Uncategorized

নতুন টি-শার্ট সম্প্রদায়-আর্ট্টি পোশাক

নতুন টি-শার্ট সম্প্রদায়-আর্ট্টি পোশাক
স্বাধীন শিল্পীদের সহায়তা করার লক্ষ্যে, আর্ট্টি পোশাকগুলি প্রতিভাবান শিল্পীদের জন্য তাদের আশ্চর্যজনক শিল্পকর্মগুলিকে আশ্চর্যজনক টি-শার্টে রূপান্তরিত করার জন্য অবদান রাখার প্ল্যাটফর্ম হিসাবে সেটআপ করা হয়েছিল। স্থানীয় চিত্রকর এবং শিল্পীদের কিছু ভালবাসা দেখানোর এটি একটি নতুন উপায় এবং এটি অনলাইন স্টোর এবং টি-শার্ট সম্প্রদায়ের মাধ্যমে।
আমি নিশ্চিত যে আপনার ইতিমধ্যে এই ভিত্তি শুনে থাকা উচিত ছিল, সুতরাং থ্রেডলেস, ডিজাইনবিহুমানস এবং আরও অনেক অন্যান্য হিসাবে একই বাজারে চালু করা তাদের মধ্যে খুব সাহসী। তবে এটি মালয়েশিয়া এবং প্রতিবেশী দেশগুলির স্থানীয় শিল্পীর জন্য এক ভয়ঙ্কর অবাস্তব হতে পারে, যেখানে তাদের একেবারে উল্লেখযোগ্য শিল্পী রয়েছে। সুতরাং আমরা ব্যবসায়ের সূচনাকারীদের জন্য সমস্ত শুভ কামনা করি, এই প্ল্যাটফর্মটিকে একটি ছাতার নীচে একে অপরের শিল্পকর্মকে সমর্থন করার জন্য সমস্ত স্বাধীন শিল্পীদের জন্য জায়গা হিসাবে ভেবেছিল। এখন কেবল কয়েকটি ডিজাইন রয়েছে, যা বলে যে তারা একটি সূচনা, তাই আপনার মন খোলা রাখুন।
সাইটটি স্বতন্ত্র শিল্পীদের তাদের শিল্পকর্মকে আশ্চর্যজনক টিসে রূপান্তরিত করার জন্য আমন্ত্রণ জানায়। নিছক ইউএসডি 18.90 এর জন্য আপনি এখন পরিধানযোগ্য শিল্পের একটি টুকরো বাড়িতে আনতে পারেন।

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *