Uncategorized

শীর্ষ প্রিন্ট অন ডিমান্ড পরিষেবা সরবরাহকারীদের

পিওডি ক্রিসমাস উপহারের গাইড থেকে ক্রিসমাস উপহার গাইড
আপনি বুঝতে পেরেছেন যে আমরা কতটা পছন্দ করি পাশাপাশি স্বতন্ত্র শিল্পীদের পাশাপাশি টি শার্ট ব্র্যান্ডগুলি সমর্থন করে। আমরা এগুলি স্বতন্ত্রভাবে পাশাপাশি সম্মিলিতভাবে বৈশিষ্ট্যযুক্ত করে এটি করি। চাহিদা সাইটগুলিতে মুদ্রণ করুন এই সম্মিলিত জিনিসটি বেশ ভালভাবে করুন। তারা প্রচারের পাশাপাশি তাদের কাজের প্রস্তাব দেওয়ার জন্য ঠিক একই ছাদের নীচে বিশ্বজুড়ে প্রতিভা সংগ্রহ করে। থ্রেডলেস, রেডব্বল, ডিজাইনবিহুমানস, সোসাইটি 6 পাশাপাশি আরও কিছু বিশ্বাস করুন। তাদের সংবাদ বৈশিষ্ট্যযুক্ত করে আমরা আদর্শভাবে আপনার সময়ের জন্য মূল শিল্পীদের উপর স্পটলাইটটি সরিয়ে ফেলি।
ছুটির মরসুমটি একবার এগিয়ে যাওয়ার পরে, এই সাইটগুলি আমাদের তালিকাতে উদ্বেগ প্রকাশ করবে যেহেতু এই সময়টি যখন ব্যক্তিগতকরণ আবশ্যক। এটি তখনই যখন আপনাকে সেই অতিরিক্ত কাজ করার পাশাপাশি অনন্য কিছু উত্পাদন করার জন্য বিশদ আগ্রহের প্রয়োজন হয়। নির্বিশেষে, পড এখনও অন্য কোনও ধরণের মতো নয় এমন একটি বিশেষ উপহার অফার করা তুলনামূলকভাবে সহজ করে তোলে।
এর চেয়েও মজার বিষয় হ’ল তারা যে বার্ষিক ক্রিসমাস উপহারের গাইডগুলি সরবরাহ করে, তারা যে অপারটি পছন্দ করে তা বোঝে। এতে হারিয়ে যাওয়া অনিবার্য।
এই সমস্ত বিভ্রান্তি অপসারণ করতে, তারা সকলেই বাজেট, পণ্য, থিম, সংগ্রহ বা প্রাপকের উপর ভিত্তি করে পণ্যগুলির একটি চমত্কার পছন্দকে সংগঠিত করেছিল। আমি ঠিক কীভাবে সোসাইটি 6 বাড়ির সজ্জাগুলিতে মনোনিবেশ করে তা পছন্দ করি। ব্লগে “রাশিচক্র গিফট গাইড” বা দুর্দান্ত মেয়েটির জন্য একটি ছুটির উপহারের গাইডের মতো অনুপ্রেরণামূলক পোস্ট রয়েছে।
ডিজাইনবিহুমানস সংগ্রহগুলি প্রদর্শন করে এটিকে সহজ রাখছে। পরে আপনি পণ্য বা বিভাগ চয়ন করতে পারেন।
জাজল সোসাইটি 6 এর মতো ঠিক একই কৌশলটি নিয়োগ করে, কেবলমাত্র পণ্যগুলির আরও বিস্তৃত পছন্দ সহ। তারা বর্তমানে ছাড়ের হারের ম্যারাথনে রয়েছে, সুতরাং আপনার পছন্দসইগুলি অন্তর্ভুক্ত থাকাকালীন তাদের দিকে নজর রাখুন।
হুবহু একই থ্রেডলেস জন্য যায়। শীঘ্রই শেষ হওয়া 40% তাদের কাছে রয়েছে।
স্প্রেডশার্ট পণ্যটির সাথে গাইডের পাশাপাশি প্রাপকদের পাশাপাশি সহজতম সমাধান, এক-আকারের-ফিট-সমস্ত দিয়ে শেষ হয়। আপনি যখন সত্যই স্টাম্পড হন তখন একটি উপহারের শংসাপত্র।
সোসাইটি 6 জাজলথ্রেডলেসডিজিনবিহুম্যানসপ্রেডশার্ট
0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *