Uncategorized

টিশার্টস্টুডিও-টি-শার্ট প্রিন্টিং সহজ তৈরি করেছে

আমরা এখানে টিশার্ট কারখানায় পৃথক পৃথক টি-শার্টের আসক্ত, আমি মনে করি আপনি ইতিমধ্যে এটি জানেন। আমি যদি এলোমেলো টি-শার্ট পেতে বা এটি আমার নিজস্ব গ্রাফিক বা বার্তার সাথে মুদ্রিত করার মধ্যে বেছে নিই তবে আমি একেবারে পরেরটির জন্য বেছে নেব। সম্ভবত এটি “এর কারণ আমরা এই পরিষেবাটিতে আছি এবং আমরা এই পোশাকের টুকরোটিতে ব্যক্তিগত স্পর্শ যুক্ত করা থেকে বিরত থাকতে পারি না, তবে আমি নিশ্চিত যে তারা যা পরেন তাতে বিশেষভাবে জড়িত থাকার বিষয়ে প্রত্যেকে আগ্রহী।
এবং এখান থেকেই আমি ভাবছিলাম যে প্রিন্টিং সম্পর্কে কোনও জ্ঞান নেই এমন লোকেরা কোথায় যেতে পারে এবং সহজেই কিছু করতে পারে, এমনকি তাদের বাড়ি ছেড়ে না গিয়ে সহজেই কিছু করতে পারে। আপনার কাছে আপনার কাছে কোনও প্রিন্টিং শপ নেই তাই আমি টি-শার্ট প্রিন্টিংয়ে বিশেষীকরণকারী কিছু দুর্দান্ত সাইটগুলির সন্ধান করেছি, এটি কোনও বাজেটকে মারাত্মক উপায়ে প্রভাবিত করবে না।
আজ আমি আপনার টি-শার্ট বা মগস, কুশন, কোস্টার, তোয়ালে (এবং তালিকাটি চালিয়ে যায়) ব্যক্তিগতকরণের জন্য আপনাকে সহজেই টিশার্টস্টুডিও ডটকমের সুপারিশ করতে পারি। সমস্ত পণ্য ছাড়াও আপনি সহজ অংশটি ব্যক্তিগতকৃত করতে পারেন তা হ’ল গ্রাহকের পক্ষে অনেক গুরুত্বপূর্ণ-আপনার কাস্টম-তৈরি পণ্যটির অনলাইন ডিজাইনের পূর্বরূপ। অনলাইন ডিজাইন সফ্টওয়্যার উচ্চ মানের টি-শার্টের ফটো ব্যবহার করে। দর্শকদের দ্বারা আপলোড করা পাঠ্য এবং চিত্রগুলি এখন তাত্ক্ষণিকভাবে টি-শার্টের চিত্রের ভাঁজগুলি এবং আনডুলেশনগুলির সাথে ঠিক ফিট করার জন্য, সমাপ্ত পোশাকটির একটি বুদ্ধিমান উপস্থাপনা ব্যবহার করে।
কুশনসবাল টি-শার্টলং স্লিভ বেসবল টি-শার্টপ্রিমিয়াম ভি নেক টি-শার্টভ্যালু টি-শার্টস্ট্যাঙ্ক শীর্ষ টি-শার্টরিঞ্জার টি-শার্টক্যামো টি-শার্টের সেখানে একই রকম সিস্টেম রয়েছে তবে তারা ফ্ল্যাশ বা প্লাগ-ইনগুলির উপর ভিত্তি করে। এটি তাদের কার্যকারিতা এবং প্রাপ্যতা হ্রাস করে তারিখের বাইরে ব্রাউজারগুলিতে, প্রায়শই কাজ করার জন্য বিরক্তিকর আপডেট এবং ডাউনলোডের প্রয়োজন হয় এবং প্রায়শই মোবাইল ডিভাইসের জন্য অকেজো থাকে। তাদের অ্যান্টি-এলিয়াসিংয়ের অভাব রয়েছে, ফলে ভয়াবহ জেগড প্রান্তগুলি তৈরি হয় এবং নন ফটোগ্রাফিক শেডিং এবং রঙ ব্যবহার করে। টিশার্টস্টুডিও সিস্টেম কোনও চিত্র প্রদর্শন করতে সক্ষম যে কোনও ব্রাউজারে কাজ করে (সেগুলি সমস্ত)। দৃশ্যত, পার্থক্যটি হ’ল অন্যান্য উন্নত বিকল্পগুলি একটি প্রিন্টেড টি-শার্টের ভার্চুয়াল 3 ডি “উপস্থাপনা” সরবরাহ করে (যেমন আপনি কোনও গেমের মতো দেখতে পান) যখন তারা এখন এমন কিছু ব্যবহার করছেন যা সত্যিকারের মুদ্রিত টি এর ছবির কাছাকাছি দেখায় -শার্ট
আপনি নিজের জন্য দেখতে পারেন এবং নীচে আপনি আমার নিজস্ব স্বতন্ত্র পণ্যগুলি খুঁজে পেতে পারেন – পুরো প্রক্রিয়াটি আমাকে 5 মিনিটেরও কম সময় নিয়েছে। নেভিগেট করা খুব সহজ এবং এটি এত মজাদার যে আমি সমস্ত বিকল্পের সাথে খেলে কমপক্ষে আরও একটি আধা ঘন্টা ব্যয় করেছি।
ব্যক্তিগতকৃত মাউস প্যাডসাইন আপনার নিজস্ব টি-শার্ট-সম্পাদকীয় এখনও এমন একটি প্রযুক্তি খুঁজে পেতে পারেন যা গা dark ় রঙগুলিতে একটি গ্রহণযোগ্য স্ট্যান্ডার্ডে ফটো এবং জটিল চিত্রগুলি প্রিন্ট করে, তবে বিভিন্ন প্রক্রিয়া চেষ্টা করে দেখছে তাই আশা করা যায় যে এটিও উপলভ্য হবে।
আপনি তাদের টি-শার্ট ডিজাইনগুলি থেকেও চয়ন করতে পারেন, তবে আমি মনে করি ডিজাইন সম্পাদকটি তাদের শক্তিশালী মামলা, যা আমি লক্ষ্য করেছি যে এটি প্রতিটি পণ্যের নীচে প্রদর্শিত পর্যালোচনাগুলির দ্বারা নিশ্চিত করা হয়েছে। সুতরাং এর জন্য আমার কথাটি গ্রহণ করবেন না, নিজের জন্য দেখুন।
Www.tshirtstudio.com এর জন্য ফেসবুক এবং টুইটার

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *