Clothing Accessories

এটি উষ্ণ হয়ে গেছে: ২০১০ সালে প্রতিষ্ঠিত এভারলেন

কেনাকাটা করার সময় পাশাপাশি বিশ্বজুড়ে সৎ কারখানার সাথে অংশীদারিত্বের জন্য বোঝা যায়, এভারলেন মূলত আপনার স্বপ্নের দিকে ব্র্যান্ড। অসামান্য ব্যয় পয়েন্টে, তারা সমস্ত কিছু কভার করে। হেড-টু-টো ওয়ারড্রোব স্ট্যাপলস (যা মৌলিক দেখাচ্ছে না), অত্যাশ্চর্য পাশাপাশি অত্যন্ত কার্যকরী আনুষাঙ্গিক (*কাশি*এই জুতাগুলি আপনার লোক*কাশি*), পাশাপাশি এর মধ্যে যাই হোক না কেন। সমস্ত অত্যাশ্চর্য রঙের আধিক্য।
কি দুর্দান্ত শব্দ, আধিক্য।

এভারলানথে ডেনিম জ্যাকেট

চিরন্তন জাপানি গোয়েভ স্লিভলেস মোড়ানো পোশাক

এভারলানথে সম্পাদক স্লিংব্যাক

আমি সম্প্রতি একটি স্পিনের জন্য এই সম্পূর্ণ চিরন্তন চেহারাটি নিয়েছি। সুতরাং আমি এখন গ্রীষ্মের জন্য আমার সমস্ত পরিধানের জন্য তাদের নতুন আগতদের জন্য তাদের নতুন আগতদের কাছে একটি বাইনলাইন ফিরিয়ে দিচ্ছি। এখানে, আমি জাপানি গোয়েভ স্লিভলেস মোড়ানো পোশাকটি ব্যবহার করছি, যা চারটি রঙে উপলভ্য পাশাপাশি মাত্র 100 ডলার। এটি একটি ড্র্যাপি, রিঙ্কেল-প্রতিরোধী উপাদান থেকে তৈরি পাশাপাশি ননস্টপ কাজের দিনগুলির জন্য একেবারে নিখুঁত। এটি অত্যন্ত বাম্প বন্ধুত্বপূর্ণ, তবে আমি বুঝতে পেরেছি যে আমি এটি অনায়াসে পোস্ট-বাম্পও পরতে সক্ষম হব।
আমি একইভাবে ব্র্যান্ডের ডেনিম জ্যাকেটের সাথে এটি শীর্ষে রাখার মতো পছন্দ করি, যেহেতু আপনি ঠিক কীভাবে এ/সি পেতে পারেন তা বুঝতে পারেন। এটি কিছুটা বড় সিলুয়েট পাশাপাশি দুর্দান্ত কাঠামো পেয়েছে-তাপমাত্রা আরোহণ শুরু করার সময় আপনার উইকএন্ড বিচ ব্যাগে প্যাক করার জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু জ্যাকেটটি সত্যই। আর কিছু আনতে বোকামি বোধ করে।
এবং যেহেতু আমি দুর্দান্ত ফ্ল্যাটের চেয়ে অনেক বেশি পছন্দ করি তা হ’ল পাঁচটি রঙে উপলভ্য একটি চাঞ্চল্যকর সিলুয়েটে একটি দুর্দান্ত স্লিং-ব্যাক ফ্ল্যাট, আমি সম্পাদক স্লিংব্যাকটি নির্বাচন করেছি যা দ্রুত আপনার ওয়ার্কডে গো-টু হিসাবে শেষ হয়ে যাবে সমস্ত গ্রীষ্ম জুতো। হিল স্ট্র্যাপের পাশাপাশি সেই অত্যাশ্চর্য স্কোয়ার ভ্যাম্পের প্রশংসা করার জন্য দয়া করে কিছুক্ষণ সময় নিন। তাই চাটুকার, আমার এই সংস্করণটির জন্য ফিরে যেতে হবে।

এভারলানথে ডেনিম জ্যাকেট

এভারলানথে সম্পাদক স্লিংব্যাক

এছাড়াও, এই টোটে একটি শব্দ: আমি এই ব্যাগটি পছন্দ করি। এটি আপনাকে এই গ্রীষ্মে যে কোনও জায়গায়, রাস্তা ট্রিপস থেকে পার্ক পিকনিক পর্যন্ত যে কোনও জায়গায় পেতে চলেছে, এর সেরা কাঠামো সরবরাহ করেছে যা প্রতিটি সুযোগে ফ্লপ করবে না। সাধারণ লাভের অ্যাক্সেসের জন্য এটি উন্মুক্ত সত্যটি গ্রীষ্মের ক্রিয়াকলাপগুলির সময় সত্যই একটি বড় সুবিধা হ’ল যখন আপনাকে দ্রুতগতিতে পাশাপাশি দ্রুত মৌলিক বিষয়গুলি (তোয়ালে, সৈকত রিডস, বোতল ওপেনার, আপনি নামকরণ করেছেন!) পেতে সক্ষম হওয়ার প্রয়োজন হয় আরও অনেক চ্যালেঞ্জিং ক্যারি ব্যাগ আনজিপিং বা আনল্যাপিং না করে আউট। এটি সাতটি (ইয়েপ, সাত) রঙে এবং উচ্চমানের ইতালিয়ান চামড়ার জন্য 175 ডলারে পাওয়া যায় আপনি সত্যই এটিকে পরাস্ত করতে পারবেন না।

এভারলানথে ডে মার্কেট টোট

যদি আপনার ওয়ারড্রোব উষ্ণ আবহাওয়ার অবস্থার জন্য এটি চান তার চেয়ে কম প্রস্তুত থাকে তবে স্টাইল শর্টকাটটি চিরন্তন। আপনার প্রতিদিনের জন্য আপনার যা প্রয়োজন, মোটামুটিভাবে তৈরি, বহুমুখী, সাশ্রয়ী মূল্যের, উচ্চ মানের পাশাপাশি ঠিক এত আড়ম্বরপূর্ণ। এটি সেখানে উষ্ণ হয়ে উঠছে তা বিবেচনা করে – এটির মতো গাউন।

এই পোস্টে অংশীদার হওয়ার জন্য এভারলেনের পাশাপাশি শপস্টাইলকে ধন্যবাদ!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *