Clothing Accessories

শার্টের বছর থেকে টি শার্ট ডিজাইনের জন্য আইডিয়াগুলি

শার্টের বছরের পর বছর লোকটি আমাদের একটি সাধারণ সাইট দেয় যেখানে তিনি প্রায় প্রতিদিন পোস্ট করেন, শার্টগুলি তিনি পরেন, তাদের বরং একটি সুসিন্ট বর্ণনা দেয়। মজার বিষয় হ’ল তিনি যেভাবে একটি নির্দিষ্ট টিশার্টের মেজাজ তৈরি করেন, আপনাকে তাদের প্রত্যেককে পছন্দ করে। পটভূমি সেটিংটি টিশার্ট ডিজাইনের সাথে নিখুঁত ধারণা তৈরি করে এবং আমি অনুভব করেছি যে এটি সমস্ত কিছুর সাথে পুরোপুরি মিশ্রিত হয়েছে। আপনি প্রায় অনুভূতিটি পান যে তিনি আসলে টি-শার্ট তৈরি করেছিলেন এবং তার চারপাশের জিনিসগুলিই মডেলগুলিকে অনুপ্রাণিত করেছিল।
তিনি স্পষ্টতই প্রতিটি টি-শার্ট পরা উপভোগ করেন তিনি আমাদের দেখান এবং যারা তাদের তৈরি করেছেন তাদের কৃতিত্ব দেয়। তাদের মধ্যে কিছু বাড়িতে তৈরি বা বিশেষত তাঁর অনুরোধের জন্য ডিজাইন করা হয়েছে। তবুও, এক বছরে তার প্রচুর টি-শার্ট রয়েছে, তবে আমি টি শার্ট ডিজাইনের জন্য কিছু ধারণা নির্বাচন করেছি যা আমি ভেবেছিলাম আমাদের বেশিরভাগই দ্রুত উপভোগ করবে। আরও তথ্যের জন্য, সাইট, ব্লগ, ভিডিওগুলি এবং আপনার প্রয়োজনীয় তথ্যগুলি দেখুন যদি আপনি তাকে আপনার ডিজাইনগুলি বৈশিষ্ট্যযুক্ত করতে চান। এখন, ডিজাইনগুলি উপভোগ করা যাক।
শার্টের বছর থেকে টি শার্ট ডিজাইনের জন্য ধারণাগুলি
টিশার্ট সন্ত্রাসবাদী আমাকে। আমি রয়্যাল ক্রাশসিম্বোলিকা টি দ্বারা একটি নিনজা ফিস্ট – টিএ মোকো বানরসপোর্ট দ্য আন্ডারগ্রাউন্ড দ্বারা জিপনি ক্লোথিংসকুলাস্টিকসক্যাটবোর্ড বিস্ফোরণ দ্বারা পোরাস ওয়াকার্স্কুল দ্বারা বয়স্ক জেডিডিয়াহরুট দ্বারা খ্রিস্টে জেডিডিয়াহরুট দ্বারা বা ম্যাডনোভেন টাইট্রেডের দ্বারা বেতনের দ্বারা বেতনের জন্য খুব আশ্চর্যজনক। tilteedkabuki এর সুশী লিখেছেন ইলাস্ট্রেটোইজাপান মঙ্গা বাইটাইউ ম্যাটসুমোটো_শোগাকুকান। টিশার্ট ইউনিক্লোথহুড কিংস দ্বারা ক্রেজিঘেটো কুকুর দ্বারা প্রযোজিত ক্যাভাটাবোস বানর নতুন স্ট্যান্ডার্ডবোমস্ল্যাঙ্কব্লু হর্ডের স্মুরফ জম্বি দ্বারা 604 প্রজাতন্ত্র দ্বারা সত্তর সাতটি সাতবালিনিজ ডেমোন দ্বারা প্যালে হর্স ডিজাইন 30_APR-1226_FEAB-20HEARTSELE25_JAN-1225_JAN-1025_JAN-1525_JANPEEH দ্বারা-1025_JAN-1525_JANTE

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *