Uncategorized

কিশোর -কিশোরীদের জন্য বিউটি টিপস: কথাসাহিত্য ভি/এস ফ্যাক্টস

সৌন্দর্যের পরামর্শটি মা থেকে শুরু করে বন্ধু, প্রতিবেশী, পাশাপাশি নেটওয়ার্কের কিশোরী মহিলাদের কাছে প্রচুর পরিমাণে আসে। কারও কারও কাছে এটির ভিত্তি রয়েছে অন্যরা সামগ্রিকভাবে শ্রবণশক্তি পরিবারের পাশাপাশি কোনও ধরণের যুক্তি ছাড়াই চলে গেছে। যদিও সৌন্দর্যের পরামর্শটি সু-অর্থপূর্ণ তা আপনার ত্বকের চেয়ে দুর্দান্ত ক্ষতি হতে পারে। আপনি একজন পূর্ণ বয়স্ক মহিলা হচ্ছেন আপনি কিশোর-কিশোরীদের জন্য সৌন্দর্যের টিপসটি আদর্শভাবে বুঝতে পারেন এবং সেইসাথে সঠিক ছবিতে থাকতে পারে এমন কথাসাহিত্য ভি/এর তথ্যগুলি বুঝতে পারেন।
এখানে কিছু সৌন্দর্যের তথ্যগুলির পাশাপাশি কিশোর -কিশোরীদের জন্য টিপস রয়েছে।
ভাল দেখার বিষয়টি যখন আসে তখন সত্য বনাম কল্পকাহিনীটি আবিষ্কার করার এখন সময় এসেছে।

টিপ #1: সত্য বা কথাসাহিত্য? স্বাস্থ্যকর চুলের জন্য প্রতিদিনের চুল ব্রাশ করা:
গ্র্যানি বা এমএকে আপনার আয়া দ্বারা আপনাকে বলা হয়েছে (বা একটি খুতবা সরবরাহ করেছেন) যা আপনার চুলকে তীব্রভাবে পরিষ্কার করার প্রয়োজন হয় – দুর্দান্ত দেখাচ্ছে চুল পেতে প্রতিদিন চুলের ব্রাশ থেকে ন্যূনতম 100 স্ট্রোক? সত্যটি হ’ল অবাঞ্ছিত চুল ব্রাশ করা আপনাকে একটি তৈলাক্ত মাথার ত্বকে পেতে পারে, যা চুলের পুনঃতফসিলকে বাধাগ্রস্ত করে মাথার ত্বকের ছিদ্রগুলি প্লাগ করবে। এগুলি ছাড়াও, একা ব্রাশ করা চুলের শিকড়কে দুর্বল করার পাশাপাশি চুলের ভাঙ্গনকে উদ্দীপিত করতে পারে। চূড়ান্ত বিশ্লেষণ: এটি সাধারণ কথাসাহিত্য।
উত্স: মেন্টালফ্লোস ডটকম #2: সত্য বা কথাসাহিত্য? অতিরিক্ত বসা ট্রিগার মাকড়সার শিরা:
গা dark ় নীল শিরাযুক্ত একজন ব্যক্তিকে কখনও মাকড়সার ওয়েব আপের মতো চলার পাশাপাশি তার পা পাশাপাশি পা নীচে দেখেছেন? যদি হ্যাঁ, আপনি যা দেখেছেন তা ভেরিকোজ শিরা (সাধারণ পার্লেন্সে স্পাইডার শিরা নামে পরিচিত) হিসাবে উল্লেখ করা হয়। মহিলাদের যে সাধারণ ভুল ধারণাটি রয়েছে তার মধ্যে একটি হ’ল এই বাজে চেহারা শিরাগুলি চূড়ান্ত পরিমাণে চেয়ারে বসে থেকে আসে। এটি খারাপ রক্ত সঞ্চালনের দিকে পরিচালিত করে, যা মূলত যখন আপনি দীর্ঘ সময়ের জন্য বসে থাকেন তখন ঘটে। ঠিক এখানে কিশোর -কিশোরীদের জন্য অন্যতম গুরুত্বপূর্ণ সৌন্দর্যের টিপস রয়েছে – মাকড়সা শিরাগুলি রোধ করতে, ঘুরে ঘুরে আপনার অঙ্গগুলি প্রসারিত করার পাশাপাশি আপনার দেহে প্রচুর রক্ত সঞ্চালন রয়েছে, মূলত পায়ে পাশাপাশি পায়েও প্রসারিত করুন। এটি আপনার রক্ত প্রবাহকে বাড়িয়ে তুলতে সহায়তা করবে। সুতরাং আপনার কাজের সময় জুড়ে ঠিক একই স্থানে বসে থাকা প্রতিরোধ করুন। কিছু চা বা কফি ধরুন, আপনার অফিস করিডোরের নীচে হাঁটুন, আপনার পরিচালকের পাশাপাশি সহকর্মীদের সন্তুষ্ট করুন।
উত্স: ucyplasticsurgery.comtip #3: সত্য বা কথাসাহিত্য? চুল ছাঁটাই চুল দ্রুত বাড়ায়:
এটি সাধারণত একটি কিশোরী মেয়ের জন্য সবচেয়ে traditional তিহ্যবাহী সৌন্দর্যের টিপসগুলির মধ্যে একটি। বেশিরভাগ মহিলারা যুক্তিযুক্ত যে এটি কাজ করে। সাধারণ চুল প্রতি মাসে মাত্র অর্ধ থেকে এক ইঞ্চি বৃদ্ধি পায়। যে কোনও ধরণের চরম বৃদ্ধি কেবল গ্রীষ্মে ঘটে। সুতরাং আপনার চুল ছাঁটাই করা চুলের বৃদ্ধির চক্রটি পরিবর্তন করবে না পাশাপাশি এটিকে কোনও ধরণের দ্রুত বাড়িয়ে তোলে। বরং চুল ছাঁটাই মানে আপনার চুল খাটো হবে!

উত্স: হাইড্রোহোটেল ডটকম #4: সত্য বা কথাসাহিত্য? টুথপেস্ট ব্রণর জন্য একটি বাড়ির চিকিত্সা:
আপনি যদি কোনও ধরণের কিশোরী মহিলার মতো হন এবং পাশাপাশি মুখের জিটগুলির সাথে যুদ্ধে থাকেন তবে আপনার শুভাকাঙ্ক্ষীরা আপনাকে ব্রেকআউটগুলির চিকিত্সা হিসাবে টুথপেস্টকে ব্যবহার করার পরামর্শ দিয়েছেন। এটি একটি কিশোরী মহিলার জন্য সবচেয়ে কল্পিত সৌন্দর্যের টিপসগুলির মধ্যে একটি যা আপনার ব্রণকে আরও খারাপ করতে পারে। বাস্তবতা হ’ল – টুথপেস্ট আপনাকে আপনার পিম্পলগুলি নিষিদ্ধ করতে সহায়তা করে না। টুথপেস্টের রাসায়নিক যৌগগুলি ব্রণকে সত্যে আরও বাড়িয়ে তুলতে পারে পাশাপাশি কখনও কখনও দাগ ফেলে দেয়। সুতরাং টুথপেস্টকে বিউটি হ্যাক হিসাবে ব্যবহার করা রোধ করার পাশাপাশি আপনার চর্মরোগ বিশেষজ্ঞকে আপনার জন্য একটি অ্যান্টি-অ্যান্টি ক্রিম লিখতে বলুন।
টিপ #5: সত্য বা কথাসাহিত্য? একটি দুর্দান্ত ট্যান দুর্দান্ত স্বাস্থ্যের সমান:
সাধারণত, কিশোর -কিশোরীরা এই বিশ্বাসকে লালন করতে সক্ষম হয় যে কয়েক বছর ধরে ট্যান খেলাধুলা করা এক চেহারা দেখায় পাশাপাশি স্বাস্থ্যকর দেখা দেয়। এই তথাকথিত যুক্তি আপনাকে গ্রহণ করার জন্য আপনাকে বোকা বানানোর চেষ্টা করছে যে আপনার জন্য অসাধারণ ট্যানিং দুর্দান্ত। সত্য কামড়। কোনও প্রশ্ন ছাড়াই প্রমাণিত গবেষণা অধ্যয়ন রয়েছে যে সান্টানকে অতিরিক্ত স্বাস্থ্যকর দেখার জন্য ধারণাটি মিথ্যা পাশাপাশি একটি পৌরাণিক কাহিনীও। কেন্দ্রীভূত সৌর এক্সপোজার প্রায়শই বর্ধিত ছিদ্রগুলির পাশাপাশি ত্বকের ক্যান্সারগুলির দিকে পরিচালিত করে যা মারাত্মক প্রমাণিত হতে পারে।

প্রলোভন সরবরাহ করার পরিবর্তে, বাইরে পা রাখার আগে সান সিকিউরিটি ক্রিম প্রয়োগ করুন। আপনি যদি ভাবেন, আপনি রোদে দীর্ঘায়িত সময় ব্যয় করতে যাচ্ছেন, তারপরে ন্যূনতম এসপিএফ স্কোর 30 সহ একটি সানস্ক্রিন ব্যবহার করুন।
দিনের বেলা বাইরের ক্রিয়াকলাপে অংশ নেওয়ার সময় কোনও টুপি পরতে ভুলবেন না। এটি আপনার মাথার ত্বকে কোনও ধরণের রোদে পোড়া রোধ করবে। আপনার সংবেদনশীল শরীরের অঙ্গগুলি যেমন অস্ত্র সানবার্ট পেতে হাত থেকে রক্ষা করার জন্য পূর্ণ হাতা পরুন।

[এসসি: মিডিয়াড]
টিপ #6: সত্য বা কথাসাহিত্য? আপনার সানস্ক্রিনের এসপিএফ যত বেশি, তত ভাল:
একটি সান সিকিউরিটি ফ্যাক্টর (এসপিএফ) সহ 50 এর চেয়ে বেশি সানস্ক্রিন না কেনার কারণ রয়েছে The বিশ্বাসটি হ’ল যখন কোনও এসপিএফ আপনার ত্বকে সূর্যের রশ্মি গ্রহণ বা প্রতিফলিত করে কাজ করে, এটি সুরক্ষার একটি দুর্দান্ত অফার সরবরাহ করে না সূর্যের এক্সপোজারের উচ্চ স্তরে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *