Uncategorized

পলিশ পাশাপাশি পিনস্ট্রিপড

মিশেল ট্রাইকার দ্বারা গুলি করা

স্যুট জ্যাকেট: জোন্স নিউ ইয়র্ক সি/ও | প্যান্ট: জোন্স নিউ ইয়র্ক সি/ও | অক্সফোর্ড শার্ট: ব্রুকস ভাইবোন | ন্যস্ত: অ্যাবস (পুরানো তবে এই অনুরূপটির মতো এবং এই অনুরূপ একটি) | জুতা: স্টিভ ম্যাডেন (পুরানো যদিও এখানে কার্যত অনুরূপ এবং আরও অনেক নীচে) | চেইন-লিংক নেকলেস: জে টিম (এখানে খুব অনুরূপ) | মনোগ্রাম নেকলেস: মাইমনোগ্রামনেক্লেস সি/ও (এছাড়াও এখানেও একই রকম) | রিং: গোরজানা (এখানে অনুরূপ) | কানের দুল: জুলিয়েট ও ব্যবসা | সানগ্লাস: ক্যারেন ওয়াকার | পোলিশ: এসি (ফিজি)

________

আজ, আমি জোন্স নিউইয়র্কের অসামান্য বসন্তের স্যুইটিং টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো যখন সম্প্রতি সম্প্রতি তাদের নতুন সংগ্রহটি পরিদর্শন করা হচ্ছে (যা কেবল স্যুটগুলির চেয়ে অনেক বেশি), আমি বৈধভাবে (ক) তাদের আধুনিক, তাজা হ্যান্ডেল traditional তিহ্যবাহী টুকরোগুলির মতো আজকের পিনস্ট্রাইপ স্যুট দ্বারা বিস্মিত হয়েছিলাম; পাশাপাশি (খ) তাদের ক্রেজি দুর্দান্ত ফিট। কে বুঝতে পেরেছিল একটি স্ট্যান্ডার্ড প্যান্ট ফিট এত উত্তেজনাপূর্ণ হতে পারে? (এখানে হিলারি ক্লিনটন রসিকতা sert োকান।)

আমরা সকলেই দেখেছি মেনসওয়্যার-অনুপ্রাণিত, স্ট্যান্ডার্ড পিনস্ট্রাইপ এক মিলিয়ন বার ফিট। যাইহোক, বিশেষ রূপরেখার পাশাপাশি এই শিশুর আকারে অসামান্য, জেনি সম্পূর্ণ নতুন উপায়ে traditional তিহ্যবাহী ফিটকে জীবনে নিয়ে আসে। বিশেষত, জ্যাকেটের বিপরীতে মিডসেকশনটি একটি সুন্দর পিনস্ট্রাইপ-পরিণত-শেভরন প্যাটার্ন তৈরি করে যা কেবল নান্দনিকভাবে আনন্দদায়ক নয়, তবে একইভাবে অবিশ্বাস্যভাবে স্লিমিং। প্যান্টগুলি তাদের স্ল্যান্ট-টাস্টিক কনট্রাস্ট কোমরবন্ধের সাথে জ্যাকেটের রূপরেখার প্রতিধ্বনি দেয়, পাশাপাশি তারপরে অনায়াসে (ভাল, প্রযুক্তিগতভাবে সেখানে seams রয়েছে But তবে, রূপকভাবে বলতে গেলে, প্যান্টগুলি নির্বিঘ্নে) প্রবাহিত হয়। নিখুঁত। প্রশস্ত। পা।

সত্যিই, তারা সত্যিই নিখুঁত। এটা বিরক্তিকর।

আমি অনুপাতের জন্য একজন স্টিলার পাশাপাশি বলতে পারি যে এমনকি নিপ-ওয়েস্ট জ্যাকেটের দৈর্ঘ্যও একটি অনিচ্ছাকৃত সাফল্য। বিশেষত যখন একটি প্রশস্ত-লেগ ট্রাউজারের সাথে জুটিবদ্ধ হয়, তখন একটি ফিট জ্যাকেটটি কেবল আদর্শ-দীর্ঘ নয়, খুব কম-খুব কম স্পটটিতে আঘাত করতে হয়-যা এটি করে। সামগ্রিকভাবে, আমি লুজার প্যান্টগুলিতে প্রবাহিত হওয়ার আগে জ্যাকেট দ্বারা উত্পাদিত কোমর-সংজ্ঞায়িত মেয়েলি সিলুয়েটে বেশ মোহিত।

যখন আমি এই তালিকাটি জিতে যুক্ত করি যে টুকরোগুলি কেবল প্রসারিতের আদর্শ ইঙ্গিত রয়েছে, তখন মূলত কুঁচকানো-প্রতিরোধী (পাঁচ ঘন্টা বিমানের জন্য আমার স্যুটকেসে আবদ্ধ হওয়ার পরেও একটি কুঁচকানো নয়), পাশাপাশি একইভাবে রয়েছে অত্যাশ্চর্য ম্যাচিং পেন্সিল স্কার্টের পাশাপাশি শিথ ড্রেস … ভাল, এটি প্রদর্শিত হয় যে জেএনওয়াই কেবল প্রদর্শন করছে। এবং আমি এমনকি পাগলও নই।

ভাল খেলেছে, জোন্স নিউ ইয়র্ক। ভালো খেলেছ.

পোস্টটি কিনুন:

এটি জোন্স নিউইয়র্কের পাশাপাশি এওএল ওয়ে অফ লাইফ অবদানকারী নেটওয়ার্কের মধ্যে একটি অংশীদারিত্ব। এওএল মিডিয়া মাধ্যমে জোন্স নিউ ইয়র্ক দ্বারা অর্থ প্রদান সরবরাহ করা হয়েছিল। এখানে প্রকাশিত মতামতগুলি লেখকের পাশাপাশি জোন্স নিউইয়র্কের মতামত বা অবস্থানের সূচকও নয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *