Clothing Accessories

ট্রেন্ড মেমো: ডায়নামিক গোলাপী

স্যুট: মুগলার (এখানে অনুরূপ ফিট – জ্যাকেট, প্যান্ট) | ক্যামিসোল: ক্যামি এনওয়াইসি | নেকলেস: আর্জেন্টো ভিভো (এখানে অনুরূপ) | জুতা: সেন্ট লরেন্ট (এখানে অনুরূপ) | ব্যাগ: গুচি

স্প্রিং প্যাটার্ন মেমো সিরিজের চার দিনটি গোলাপী সম্পর্কে। ব্লাশ গোলাপী, বুবলগাম গোলাপী, গরম গোলাপী, ফুচিয়া – যে কোনও কিছু পাশাপাশি অনাবৃতভাবে গোলাপী। আজ, আমি আপনাকে এই গতিশীল ছায়া কেন মরসুমের অন্যতম উল্লেখযোগ্য নিদর্শন, ঠিক কীভাবে আপনি এটি কাজ করার পাশাপাশি খেলতে পরতে পারেন, সেইসাথে খুব ভাল গোলাপী টুকরোগুলি কোথায় আবিষ্কার করতে পারেন সে সম্পর্কে আমি আপনাকে চর্মসার সরবরাহ করছি। তবে প্রথমে, এই মেরুকরণ হিউ সম্পর্কে কিছুটা চ্যাট করা যাক, আমরা কি করব? একটি স্ব-ঘোষিত পিঙ্ক মেয়ে হিসাবে, আমি বিশ্বাস করি আমার কিছুটা ‘স্প্লাইং করার জন্য আমার কিছুটা আছে…

রঙিন গোলাপীটির সাথে আমার সংযোগ তুলনামূলকভাবে চ্যালেঞ্জিং হয়েছে কারণ উচ্চ বিদ্যালয়। প্রকৃতপক্ষে, বিগত অসংখ্য বছর ধরে, গোলাপী পাশাপাশি আমি কার্যত পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে পড়েছি। আমি কিছু ফ্যাকাশে ব্লাশ শেড বা এমনকি কিছু গতিশীল প্রবালগুলি পটি করতে পারি, তবে বুদ্বুদ বা ফুচিয়া? নরকে নং। আমার যুবকের এক পর্যায়ে আমি অবচেতনভাবে বেছে নিয়েছিলাম যে ছায়াটি পাশাপাশি স্যাকারাইন ছিল, পাশাপাশি দুর্বল, পাশাপাশি গিলি – খুব কমই যথেষ্ট ব্যক্তির সাথে সম্ভাবনার পাশাপাশি আমি যে বিশেষজ্ঞ হতে চেয়েছিলাম। এটি একটি ঘন স্বর্ণকেশী ম্যানে যুক্ত করুন, পাশাপাশি গোলাপী কনজুরেড ব্যবহার করার ধারণাটি আমার জন্য বার্বির অসংখ্য দর্শন ব্যবহার করে, তাই আমার ওয়ারড্রোবটি তবে সমস্ত রঙটি সরিয়ে দেয়।

তবুও, যদিও গোলাপী সর্বদা ফ্যাশন ব্র্যান্ডিংয়ে একটি জনপ্রিয় অবস্থান ধরে রেখেছে, এই মরসুমে, ডিজাইনাররা গোলাপী গোলাপী প্রকাশ করেছেন সবচেয়ে উজ্জ্বল, সাহসী, সবচেয়ে খারাপ পদ্ধতিতে। তাহলে সব কি সম্পর্কে? গোলাপী এখন কেন এমন পাঞ্চ প্যাকিং করছে? তদুপরি, আমি কেন এটি কতটা ভালবাসি তা স্বীকার করতে আমি কেন অপছন্দ করি না?!

গতিশীল গোলাপী প্রবণতার কিছু অংশ বোর্ড জুড়ে খুব স্যাচুরেটেড রঙগুলির ফেরতের সাথে যুক্ত হতে পারে 80 এর প্রভাবগুলির জন্য পাশাপাশি দেরিতে ন্যূনতম নিদর্শনগুলির বিরুদ্ধে বিদ্রোহ। যাইহোক, আমি যদি সামাজিক-রাজনৈতিক সংযোগগুলিও খেয়াল না করি তবে আমার সাথে একটি নির্দিষ্ট প্রাসঙ্গিকতা রয়েছে এবং আমি বিশ্বাস করি, এই ব্লগের যে কোনও ধরণের দর্শনার্থী। ফ্যাশন ওয়ার্ল্ডের গোলাপী বক্তব্য, যেমন মেগান গুস্তাশা যথাযথভাবে এটি ব্যাখ্যা করেছেন, এটি দ্বিগুণ:

একটির জন্য, এটি এই ধারণার বিরুদ্ধে একটি অবস্থান যে মহিলারা যদি পুরুষদের সমান হিসাবে বিবেচনা করতে চান তবে তাদের মতো গাউন করা উচিত। তবে এটি একইভাবে “একজন মহিলার মতো পোষাক” ধারণার একটি নতুন হ্যান্ডেল উপস্থাপন করে; এমন একটি ধারণা যা প্রায়শই প্রায়শই হাইপার-সেক্সুয়ালাইজড পাশাপাশি নিখুঁত অসুবিধে মনে হয়। পরিবর্তে, ফ্যাশনের নতুন হ্যান্ডেল অবিচ্ছিন্নভাবে মেয়েলি পোশাকগুলি কমান্ডিং, আরামদায়ক, পাশাপাশি খুব, অত্যন্ত দুর্দান্ত।

কয়েক বছর আগে আমি এই ব্লগটি দেখানোর প্রয়াসে শুরু করেছিলাম যে চমত্কার স্টাইলটি কোনও কর্মজীবী ​​মেয়ের জীবনের প্রতি বা অফিসের বাইরে বা বাইরে নয়। হাস্যকরভাবে, আমার খিলান-নেমেসিস-পরিণত-নতুন-সেরা-বন্ধু (ওরফে, দ্য কালার গোলাপী) এই ভিত্তিগত অনুভূতির একটি ভাল পয়েন্টার সরবরাহ করে। আমার কেরিয়ারে শুরু হওয়া এক যুবতী মহিলা হিসাবে, আমি দেখেছি আমার বহু মহিলা বন্ধু এবং সহকর্মীরাও কীভাবে কর্মক্ষেত্রে গাউন, বিশেষত পুরুষদের দ্বারা আধিপত্য বিস্তারকারী কর্মস্থলগুলি কীভাবে গাউন করতে হবে তা নিয়ে লড়াই করে। অসংখ্য ক্ষেত্রে, আমি এই বিষয়গুলি এই বিশ্বাসে নিজেকে প্রকাশ করতে দেখেছি যে মহিলাদের মতো গাউন করতে হয়েছিল এবং টেবিলে একটি আসন রাখার জন্য তাদের নারীত্বকে কমিয়ে দিতে হয়েছিল। ধূসর প্যান্টসুটগুলির জীবনকে পদত্যাগ করার পরিবর্তে, আমাকে প্ররোচিত করা হয়েছিল যে কেবল কোনও মহিলার ব্যক্তিগত স্টাইলের পাশাপাশি বিশেষজ্ঞ জীবনই শান্তিপূর্ণভাবে সহ-অস্তিত্ব থাকতে পারে না, তবে তারা উভয়ই তার পরিচয়ের পাশাপাশি একজন মহিলা হিসাবে আত্ম-দখলের সাথে একত্রিত হতে পারে ।

আমি অনুমান করি যে এটি আমার কাছে নিউইয়র্ক থেকে প্যারিসে প্রতিটি রানওয়ে স্টমপিং করে এলে উডসের প্রায় এক হাজার অবতার লেগেছিল আমার স্বীকৃতি জানাতে যে আমার নিজের কয়েকটি দেশীয় বিরোধী পক্ষপাতিত্ব ঠিক ততটা পিছিয়ে ছিল এমন বিভ্রান্ত ধারণা যেমন নারীদের গাউন বা অভিনয় করতে হবে যে মহিলাদের মতো কাজ করতে হবে সফল করতে লোক। এ যেন আমার কিছু অংশই উদ্বিগ্ন যে গোলাপী ব্যবহার করা আমার পুরুষ সহকর্মীদের মনে করিয়ে দিতে পারে যে আমি একজন অল্প বয়স্ক স্বর্ণকেশী মহিলা, অর্থাত্ সেরিব্রাল যে কোনও কিছুর জন্য অন্তর্নিহিতভাবে অযোগ্য। স্পষ্টতই, নীল রঙের মতো রঙ ব্যবহার করে পুরোপুরি ছদ্মবেশযুক্ত! শুভকামনা ধন্যবাদ আমি আমার কভারটি রেখেছি যাতে আমি অফিসে কোনও দিন গোলাপী হয়ে না দেখি এবং সেই সাথে গাই চিৎকার করে স্বাগত জানাই, আপনি বোঝায় যে আপনি পুরো সময় একজন মহিলা হয়ে গেছেন?! হু!

মেনসওয়্যার-অনুপ্রাণিত ফ্যাশনের জন্য আমার লাইক গভীরভাবে চলে, পাশাপাশি প্রকৃতির দ্বারাও আমি কখনই ঘরের গার্লেস্ট মহিলা হতে যাচ্ছি না। যাইহোক, রানওয়েতে গোলাপী রঙের সমস্ত শক্তিশালী অবতার অবশ্যই আমাকে এই মৌসুমে অন্যভাবে বিশ্বাস করে। আমি খুব শীঘ্রই যে কোনও সময় আমার পিনস্ট্রিপ বা ব্রোগগুলি থেকে মুক্তি পাচ্ছি না, তবে আমি একইভাবে অপ্রত্যাশিতভাবে মেয়েলি থেকে দূরে সরে যাচ্ছি না। আমার গোলাপী পাওয়ার স্যুটটি যেমন পরামর্শ দেয়, এটি উচ্চ সময়ের গোলাপী পাশাপাশি আমি আবারও বন্ধু হয়ে উঠলাম যেহেতু রঙ সম্পর্কে আমার প্রাক্তন কোয়ালমের বিপরীতে, দেখা যাচ্ছে যে গোলাপী এই বসন্তে সুপ্রিম পাওয়ার রিলোকেশন, পাশাপাশি (ডাব্লুও ) ম্যান ওহ (ওও) ম্যান আমি বোর্ডে আছি।

এটি কাজ পরুন

<>

আমি এটি পেয়েছি, অনেক কর্মক্ষেত্রে মাথা থেকে টো-টো ফুচিয়া টানতে অসুবিধা। এই অবিশ্বাস্য প্যান্টগুলির জন্য বেছে নিন যা উজ্জ্বল গোলাপী পাশাপাশি একটি সুন্দর ব্লাশ টোন পাশাপাশি একটি traditional তিহ্যবাহী সাদা ব্লাউজের সাথে জুড়ি। বিকল্পভাবে, আপনি যদি উজ্জ্বল জুটি চয়ন করেন তবে এই পোস্টে আমি যেমন করেছি তেমন স্টাইল করুন!

ব্লক হিলগুলি আজকাল একটি বিশাল অফারের ধরণ, পাশাপাশি এই পাম্পগুলি (যা আমার কালো রঙের মধ্যে রয়েছে) সেগুলি ট্রেন্ডি হিসাবে যতটা আরামদায়ক, যে কোনও ধরণের বসন্ত বা গ্রীষ্মকালীন চেহারাগুলিতে রঙের আদর্শ পপ যুক্ত করে। এছাড়াও, আপনি অফিসে দীর্ঘ দিন চলাকালীন সেই হিলের উচ্চতাটি হারাতে পারবেন না!

ফ্যাশন সপ্তাহের সময় এই পোস্ট থেকে এই ব্লাশ গোলাপী প্রশস্ত-লেগ ট্রাউজারগুলি ব্যবহার করে আপনি আমার মনে রাখতে পারেন। রিফ্রেশিং ছায়া বসন্তের পাশাপাশি গ্রীষ্মের পাশাপাশি আপনার কাজের ওয়ারড্রোবটিতে এমন অবিশ্বাস্য সংযোজনের জন্য তৈরি করে। প্রশস্ত লেগ প্যান্টগুলি একইভাবে গ্রীষ্মকালীন দিনগুলিতে অনেক বেশি স্বাচ্ছন্দ্য বোধ করার সুবিধা রয়েছে কারণ তারা আরও ভাল বায়ু প্রবাহকে সক্ষম করে পাশাপাশি আপনার পায়ে দম বন্ধ করছে না।

এই গতিশীল গোলাপী ব্লাউজটি আদর্শ দৈনিক অফিস চেহারার জন্য একটি traditional তিহ্যবাহী কালো পেন্সিল স্কার্টের সাথে অবিশ্বাস্য দেখাবে।

এটি সর্বকালের সবচেয়ে সুন্দর ব্লেজার। আমার কাছে এটি নৌবাহিনীতে রয়েছে পাশাপাশি এটি ঠিক যেমন একটি নিখুঁত, traditional তিহ্যবাহী কাটা। আপনি এটি জিন্স, গাউন প্যান্টের সাথে পরিধান করতে পারেন, শিথ গাউনটির উপরে স্তরযুক্ত বা এমনকি উইকএন্ডে জিন শর্টস দিয়েও। এটি একইভাবে পেটাইট, লম্বা পাশাপাশি রুটিন সাইজিংয়ে পাওয়া যায়, হ্যাঁ আমি এটি কিনছি। ডিলিশ

বিআরবি, অফিসের বাইরে

< >

আমি শুধু অবশ্যই। আছে। এই ব্লাশ গোলাপী স্নিকার্স। খুব ভাল.

আমি এই পোষাকের উপরে এটি হারাচ্ছি। রঙ, আকৃতি, নেকলাইন বিশদ!

এই পোষাক উপর ধনুক গ্রহণ?! এখান থেকে যাও.

আমি গতকালের পোস্টে সাদা রঙের এই আদর্শটিকে ছোট করে ডাকলাম, তবে গোলাপীটি ঠিক কতটা চমত্কার?!

এই গাউনটি আমাকে কেবল খুশি করে। আমি আসন্ন বিবাহের জন্য এটি ছিনিয়ে নেওয়ার বিষয়ে বিশ্বাস করছি …

এগুলি আমি কখনও দেখেছি গ্রীষ্মকালীন টোটস। বেশ কয়েকটি ট্যাসেল গ্যালোর সহ গতিশীল গোলাপী শৈলীতে পাওয়া যায় পাশাপাশি সৈকত, ব্রাঞ্চ, সমস্ত কিছুর জন্য আদর্শ।

মরসুমের সেরা গোলাপী টুকরা

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *