Uncategorized

হোম ক্যাপসুল ওয়ারড্রোব থেকে সর্বোচ্চ কাজ

হোম ক্যাপসুল ওয়ারড্রোব থেকে সর্বোচ্চ কাজ
15/04/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
গত কয়েক সপ্তাহ ধরে, আপনারা অসংখ্য ডাব্লুএফএইচ লাইফস্টাইলের সাথে সামঞ্জস্য করছেন। সত্যিই এটির সাথে সামঞ্জস্য করা কঠিন হতে পারে কারণ কেউই কেবল একটি আরামদায়ক পায়জামা সেটে 9 ঘন্টা কাজ করে না বলে মনে হয় না। যাইহোক, এমন কিছু নির্দিষ্ট মধ্যে রয়েছে যা অবশ্যই আপনাকে বাড়ি থেকে ভাল কাজ করার জন্য আত্মাকে ফিরে পেতে সহায়তা করবে।

অতএব, পোশাক সরবরাহকারীরা ডাব্লুএফএইচ ক্যাপসুল ওয়ারড্রোব অন্তর্ভুক্ত করার জন্য আদর্শ স্টাইলিশ তবে আরামদায়ক পোশাকে একটি স্বতন্ত্র ভাণ্ডারকে সংশোধন করেছেন। বিক্রেতারা তাদের গ্রাহকদের অবাক করে দেওয়ার জন্য এটিতে বিনিয়োগ করতে পারেন।

ওভারসাইজড টি এবং সোয়েটগুলির সমন্বয়ে গঠিত একটি পোশাক অবশ্যই আপনাকে আপনার খেলায় শীর্ষে থাকতে সহায়তা করবে, পাশাপাশি আপনাকে অনিচ্ছাকৃত রেখে। যে মহিলারা প্যাস্টেলগুলি পছন্দ করেন তারা কেবল পিঙ্কস, ল্যাভেন্ডার এবং পুদিনা সবুজ এবং এমনকি রোদ হলুদ রঙের মতো শেডগুলি বেছে নিতে পারেন। এই পোশাকটি কাজের সেশনটি পোস্টের পরেও পরা যেতে পারে, কেবল এটি আরামদায়ক কারণ।
আপনি যদি চিনোসকে পছন্দ করেন তবে এটির সাথে একত্রিত করার জন্য সেরা শীর্ষ-পোশাকটি একটি শার্ট। তুলো, সাটিন, ক্রপড বা এমনকি খেলাধুলার শার্টের সন্ধান করুন। বিরক্তিকর পোশাকটি স্টাইল করার জন্য একটি বোতামযুক্ত টি-শার্ট ভয়ঙ্কর। যদি আপনার মন রঙগুলি কথা বলে তবে মুদ্রিত রূপগুলি সন্ধান করুন। সাটিন টি-শার্টগুলি একটি বিলাসবহুল স্পর্শ বেছে নেওয়ার জন্য ভয়ঙ্কর, বিশেষত সেই দিনগুলির জন্য যখন ভিডিও কলগুলি প্রচুর পরিমাণে থাকে।
বোনা প্যান্টগুলি একটি ট্যাঙ্ক শীর্ষ এবং কার্ডিগানের সাথে জুড়ি দেওয়ার জন্য ভয়ঙ্কর। বিরক্তিকর রঙের যে কোনও কিছু থেকে পরিষ্কার করুন! এবং সরিষার হলুদ, বেগুনি, অ্যাকোয়ামারিন ব্লু, শ্যাওলা সবুজ ইত্যাদির মতো শেডগুলি চয়ন করুন এই পোশাকটি কেবল কাজ করার জন্য নয় বরং এই সমস্ত ভার্চুয়াল তারিখের জন্যও ভয়ঙ্কর।
বড় আকারের পপলিন টি-শার্ট এবং লেগিংস। এই পোশাকটি অবশ্যই আরামের চিৎকার করে। এমনকি আপনি কোমরের চারপাশে একটি বিস্তৃত স্টেটমেন্ট বেল্টটি ক্লিচ করতে পারেন এবং পাশাপাশি ফিডের জন্য কয়েকটি সেলফি তুলতে পারেন। এটি আসলে আপনার সমস্ত ওটিটি লেগিংসকে স্টাইল করার সময় যা আপনি অন্যথায় আপনার পাইলেটস ক্লাসে স্বচ্ছল হতে খুব লজ্জা পেয়েছিলেন!

খুচরা গ্রাহকরা যারা লিগে এগিয়ে থাকতে চান এবং তাদের গ্রাহকদের কাছে সাজসজ্জার সেরা সংগ্রহের প্রস্তাব দিতে চান তারা জনপ্রিয় নৈমিত্তিক এবং নৃত্যের পোশাক প্রস্তুতকারীদের মধ্যে একটিতে যোগাযোগ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ’ল আপনার বাল্ক কাস্টমাইজড পোশাকের প্রয়োজনীয়তাগুলি জানানো যাতে সৃজনশীল দলটি আপনার স্টোরের জন্য স্বাক্ষর পোশাকের টুকরো তৈরি করতে পারে। এমনকি আপনি বাল্ক বিনিয়োগে ছাড়ও পেতে পারেন, এভাবে তাড়াতাড়ি!

ট্যাগ:
ক্যাপসুল পোশাক পাইকারি
পোশাক সরবরাহকারী
নাচের পোশাক পাইকারি
নৃত্য পোশাক নির্মাতারা
পাইকারি নাচের পোশাক
পাইকারি নৃত্য পোশাক নির্মাতারা
পাইকারি নৃত্যশিল্প

5 1 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *