চন্দ্র অনুসন্ধানের পাশাপাশি চাঁদ মিশনের ভবিষ্যত দেখায়।
জুলাই 1 – জুলাই 31 – এক্সপ্লোরেটরিয়াম, চাঁদের সান ফ্রান্সিসকমিউসিয়াম: চাঁদের একটি বিশাল, ফটোরিয়ালিস্টিক ভাস্কর্য প্রতিটি ক্লিফের পাশাপাশি ক্রেটারকে স্পটলাইট করে মাসের জন্য পর্দায় থাকবে।
জুলাই 14 – 5 জানুয়ারী, 2020 – ন্যাশনাল গ্যালারী অফ আর্ট, ওয়াশিংটন, ডিসি। দ্য লাইট অফ দ্য মুন: লুনার ফটোগ্রাফের এক শতাব্দী: এই অবিচ্ছিন্ন প্রদর্শন ফটো ছাড়াও চন্দ্র ফটোগ্রাফির সংগ্রহ সহ অ্যাপোলো 11 এর 50 তম বার্ষিকী উদযাপন করবে আর্মস্ট্রংয়ের পাশাপাশি তাদের চন্দ্র ভ্রমণের সময় অলড্রিন দ্বারা তৈরি।
জুলাই 7-27 নভেম্বর-হার্ভার্ড মিউজিয়াম অফ ন্যাচারাল হিস্ট্রি, কেমব্রিজ, ম্যাসাচুসেটসস্কোসমিক উত্স: যাদুঘরের গ্রহ বিজ্ঞান বিভাগের মধ্যে পাওয়া একটি নতুন মিনি-এক্সহিবিশন তারকাদের পাশাপাশি গ্রহের দেহের গল্পগুলিতে মনোনিবেশ করবে। এছাড়াও, আপনি সেখানে এমন নমুনাগুলি আবিষ্কার করবেন যা দর্শকরা স্পর্শ করতে পারে।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *