Clothing Accessories

স্পোর্টিং পোলো শার্টের বিরক্তিকর উপায়টি খনন করুন

স্পোর্টিং পোলো শার্টের বিরক্তিকর উপায়টি খনন করুন
28/02/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
ঠিক আছে, এটি কাজ করে যে পোলো মোটেও মৃদুভাবে জিনিসগুলির সাথে মিলিত হয় নি, এটি একটি সফল প্রত্যাবর্তনের জন্য নিজেকে পরিবর্তিত করেছিল। সুতরাং, সাধারণ পিকগুলি এবং আপনার নীতিবাক্য স্ট্যাগ সংখ্যাগুলি উপেক্ষা করুন, পোলো শার্টটি কিছু কবর শেপশিফটিং করেছে এবং এখন আপনার পায়খানার প্রতিটি অংশে প্রবেশের উপায় করতে পারে না, আবারও।

পোলো শার্টগুলি সাম্প্রতিক সময়ে অলস, অচেনা ফ্যাশনের জন্য শর্টহ্যান্ডে পরিণত হয়েছে। এখন যদিও, পাইকারি পোশাকের আরও চিন্তাশীল ডিজাইনের পছন্দগুলি ইউএসএ নির্মাতারা প্রতীকী যে একটি পোলো শার্টের খেলাধুলা করা এখন আর নিস্তেজ সার্টোরিয়াল পছন্দ নয়।

আসুন আমরা এই ওয়ারড্রোব স্ট্যাপলের জন্য আমাদের কাছে থাকা কিছু স্টাইলিং বিকল্পগুলি দেখুন:
বোতামগুলি থেকে মুক্তি পান
আপনি যদি কোনও ইন্ডি ট্রিবিউট ব্যান্ডের অংশ না হন তবে আপনার পোলো শার্টের কলারটি অবশ্যই ডিফল্টরূপে খোলা থাকতে হবে। বিস্ময়করভাবে, ওপেন কলার পোলো শার্টটি কোনও ফ্যাশনেবল পদক্ষেপ নয়, এটি শৈলীটি কোনও প্যাটার্নের জন্য কথা বলে যা এর কলার হিসাবে কোনও বোতাম নেই। এই সরল পরিবর্তনের জাঁকজমকটি হ’ল এই বাঁধাইয়ের সংকোচনের নির্মূলকরণ পোলো শার্টটিকে স্ট্যাগ পার্টির ভাইবগুলি দিতে বাধা দেয়।
একটি স্যুট সঙ্গে মিশ্রিত এবং ম্যাচ
অ্যাথলিজারের সময়ে, দরিদ্র দীর্ঘ-ভুলে যাওয়া স্যুটটি খ্যাতির দেয়ালে কিছুটা মারধর করে। তবে একটি পোলো শার্ট হ’ল সঠিক জিনিস যা প্রতীকী শেডের নতুন স্পর্শকে টেইলারিং দেয়। এর সুবিধাগুলি বন্ধ করে দেওয়া বেশ সহজ। কালো, ধূসর, এমনকি নেভি ব্লু আপনার সরল পুরানো শার্ট এবং টাইয়ের উপর দিয়ে চেষ্টা করুন। শেডগুলির পাশাপাশি একটি টোনাল পোলো দিয়ে গণ্ডগোল করা শক্ত যা আপনার স্যুটটির রঙ নকল করে এবং বিপরীত নকশা হিসাবে আশ্চর্য কাজ করবে।

স্ট্রাইপস সন্ধান করুন
যদি বর্তমানে রাউন্ডগুলি করা রেটিনা-আলোকিত প্রাণবন্ত মেনসওয়্যারগুলির পরিমাণটি কোনও ধরণের বার্তা প্রেরণ করে, অর্থাৎ সরলতা মারা যায়। এর মতো সময়ে, স্ট্রাইপযুক্ত পোলোগুলি গর্বের সাথে এবং জোরে তাদের উপস্থিতি চিহ্নিত করে এমন বেশ কয়েকটি ডিজাইনের সাথে বাজারে প্লাবিত হচ্ছে!

মেনস পাইকারি পোশাক বিক্রেতারা যারা তাদের দোকানে পোলোর সর্বশেষ নকশাগুলি অন্তর্ভুক্ত করতে চান তারা জনপ্রিয় নির্মাতাদের একজনের সাথে যোগাযোগ করতে পারেন। তাদের বিশাল সংগ্রহের মধ্য দিয়ে যান, প্রয়োজনীয় টুকরোগুলি বেছে নিন এবং বাল্ক অর্ডার রাখুন। সমর্থন দলটি একই জন্য আপনার কাছে পৌঁছে যাবে।

ট্যাগ:
মেনস পাইকারি পোশাক
মেনস পাইকারি পোশাক প্রস্তুতকারক
মেনস পাইকারি পোশাক মার্কিন যুক্তরাষ্ট্র
মেনস পাইকারি পোশাক বিক্রেতারা
পোলো শার্ট মেনস নির্মাতারা
পোলো শার্ট মেনস পাইকারি
পোলো শার্টস পাইকারি
পাইকারি পোশাক মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *