Clothing Accessories

পরাবাস্তবতা গ্রাফিক পিকচারস

গ্রাফিক ডিজাইনাররা সর্বদা পরাবাস্তবতার চিত্রগুলি পছন্দ করেছেন, যেহেতু আপনার সৃজনশীলতাকে ট্রিগার করার পাশাপাশি ভবিষ্যতে আপনাকে আরও বেশি বিশ্বাস করার জন্য তাদের একটি পদ্ধতি রয়েছে। পরাবাস্তবতার গ্রাফিক ছবিগুলি পুরানো পাশাপাশি নতুনের সংমিশ্রণ… এটি উদাসীন, যদি আপনি এটি সম্পর্কে বিশ্বাস করেন তবে এটি আমি যে পদ্ধতিটি দেখছি তা হ’ল, পাশাপাশি আমিও নিশ্চিত যে এটি সত্যই এটি পদ্ধতি। বইটিতে তারা জানিয়েছে যে পরাবাস্তববাদ গ্রাফিক ছবিগুলি শিল্পীর ব্যক্তিগত প্রতিবিম্বের সংমিশ্রণ, কাল্পনিক পাশাপাশি প্রচুর কল্পনার সংমিশ্রণ। আমিও এই বিবৃতিটির সাথে একমত হতে ঝোঁক। পরাবাস্তববাদ সম্পর্কে বিষয়টি হ’ল এটি সঠিক নয় – আপনি এটির একটি নিশ্চিত অর্থ সরবরাহ করতে পারবেন না।
এই ধরণের ছবি তৈরি করা প্রথম প্রথমটি হলেন মাস্টার সালভাদোর ডালি, যখন তিনি দান্তে আলিগিরির ডিভাইন কমেডি চিত্রিত করেছিলেন। এই শিল্পের টুকরোটির জন্য, তিনি ইতালীয় সরকার কমিশন করেছিলেন। তবে, অন্যান্য চমত্কার পরাবাস্তব চিত্রশিল্পীরাও ছিলেন মিরো পাশাপাশি পিকাসোও। আমরা এই অঞ্চলে ক্লাসিকের প্রভাব অস্বীকার করতে পারি না। যেহেতু তারা আজ সমসাময়িক গ্রাফিক শিল্পীদের উপস্থিতির কারণ। নতুনটি পুরানো কৌশলগুলির পাশাপাশি উপায়গুলির পুনরুজ্জীবনের ধরণ।
আজ আমাদের ভেক্টর আছে। আজ আমাদের কাছে কম্পিউটার রয়েছে পাশাপাশি অ্যাডোব ইলাস্ট্রেটর (উদাহরণস্বরূপ)। আজ আমাদের কাছে তরুণ লোক রয়েছে সেইসাথে মহিলারা যারা ডিজিটাল আর্ট তৈরি করতে পছন্দ করেন, বিশেষত যদি আমরা পরাবাস্তববাদী ছবিগুলির কথা বলছি যা আমাদের ওয়ান্ডারল্যান্ডে অ্যালিস এবং টিম বার্টনের মাস্টারপিস চলচ্চিত্রগুলি স্মরণ করিয়ে দেয়। এটি সমস্ত কল্পনা সম্পর্কে, শিল্প সম্পর্কে পাশাপাশি শৈলীর অনুভূতি সম্পর্কে যা প্রত্যেকে বুঝতে পারে না পাশাপাশি প্রশংসা করে না। তবুও, পরাবাস্তববাদী ছবিগুলি টিশার্ট-ফ্যাক্টরি টিমের পছন্দ অনুসারে রয়েছে, যেমন আপনি আমাদের টি ডিজাইন থেকে দেখতে পারেন।
পরাবাস্তবতা চিত্রগ্রাহক চিত্রগ্রাহক চিত্রগ্রাহক চিত্রগ্রাফিক ইমেজগ্রাফিক ইমেজাসুরিয়ালিজমসুরিয়ালিজমসুরিয়ালিজমসুরিলিজমসুরালিজমসুরালিজমসুরালিজমসিউরিয়ালিজম সাধারণত স্বপ্নের মতো পাশাপাশি আঁকার পাশাপাশি চিত্রের সাথে ব্যাখ্যা করা যেতে পারে। এটি আমাদের লক্ষণগুলির পাশাপাশি ধাঁধা সহ সত্যকে বাদ দিয়ে অন্য পদ্ধতিতে নিয়ে যায়। পরাবাস্তব শিল্প সম্পর্কে আকর্ষণীয় বিষয় হ’ল এর লুকানো বার্তাগুলির পাশাপাশি প্রতীকী বোঝায় যে আপনাকে শিল্পীর উদ্দেশ্যটি বুঝতে সক্ষম হতে সক্ষম হওয়ার সিদ্ধান্ত নেওয়া দরকার।
সুতরাং আরও বেশি অ্যাডো ছাড়াই, এখানে 30 টি আকর্ষণীয় পরাবাস্তব চিত্রের সংগ্রহ রয়েছে যা অবশ্যই আপনার শ্বাসকে দূরে সরিয়ে নেবে। আপনি এই মনকে ফুঁকানো ধারণাগুলিতে তাকানোর সাথে সাথে পরাবাস্তববাদের বাঁকানো জগতটি দেখার চেষ্টা করুন। উপভোগ করুন!

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *