Uncategorized

শীর্ষ 5 রেড কার্পেট লুক আপনি পরবর্তী উদযাপনের জন্য চেষ্টা করতে পারেন

শীর্ষ 5 রেড কার্পেট লুক আপনি পরবর্তী পক্ষের জন্য চেষ্টা করতে পারেন
20/12/2016, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
তারকারা যখন একটি রেড কার্পেটে তাদের গৌরবময় প্রবেশ করেন, তখন এটি কার্যকরভাবে আমাদের কল্পনাটি ক্যাপচার করে। আমরা পাশাপাশি দুর্দান্ত পাশাপাশি অনায়াস দেখতে চাই। প্রদর্শিত পোশাকের পরিসীমা আমাদের প্রাথমিক ইভেন্টের চেয়ে আরও মনোযোগী করে তোলে। পোশাকের কিছু বিকল্প কালজয়ী হয়ে ওঠে, কিছু সম্পর্কে পুরোপুরি ভুলে যায়। ঠিক এখানে 5 টি হলিউড সেলিব্রিটিদের একটি তালিকা রয়েছে যার রেড কার্পেটের উপস্থিতি তাদের কেরিয়ারের মতোই আকর্ষণীয় ছিল।

শ্যারন স্টোন
যদি মৌলিকত্বের পাশাপাশি মৌলিকত্বকে একত্রিত করা হয়, তবে ফলাফলটি ১৯৯৯ সালে শ্যারন স্টোন একাডেমি পুরষ্কারে যেভাবে ব্যবহার করত তেমন দর্শনীয় হবে that সেই সময়ের ফ্যাশন হাইপের তুলনায় উন্নত, তিনি একটি উচ্চ মিডসেকশন সহ একটি আলগা সাদা অক্সফোর্ড শার্ট ব্যবহার করেছিলেন সন্ধ্যা স্কার্ট শার্টটি স্মার্টলি টাক করা হওয়ার সময়, তিনি সঠিক পরিমাণে ত্বকের সাপেক্ষে কয়েকটি বোতাম খোলা রেখেছিলেন। অবহেলিত চুলের পাশাপাশি লাল ঠোঁট এই উজ্জ্বল অভিনেত্রীর জন্য ভাল কাজ করেছে, এই চমকপ্রদ পোশাকের প্রতিটি উপাদানকে বাড়িয়ে তোলে।
Charlize Theron
লম্বা পাশাপাশি চমত্কার দুটি শব্দ যা দক্ষ অভিনেত্রী চার্লিজ থেরনকে সম্পূর্ণরূপে যোগ করতে পারে। তিনি ২০০০ সালের অস্কারে একটি ট্যানজারিন গাউনটিতে উপস্থিত ছিলেন। গাউনটি traditional তিহ্যবাহী কালো গাউনগুলির একটি যুগান্তকারী ছিল যা তারকাদের সাথে ততক্ষণে বিশিষ্ট ছিল। গাউন পাশাপাশি চার্লিজে রৌপ্য অলঙ্করণ উভয়ই জ্বলজ্বল করার পাশাপাশি ঝলমলে দেখাচ্ছে। ডুবে যাওয়া নেকলাইনটি তার করুণ নকশায় যুক্ত করেছে, যা তার অবস্থানকে সহায়তা করেছিল। আপনি যে কোনও ধরণের পার্টিতে আকর্ষণীয় প্রবেশের জন্য এই পোশাকটি পরতে পারেন।

হিলারি সোয়াঙ্ক
২০০৫ সালের একাডেমি পুরষ্কারগুলি কেবল হিলারি সোয়াঙ্ককে গোল্ডেন স্ট্যাচু বাড়িতে নিয়ে যায় তা দেখেনি, তবে তার সিজলিং পাশাপাশি রেড কার্পেটে লক্ষণীয় উপস্থিতি রয়েছে। অন্য ডিভাসটি কিছুটা বিভাজন দেখিয়ে ব্যস্ত থাকাকালীন, সোয়াঙ্ক তার টোনড পিছনে সাপেক্ষে সাহস করেছিল। ব্যাকলেস ব্লু গাউনটি এখন থেকে কালজয়ী হয়ে শেষ হয়েছিল। হিলারি খালি পিছনে আরও জোর দেওয়ার জন্য একটি ঝরঝরে বানে তার চুল পরার জন্য স্মার্টভাবে নির্বাচিত। কালো ক্লাচ পাশাপাশি নিরপেক্ষ মেকআপ তার ছদ্মবেশকে পরিপূরক করে, তাকে চূড়ান্ত উত্কৃষ্ট পাশাপাশি উন্নত দিকটি উপস্থাপন করে।

স্কারলেট জোহানসন
কমই বেশি! স্কারলেট জোহানসন সবেমাত্র প্রমাণ করেছেন যে তিনি যখন ২০০ 2006 সালে গোল্ডেন গ্লোবগুলিতে একটি সাধারণ লাল গাউন পরার সিদ্ধান্ত নিয়েছিলেন This সময়। আনুষাঙ্গিকগুলি টোন করার পাশাপাশি মেক আপ করার সময় তিনি তার বাসগুলি পাশাপাশি গর্বের সাথে বক্ররেখা করেছিলেন। এক জোড়া লাল হিল, রৌপ্য কানের দুল পাশাপাশি নগ্ন ঠোঁট আমাদের সকলকে বিস্মিত করে রেখেছিল। এখন পাইকারি গার্মেন্টস সরবরাহকারী মার্কিন যুক্তরাষ্ট্রের সাহায্যে আপনি আমাদের প্রিয় কালো বিধবা হিসাবে অনায়াসে দেখতে পারেন।
অ্যাঞ্জেলিনা জোলি
এই মার্জিত পরিবেশ বান্ধব পোশাকে যখন তিনি তার স্বামী ব্র্যাড পিটের সাথে একসাথে উপস্থিত হলেন তখন তিনি ২০০৮ এর কানকে সিজ করেছিলেন। তিনি তার শিশু বাম্পটি দেখিয়েছিলেন পাশাপাশি লক্ষ লক্ষ প্রত্যাশিত মায়েরা কেবল এটি স্টাইলে বের করে নিয়েছেন তা প্রভাবিত করেছিলেন। তিনি তার আনুষাঙ্গিক সঙ্গে খুব সামান্য যান। একটি ব্রেসলেট পাশাপাশি একজোড়া কানের দুল কেবল তাকে দেখতে পাওয়া যায়। আপনি পাশাপাশি এটি চেষ্টা করে দেখতে পারেন, প্রত্যাশা করা বা না, কারণ চেহারাটি বয়সহীন পাশাপাশি ফ্যাশন সার্কিটগুলিতে চিরকালের জন্য অমর হয়ে গেছে।

বেশ কয়েকটি পাইকারি গার্মেন্টস ম্যানুফ্যাকচারার ইউএসএ এই ফ্যাশনিস্টদের দ্বারা প্রভাবিত পোশাকগুলি একত্রিত করে, আপনি যে পরবর্তী উদযাপনে অংশ নিয়েছেন তাতে আপনি একটি স্টার স্টাডেড এন্ট্রি করতে পারেন। যে সমস্ত খুচরা বিক্রেতারা তাদের সংগ্রহ আপডেট করতে চাইছেন তাদের জন্য প্রচুর পরিমাণে কেনার সময় আকর্ষণীয় ছাড়ের হারগুলি সুরক্ষিত করতে পারে।

ট্যাগ:
পাইকারি গার্মেন্টস ম্যানুফ্যাকচারারস ইউএসএ
পাইকারি গার্মেন্টস সরবরাহকারী মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *