Uncategorized

ছবি 2017 এর জন্য ম্যাকমিলান পুরষ্কার

ম্যাকমিলান 2017 চিত্র প্রতিযোগিতা
আমি বিশ্বাস করি যে ছবির সহায়তায় কোনও সন্তানের গল্পকে প্রাণবন্ত করে তোলা গ্রাফিক ডিজাইনারের জীবনের অন্যতম চ্যালেঞ্জিং জিনিস, বা কোনও চিত্রকের মধ্যে এই বিষয়টির জন্য।
গল্পগুলি যেহেতু নির্বোধ বাচ্চাদের তরুণ মনের জন্য, এটি বোঝায় না যে প্রয়োজনীয় মুহুর্তগুলি কল্পনা করার কাজটি সহজ। বিপরীতে. আপনি বাচ্চাদের সৃজনশীলতা রূপ দেওয়ার পাশাপাশি শেপিংয়ের সাথে দায়বদ্ধ। সম্ভবত এটিকে উদ্দীপিত করার জন্য তাদের সহায়তা করার জন্য এটি একটি উদ্ভাবনী প্রাপ্তবয়স্ক হিসাবে শেষ হয়েছে।
আমি আমার শৈশবের অসংখ্য বইয়ের পাশাপাশি আঁকার পরে গল্পগুলি মনে রাখি। তাদের মধ্যে কয়েকজন ঠিক কীভাবে পরে বিশ্বকে দেখেছি সে সম্পর্কে একটি দৃ strong ় চিহ্ন রেখেছিল, অনেকগুলি উল্লেখযোগ্যভাবে আমি এটি যা চেয়েছিলাম তা উল্লেখযোগ্যভাবে। ছবিগুলি আমাকে এমন জিনিস দেখিয়েছিল যা শব্দগুলি রেন্ডার করতে ব্যর্থ হয়েছিল। বা সম্ভাব্যভাবে গোপন করুন।
32 বছর ধরে ম্যাকমিলান শিশুদের বইয়ের লক্ষ্য হ’ল সমস্ত দক্ষ প্রশিক্ষণার্থীকে পুরষ্কার দেওয়া যা শব্দের পাশাপাশি পাঠ্যকে পুরোপুরি একীভূত করতে পরিচালনা করে, একটি অবিস্মরণীয় পাশাপাশি গল্পের প্রয়োজনীয় পয়েন্টগুলির অনন্য উপস্থাপনা সরবরাহ করে। ম্যাকমিলান পুরষ্কার 2017 হ’ল শিল্প প্রতিষ্ঠানের চিত্রকদের জন্য তাদের বিশেষজ্ঞ ক্যারিয়ার শুরু করার আদর্শ সুযোগ।
সেখানে তিনটি বিজয়ী থাকবে, যার সাথে £ 1000 এর গ্র্যান্ড প্রাইজ, পাশাপাশি যথাক্রমে 500 ডলার পাশাপাশি অন্যান্য দুটি পাশাপাশি 250 ডলার হবে।
আপনি একটি আসল গল্প তৈরি করতে পারেন বা প্রচলিত রূপকথার গল্পগুলির পাঠ্য অন্তর্ভুক্ত করতে পারেন। তবে এটি কপিরাইট না করার জন্য এটি প্রয়োজনীয়। বিশেষভাবে উপযুক্ত রচনা। সমস্ত চিত্রের অনেকগুলি অর্থবহ হওয়া দরকার পাশাপাশি গল্পের পরিবেশ রেন্ডার করার জন্য যথেষ্ট শক্তিশালী।
অফিসিয়াল পৃষ্ঠায় দাবির একটি বিস্তৃত রূপরেখা দেওয়া হয়। সময়সীমা 20 এপ্রিল।
অতএব, আপনি যদি যোগ্যতার পাশাপাশি চিত্রের পাশাপাশি গল্প বলার জন্য উত্সাহ পান তবে এই ছবি প্রতিযোগিতাটি আপনার সোনার টিকিট!
নীচে আপনি 2015 এর পাশাপাশি 2016 এর বিজয়ীদের কাজগুলি দেখতে পাচ্ছেন, রাতের অ্যাডভেঞ্চারের সাথে শু-তি লিয়াও এবং হাইডের পাশাপাশি গ্রেস স্যুইন পাশাপাশি সন্ধান করুন:
অ্যাডভেঞ্চারারের নাইটথাইডের পাশাপাশি সন্ধান করুন
0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *