Clothing Accessories

দ্য উইক অফ দ্য উইক – টি শার্টের পাশাপাশি গ্যান্টির ট্যাটু স্টাইল

গ্যান্টির আসল নাম কলিন গন্টলেট পাশাপাশি তিনি একজন অত্যন্ত নমনীয় শিল্পী যিনি বছরের পর বছর ধরে সমস্ত ধরণের চারুকলা পরীক্ষা করে দেখছেন। তাঁর গ্লোবেট্রোটিং পদ্ধতির জন্য ধন্যবাদ তিনি সাধারণত 3 ডি সংস্করণটির সাথে পরীক্ষা -নিরীক্ষার পরে ইন্টারনেট দ্বারা ব্যবহৃত 2 ডি ধরণের শিল্পের দিকে নিজেকে মনোনিবেশ করেছিলেন।
তার স্টাইলটি যদি তার চরিত্রটি অবশ্যই তার চরিত্রটি স্পর্শ করে ট্যাটু স্টাইল থেকে শুরু করে ’80 এর দশকের প্রাণবন্ত আকারগুলিতে আলাদা। সমস্ত আমেরিকান প্রত্যাখ্যান, এজে রাফায়েল বা ব্যবসায়ের মতো 8 বিট জম্বি, হট টপিক, মাইল টু গো, ওয়াট টি শার্টের পাশাপাশি ডিজাইনবাইহুমানস, গো মার্চ, লভিউ, রিপ, টিল্টেড হিসাবে টিল্টেড হিসাবে তার সাথে কিছু দুর্দান্ত অংশীদারিত্ব ছিল পাশাপাশি আরও অনেক কিছু।
তাঁর স্টাইলটি দ্রুত স্বীকৃত, প্রকৃতির যে কোনও জায়গায় অনুপ্রেরণা আবিষ্কার করে, অন্যান্য চিত্রকর বা ভাস্কর্য। কাজ করার জন্য তাঁর পছন্দের মাধ্যমটি 2 ডি থেকে যায়। তিনি বলেছেন যে তিনি সত্যই বলিভিয়া উপভোগ করছেন, যেখানে তিনি বর্তমানে বসবাস করছেন পাশাপাশি ড্রিবল, মিন্টিদের পাশাপাশি বেহেন্স, সোসাইটি 6 বা ফোলিওর মতো পোর্টফোলিও সাইটগুলিতে সর্বব্যাপী।
সপ্তাহের শিল্পী – টি শার্টের পাশাপাশি গ্যান্টির ট্যাটু স্টাইল!

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *