Clothing Accessories

ব্যাকলেস ড্রেস ট্রেন্ড গ্রীষ্মের ফ্যাশন 2022

ভিকি.অর্টনার গ্রহণ করছে

গ্রীষ্মের শপিং ইতিমধ্যে আমাদের মনে আছে, তাই না? কিছু ত্বক দেখানোর দুর্দান্ত উপায় হ’ল ব্যাকলেস পোষাকের প্রবণতাটি বেছে নেওয়া। প্রবণতাটি ব্যবহারিকভাবে অদৃশ্য মনে হলেও এই সূক্ষ্ম বিবরণগুলি আমাদের প্রিয় পোশাকে পরিণত হবে।

আপনি যদি এই গ্রীষ্মে প্রচুর ত্বক দেখাতে চান তবে স্লিট আপ পোশাক বা ভি-নেকলাইন বোতাম ডাউনগুলির অনুরাগী না হন তবে ব্যাকলেস ট্রেন্ডটি আপনার পক্ষে এক হতে পারে। যদিও একটি সূক্ষ্ম উপায়ে সেক্সি, এবং সবচেয়ে উষ্ণ দিনগুলির জন্য যথেষ্ট মার্জিত, এটির একটি দীর্ঘ এবং আকর্ষণীয় ইতিহাসও রয়েছে যা আপনাকে এই টুকরোটিকে আরও বেশি প্রশংসা করতে পারে।

পেক্সো

এই স্টাইলটি মূলধারায় প্রবেশ করেছে কারণ 1920 এর দশকের সাহসী এবং আড়ম্বরপূর্ণ প্রতিদিনের পোশাকটি আসন্ন পোস্ট-প্যান্ডেমিক হট গ্রীষ্মকালীন আইটি-গার্লকে সংজ্ঞায়িত করতে এসেছে। কেবল এটি পরুন, ব্যাকলেস পোশাকগুলি এমন একটি ওভারল্যাপ যেখানে বডি-পজিটিভ প্রদর্শনীটি ক্লাসিক পূরণ করে এবং সাধারণত আরামদায়ক, সহজ কমনীয়তা গ্রহণ করে। অবশ্যই, এই প্রবণতাটি এক শতাব্দী আগে কার্যত অনেক বেশি রক্ষণশীল হতে পারে তবে ফ্যাশন প্রভাবকরা অবশ্যই জানেন যে কীভাবে পোশাক পরা যায় যা কিছুটা ত্বক দেখায়।

আরো দেখুন

ফ্যাশন, দোকান এবং স্টাইল
70 এর দশকের অনুপ্রাণিত ফ্যাশন স্টাইল 2022 সালে বড় প্রত্যাবর্তন করছে

আপনি যখন আপনার গ্রীষ্মের পোশাকটি পরিকল্পনা করছেন, এটিকে ট্রানজিশনাল আবহাওয়ার জন্য এবং এর বাইরেও অবশ্যই বিবেচনা করুন। আরও বেশি অনুপ্রেরণার জন্য নীচে স্ক্রোল করুন এবং নীচে আমাদের রাডারে থাকা কিছু প্রিয় পছন্দ করুন।

পেক্সো

Faustine.clerc

এলোডিয়েরোমি

এলোডিয়েরোমি

ঘাটে সাদা সূচিকর্মযুক্ত ব্যাকলেস ছোট ড্রেসলুলাস

টেক্সচারযুক্ত মনো জিঙ্গহামে এএসওএস ডিজাইন লম্বা ওপেন ব্যাক পাফ স্লিভ ম্যাক্সি পোশাক

এএসওএস ডিজাইনের ক্যামি মোড়ানো মিডি পোশাকটি জরি আপের সাথে

গোলাপী বান্দানা প্রিন্টে খোলা ব্যাক সহ এএসওএস ডিজাইন হাল্টার ম্যাক্সি পোশাক

অ্যানেলিজ লিনেন পোশাক

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *