Clothing Accessories

টেক ওপেন থ্রেড: ক্রোম সমস্যা?

হাই মেন – আমি দর্শকদের কাছ থেকে বেশ কয়েকটি প্রতিবেদন পাচ্ছি যা মনে হয় যে ব্লগটি ক্রোম ব্রাউজারের সাথে সমস্যা রয়েছে (এবং সম্ভাব্য অন্যান্য ব্রাউজারগুলিও) রয়েছে। আপনার যদি কোনও ধরণের প্রযুক্তিগত সমস্যা থাকে তবে দয়া করে এখানে চিম করুন – দয়া করে সেগুলি কী তা ব্যাখ্যা করুন, পাশাপাশি আপনি কোন ব্রাউজার ব্যবহার করছেন। আমি যে দুটি বিষয় শুনেছি তা হ’ল:
ক) সমস্ত মন্তব্য স্প্যামে যাচ্ছে (যেমন, উপস্থিত হচ্ছে না, কখনও) কারণ ক্রোমে পরিবর্তিত – আমরা নিয়মিতভাবে স্প্যাম ফিল্টারটি পরিদর্শন করি না পাশাপাশি এটি প্রতি মাসে প্রায় 80,000 স্প্যাম মন্তব্য পায়, তাই যদি এটি আপনার সমস্যা হয়, আমাদের সেখানে সন্ধান করার জন্য একটি স্বতন্ত্র শব্দের প্রয়োজন-একটি ব্যবহারকারীর নাম, একটি মেক-আপ শব্দ ইত্যাদি ভাল কাজ করে।
খ) 15 সেকেন্ড পরে কোনও বিজ্ঞাপনদাতাদের পৃষ্ঠায় স্বয়ংক্রিয় পুনঃনির্দেশ – ঠিক আজ সকালে কেউ অভিযোগ করেছিলেন যে ক্রোমে সাইটটি 15 সেকেন্ড বা তার পরে সাইটে থাকার পরে কোনও বিজ্ঞাপনদাতাদের সাইটে তাকে পুনর্নির্দেশ করছে – এটি হওয়া উচিত নয়, তাই আমি অবশ্যই এটি সম্পর্কে শুনতে চাই। (এছাড়াও – এটি কি একটি নির্দিষ্ট বিজ্ঞাপনদাতা? বেশ কয়েকজন? পৃষ্ঠার একটি নির্দিষ্ট অঞ্চল থেকে একজন?) ধন্যবাদ…
আপনার ইনপুট পাশাপাশি আমাদের সাথে ধৈর্য্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ – আপনার যদি সমস্যা হয় তবে মন্তব্য বাক্সের নীচে “প্রযুক্তি সমস্যা” মন্তব্য দিয়ে আমাদের ইমেল করুন। আমরা যত তাড়াতাড়ি আরও অনেক তথ্য পাই আমরা এটি মেরামত করতে পারি! আপনাকে ধন্যবাদ বলুন!
সাইটগুলি থেকে আমরা ভালোবাসি

অবসরপ্রাপ্ত পাশাপাশি অ-বিবাহিত: টম ব্র্যাডি পাশাপাশি গিজেল বাঞ্চেনপপডাস্ট

আপনার শরত্কাল পোশাকের জন্য রঙিন বাছাই, সেলফেমে ডি’এন নির্দিষ্ট Â জি তে

গত সপ্তাহে আমি যা ব্যবহার করেছি, 8.24.22. স্ট্রাইপ

পাবেক্সচেঞ্জ দ্বারা চালিত

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *