Uncategorized

মাইলস টু গো প্রি-অর্ডার টি-শার্ট

ড্রাকুলা একটি খুব সাধারণ চরিত্র যা আমরা লোকদের সম্পর্কে কথা বলতে শুনি, বিশেষত কারণ আমরা তাঁর ট্রান্সিলভেনিয়ার বাড়ির খুব কাছাকাছি। মাইলস টু গো বিশ্ব সাহিত্যের ক্লাসিকগুলিতে স্পর্শ করতে পরিচিত তাই তারা অবশ্যই ড্রাকুলার অত্যন্ত উত্তেজনাপূর্ণ চরিত্রটি মিস করেনি, লেখক ব্রাম স্টোকার দ্বারা জনপ্রিয়। হ্যাঁ, এই পোস্টটি আপনার জন্য প্রয়োজনীয় কিছুটা পড়ার তথ্য হিসাবে গণনা করুন, তবে আমি নিশ্চিত যে আপনি ইতিমধ্যে এই সমস্ত কিছু জানতেন।
আপনি যা জানেন না তা হ’ল মাইলগুলি যেতে হবে প্রাক-অর্ডারের জন্য এই ভয়ঙ্কর নকশা তৈরি করা এবং আপনার এটি পাওয়া উচিত কারণ এটি 1 জুলাই পর্যন্ত উপলব্ধ। তাদের নিজস্ব কথায়:
“ফেসবুকে এই নকশাটি প্রকাশ করার জন্য আমার যথেষ্ট সাড়া দেওয়ার পরে, আমি সেপ্টেম্বরে পতনের মুক্তির আগে প্রথম দিকে একটি পেতে বিরল প্রাক-অর্ডার করছি। এটি 1 লা জুলাই পর্যন্ত শেষ হবে এবং জুলাইয়ের মাঝামাঝি সমস্ত আদেশের জন্য প্রেরণ করা হবে। এর পরে, এটি কয়েক মাসের জন্য উপলভ্য হবে না এবং যদি কেউ একটি (আরও 2 ডলার) চায় তবে আমি 3x এর জন্য একটি বিকল্পও রেখেছি। সর্বদা হিসাবে স্রাব কালি সহ 100% কটন আমেরিকান পোশাক মুদ্রিত ””
আমেরিকান পোশাক টি-শার্টে ড্রাকুলা কিনুন!
আমেরিকান অ্যাপ্রেল টি-শার্টগুলিতে মাইল থেকে যেতে যেতে ড্রাকুলা
0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *