Uncategorized

পরিবেশ বান্ধব জিম সেশনের জন্য চাহিদাতে 3 শীর্ষ পিক

01/07/2018, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
ফ্যাব্রিকিং ফিটনেস হ’ল সাম্প্রতিক ভিউ যা জিম পরিধানের পরিসীমা সহ গ্রহকে ঝাড়িয়ে দিচ্ছে। কিছু উচ্চ প্রযুক্তি উপকরণ দিয়ে তৈরি; কিছু গাড়ি জলবায়ু নিয়ন্ত্রণের বৈশিষ্ট্য সরবরাহ করে এবং অন্যরা উন্নত স্থায়িত্ব, মজাদার রঙ এবং আরও ভাল ফিটের গ্যারান্টি দেয়। জিম পরিধান প্রযোজকরা তাদের উন্নত জিম পোশাকের লাইনের জন্য প্রচুর ক্রেডিট রিপোর্টের যোগ্য। একটি জিম পরিধান কেবল ভয়ঙ্কর দেখায় না তবে বিশ্রামের প্রকৃতি এবং নিখুঁত আরামকেও যুক্ত করে। কোনও দরিদ্র জিম পোশাকের কারণ হতে পারে এমন অস্বস্তির কারণে কেউ ভিতরে ক্লাস্ট্রোফোবিক অনুভব করতে বা বিভ্রান্ত হতে পছন্দ করে না। ফিটনেস ফ্রিকগুলি তাদের ওয়ার্কআউটগুলি থেকে সর্বাধিক উপার্জন করে এবং যোগব্যায়ামগুলি কেবল যদি তারা বসে, প্রসারিত বা যোগের ভঙ্গি করার সময় অনিচ্ছাকৃত বোধ করে।

স্টাইলিশ জিম পরা পরা সর্বাধিক সাম্প্রতিক ফ্যাশন যা তাদের আপাত সুবিধার কারণে অতিরিক্তভাবে চাহিদা রয়েছে। এই ব্লগটি শীর্ষ 3 নির্মাতাদের বাছাই উপস্থাপন করে যা এ টু জেড সমর্থনের কারণে জনপ্রিয়তা অর্জন করে।

আঁটসাঁট পোশাক সহ ট্যাঙ্ক শীর্ষ – এগুলি মহিলাদের মধ্যে সর্বজনীন প্রিয়। নমনীয় ট্যাঙ্কটি শরীরকে আকৃতির করে এবং এক চেহারা স্লিমার করে তোলে। আঁটসাঁট পোশাকগুলি জিম যাত্রীদের উপর প্রমাণিত ফলাফল দেখিয়েছে। শ্বাস প্রশ্বাসের উপাদান পেশীগুলিতে অক্সিজেন প্রবাহ নিয়ন্ত্রণ করতে সহায়তা করে। ট্রেডমিলগুলিতে হাঁটাচলা, জগিং বা দৌড়ানোর মতো কার্ডিও অনুশীলন করার সময়, পেশীগুলিতে অক্সিজেন প্রবাহ অত্যন্ত প্রয়োজনীয়। স্বতন্ত্র প্যাটার্ন সহ স্নিগ্ধ আকারটি কম্বোকে অতিরিক্ত স্টাইলিশ করে তোলে এবং ওয়ার্কআউটগুলি ঠিক করে।
সুপার ট্রেন্ডি ওয়ার্কআউট জ্যাকেট – যে কোনও দিন জিমের দিন হতে পারে যদি কেউ সম্মানিত জিম পোশাক প্রস্তুতকারকদের বাড়ির এই খুব মার্জিত জিম জ্যাকেট পরতে পারে। আপনি প্রতিবার আপনার পোশাক পরিবর্তন না করেই যে কোনও সময় জিম থেকে বেরিয়ে আসতে পারেন। এই ওয়ার্কআউট জ্যাকেটটি এমন একটি ট্রেন্ডি সৃষ্টি যা কেবল জগিংয়ের জন্য অনুকূল নয়, তবে এটি একটি নৈমিত্তিক চেহারাও সহও করতে পারে।
অ্যাথলেটিক শর্টস – স্পোর্টস শর্টস তাদের আরাম এবং আড়ম্বরপূর্ণ বৈশিষ্ট্যগুলির কারণে প্রতিবার লাইমলাইট চুরি করতে পরিচালিত করে। অ্যাথলেটিক শর্টস প্রতি ত্রৈমাসিক থেকে প্রচুর থাম্ব পেয়েছে। স্টাইল এবং রঙে সমৃদ্ধ হওয়া, অনুকূল নীচের পোশাকটি ফিটনেস প্রেমীদের জন্য বিশেষত গ্রীষ্মের সময় একটি লোভনীয় আচরণ। এই শর্টসগুলির সাথে স্কোয়াট করার সময় কেউ ভিতরে থেকে আশ্চর্যজনক হতে পারে এবং একই সময়ে গরম দেখাচ্ছে।

জিম হিট্টারস, বিশ্বজুড়ে আস্তে আস্তে স্লুচি ঘাম এবং আলগা টি-শার্টগুলি ডাম্প করছে। বিক্রেতারা ফর্ম পাইকারি জিম পোশাক নির্মাতাদের অর্ডার দিয়ে তাদের ফিটনেস সংগ্রহগুলি বাড়িয়ে তুলছেন। এটি বিশ্বাস করুন বা না করুন, অনুভূতি এবং দেখতে ভাল উপাদান সত্যই মজাদার সাথে অনুশীলন করে।

ট্যাগ:
জিম পোশাক প্রস্তুতকারক
জিম পরিধান নির্মাতারা
পাইকারি জিম পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *