Uncategorized

উভয় লিঙ্গের জন্য কীভাবে ফ্ল্যানেল শার্ট পরবেন: 4 টি জিনিস মনে রাখার জন্য

উভয় লিঙ্গের জন্য কীভাবে ফ্ল্যানেল শার্ট পরবেন: 4 টি জিনিস মনে রাখতে হবে
14/09/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
আপনি যদি এমন একটি নাম খুঁজছেন যা নৈমিত্তিক পোশাকের সাফল্যের প্রতিচ্ছবি পৌঁছেছে, তবে হ্যাঁ আপনি এটি সঠিকভাবে অনুমান করেছিলেন, ফ্ল্যানেল শার্ট। আসলে, আপনি সত্যিই একটি ফ্ল্যানেল শার্টকে পরাজিত করতে পারবেন না। আপনি এটি যেটি ছুঁড়ে ফেলেছেন তা বিবেচনা না করেই, একটি কট্টর জুড়ি ট্রাউজার বা জিন্সের একটি আশ্চর্যজনক জুড়ি, এটি সবার সাথে ভাল কাজ করে। যেহেতু আমরা জানি যে ফ্ল্যানেল শার্টগুলি অত্যন্ত বহুমুখী, তাই আমরা পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই তারা ভাল কাজ করে তা সম্পর্কেও আমরা সচেতন। সুতরাং খুব বেশি অ্যাডো ছাড়াই, আসুন আমরা উভয় লিঙ্গগুলির জন্য কীভাবে তাদের পোশাক পরতে পারি সে সম্পর্কে আরও কিছুটা পড়তে এবং আবিষ্কার করি।

আলফা পুরুষদের জন্য
যেহেতু আমরা সকলেই ফ্ল্যানেল শার্ট ব্যবহার করে কীভাবে পোশাক পরতে পারি সে সম্পর্কে ইতিমধ্যে সচেতন, তাই কীভাবে স্মার্ট পোশাক পরতে হবে সেদিকে মনোনিবেশ করুন। স্মার্ট এনসেম্বেলে ফ্ল্যানেল শার্ট পরা যখন আপনার মনে রাখা উচিত প্রথম যে জিনিসটি হ’ল জোরে রঙগুলি এড়ানো। এগুলি আপনাকে কেবল অসম্পূর্ণ এবং উত্সাহী দেখায়। সুতরাং একটি সূক্ষ্ম রঙের ফ্ল্যানেল শার্ট যা আপনি পাইকারি মেনস ফ্ল্যানেল শার্টের নির্মাতাদের কাছ থেকে পেতে পারেন একটি গা dark ় জুড়িটির সাথে ভালভাবে তৈরি করা জিন্স এবং একটি কাঠামোগত ব্লেজার আপনার প্রয়োজন। একজোড়া লোফার আপনাকে নিফটি এবং গ্রঞ্জের মধ্যে ভারসাম্য খুঁজে পেতে সহায়তা করবে। একটি কব্জি ঘড়ি আনুষাঙ্গিকগুলির জন্য সর্বোত্তম বাছাই হবে।

মারাত্মক মহিলাদের জন্য
নামী নির্মাতারা পাইকারি মহিলাদের ফ্ল্যানেল শার্টগুলি তৈরি করেছেন যা তাদের মার্জিতভাবে স্মার্ট দেখায়। পুরুষদের বিপরীতে, আমরা মহিলা ভরগুলির জন্য ফ্ল্যানেলের খুব স্বতঃস্ফূর্ত দিকে মনোনিবেশ করতে যাচ্ছি। একটি প্রাণবন্ত ছায়ায় একটি চয়ন করুন এবং এটি একটি সাদা টি-শার্ট গ্রীষ্মের পোশাক পরে পরুন। একজোড়া স্নিকার এবং রেট্রো শেডগুলি পুরানো এবং নতুনকে পুরোপুরি ভারসাম্যপূর্ণ করবে। একটি মেয়েলি স্পর্শের জন্য এবং ফ্ল্যানেল শার্টগুলির গ্রুঞ্জের উপস্থিতি সমতল করার জন্য, আপনি আনুষাঙ্গিকগুলির জন্য একটি চুনকি নেকপিস লাগাতে পারেন। সহজ, স্বচ্ছল তবুও অত্যাশ্চর্য কার্যকর।

মনে রাখতে কয়েকটি পয়েন্ট
ফ্ল্যানেল শার্টগুলি অত্যন্ত দুর্দান্ত, তাই এটি গর্বের সাথে দেখান। সুতরাং, গ্রীষ্মগুলি ফ্ল্যানেল পরার সঠিক সময়।
কিছু রঙগুলি উত্কৃষ্ট হওয়ার জন্য ফ্ল্যানেলগুলি উত্কৃষ্ট। লাল, কালো, বাদামী, নীল, সবুজ, হলুদ এবং ধূসর রঙের কিছু রঙিন রঙ। নিজের জন্য একটি পান।
চেহারা সম্পর্কে খুব যত্ন না করে পরীক্ষা। আপনি যদি লম্বারজ্যাক যেতে চান, তাই হন। আপনি যদি এটি কোমরের চারপাশে বেঁধে রাখতে চান তবে আবার আপনার পছন্দ। আপনার শার্ট, আপনার চেহারা, বিশ্রাম একটি ভাল সামেরিটান হিসাবে কাজ করে।
লোফার এবং প্রশিক্ষক, বলেরিনাস এবং পাম্পগুলি ফ্ল্যানেল কাপলিংয়ের জন্য বাছাই করার জন্য সেরা পাদুকা। তারা প্লেড ফ্ল্যানেলকে অনেক গর্বের সাথে হাইলাইট করতে সহায়তা করে।

অ্যালানিক গ্লোবাল · উভয় লিঙ্গের জন্য কীভাবে ফ্ল্যানেল শার্ট পরবেন: 4 টি জিনিস মনে রাখার জন্য

এই নোটটিতে, এই গ্রীষ্মে একটি অনন্য ব্যক্তিগত শৈলীর বিবৃতিতে ফ্ল্যানেল শার্টগুলির সম্পূর্ণ ব্যবহার করুন। হোলসেল ফ্ল্যানেল শার্টগুলি সেরা নির্মাতাদের সাথে উপলব্ধ এবং খুচরা বিক্রেতাদের দ্বারা প্রচুর পরিমাণে কেনা যায়।

ট্যাগ:
পাইকারি ফ্ল্যানেল শার্ট
পাইকারি মেনস ফ্ল্যানেল শার্ট
পাইকারি মহিলাদের ফ্ল্যানেল শার্ট

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *