Uncategorized

টি শার্টগুলি সম্পর্কে 10 টি তথ্য আপনি বুঝতে পারেন না

মনে হয় আমরা টি-শার্টগুলি সম্পর্কে সমস্ত কিছু বুঝতে পেরেছি e আমরা বুঝতে পারি যে প্রচুর ব্র্যান্ড টিজ তৈরির জন্য কী উপাদান ব্যবহার করে, আমরা তাদের আকৃতিটি বুঝতে পারি, আমরা বুঝতে পারি যখন ঠিক পাশাপাশি ঠিক তখনই আমরা বুঝতে পারি কীভাবে তাদের পরবেন। আমি বাজি ধরছি আপনি তাদের সম্পর্কে কিছু মজাদার তথ্য বুঝতে চান, তাই এই কারণেই আমি টি শার্টের তথ্য বৈশিষ্ট্যযুক্ত একটি দরকারী 10 টি জিনিস তালিকা সম্পর্কে ভেবেছিলাম যা আপনি জানেন না।
টি শার্ট সম্পর্কে 10 টি তথ্য আপনি জানেন না
১. কাতার পুরো বিশ্বের বৃহত্তম টি শার্টের বিকাশের রেকর্ড ধারণ করে। কাতার পেট্রোলিয়াম কোম্পানির একটি টি শার্টের জন্য অর্থ প্রদান করা হয়েছে যা 72.2 মিটার দীর্ঘ পাশাপাশি 48.7 মিটার প্রশস্ত, 6 টন মূল্যায়ন করার পাশাপাশি 3,516.25 বর্গ মিটার কভার করে। এমনকি কোনও বিশাল এমনকি এটি পরতে পারে না।

২. শ্রীলঙ্কা থেকে সানাথ বান্দারায় যাওয়ার সময় সর্বাধিক টি শার্ট ব্যবহার করার জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড। রেকর্ডটি একবারে ব্যবহৃত 257 টি শার্টের আশ্চর্যজনক সংখ্যায় নিষ্পত্তি হয়। এটি কি শ্রীলঙ্কায় মরিচ?

3. আমরা প্রতিদিনের ভিত্তিতে টি শার্ট শব্দটি ব্যবহার করি। তবে এটি খুব প্রথম কোথায় উপস্থিত হয়েছে? 100 বছর আগে “টি শার্টস” শব্দটি প্রথম মেরিয়াম-ওয়েবস্টার অভিধানে উপস্থিত হয়েছিল।

৪. ১৯৩৯ সালে খুব প্রথম বিপণন টি শার্টগুলি মোশন পিকচার “দ্য উইজার্ড অফ ওজ” এর জন্য ছাপা হয়েছিল।

৫. আপনি এটি বিশ্বাস করবেন না, তবে 1950 এর দশক অবধি, টি শার্টগুলি জনপ্রিয় সম্পর্কে ভাবা হয়নি। এই সমস্ত হলিউডকে ধন্যবাদ জানায়, যখন মারলন ব্র্যান্ডো পাশাপাশি জেমস ডিন তাদের চলচ্চিত্রগুলিতে ব্যবহার শুরু করেছিলেন, যেমন একটি স্ট্রিটকারের মতো উইশের পাশাপাশি বিদ্রোহী ছাড়াই কোনও কারণ ছাড়াই। তারপরে বিবেচনা করে, টি শার্টগুলি বাইরের পরিধানের প্রধান হিসাবে শেষ হয়েছে।

The। আরও একটি মজাদার ঘটনা, ছেলেদের জন্য আরও অনেক কিছু হ’ল 1940 এর দশকে স্পেনে প্রথম ভেজা টি শার্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল। আমরা নিশ্চিত যে স্প্যানিশ লোকেরা আবেগে পূর্ণ।

The। বিশ্বের সর্বাধিক ব্যয়বহুল টি শার্টের রেকর্ডটি একটি ফরাসি হাই-এন্ড গার্মেন্টস বিজনেস হার্মিসের হাতে রয়েছে। টিশার্টের দাম $ 91,500 পাশাপাশি কুমিরের চামড়া দিয়ে তৈরি। আমি বলব এটি পরিশীলিতের চেয়ে অনেক বেশি এবং পাশাপাশি আমি জানিয়েছি যে প্রতিটি লোক এটি পরবে।

৮. অনেকগুলি টি তুলো দিয়ে তৈরি। উপাদান হিসাবে: তুলা পানিতে তার নিজস্ব ওজন 20 গুণ বেশি সময় নেবে পাশাপাশি শুকনো চেয়ে শক্তিশালী ভেজা।

৯. পুনর্ব্যবহারযোগ্য সুতির তৈরি টি শার্টগুলি প্রতি বছর ল্যান্ডফিলগুলিতে প্রবেশ থেকে পাঁচ বিলিয়ন টন টেক্সটাইল স্কান্ডের চেয়ে বেশি স্টপ করে। আসুন আমাদের টিজগুলি পুনর্ব্যবহার করে বিশ্বকে সহায়তা করি।

10। আমরা নিশ্চিত টিজ পছন্দ করি। প্রায় 62% আমেরিকান বীমা তাদের পোশাকগুলিতে দশ টি শার্টের চেয়ে অনেক বেশি মালিক বলে দাবি করে। এটি প্রায় 1.5 বিলিয়ন টি শার্ট। এগুলি শেষ পর্যন্ত শেষ করুন, পাশাপাশি তারা 34 বার বিশ্বকে বৃত্তাকার করে তুলবে।

আমি আশা করি আপনি আমাদের মজাদার তথ্যগুলির বিট তালিকায় আনন্দ করেছেন। আপনার যদি একইভাবে আমাদের দেখানোর জন্য কিছু জিনিস থাকে তবে আপনার মন্তব্যগুলি নীচে রেখে দিন। এমনকি যদি আপনি এই কয়েকটি তথ্য সম্পর্কে বুঝতে পেরেছেন তবে আমি বিশ্বাস করি এটি আপনার স্মৃতিটিকে কিছুটা জগতে সহায়তা করেছে।

5/5 (1 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *