Uncategorized

কাল্ট ক্লাসিকস ব্লেড রানার টি শার্ট

ব্লেড রানার টি-শার্ট
ব্লেড রানার 2049. এটি কি বছরের মোশন পিকচার হতে পারে? এটি আসলটির রিমেক নয়, এটি নিশ্চিত করার জন্য যে এটি অবশ্যই পেতে থেকে কয়েকটি অতিরিক্ত পয়েন্ট জিততে হবে।
সমস্ত রসিকতার বাইরেও, এই অ্যাকশন সাই-ফাই মোশন ছবিটি চোখের কাছে একটি প্রশ্ন। স্ক্রিপ্টটি দুর্দান্ত বা মোশন পিকচারের ধারণাটি মূল বলে বোঝানো সম্ভবত আপনার পক্ষে কঠিন। তবে আপনি দ্য কাল্ট ক্লাসিকের এই নতুন সংস্করণের সিনেমাটোগ্রাফিটি প্রত্যাখ্যান করতে পারবেন না, রজার ডেকিন্সকে ধন্যবাদ। পুরো অভিনয়টি দুর্দান্ত, যদিও আমি চাই হ্যারিসন ফোর্ড পুরো সময়টি কোনও জঘন্য টি শার্ট ব্যবহার করছিল না। এই মুভিতে থাকার বিষয়ে ফোন কল পেয়ে তিনি ঘরে যা ব্যবহার করছিলেন তা মনে হয়েছিল। এ যেন তিনি তাঁর বাড়িতে সেই মাতাল পেপা লড়াইয়ের দৃশ্যগুলি গুলি করেছিলেন। আমি এই লোকটিকে একজন অভিনেতা হিসাবে প্রশংসা করি পাশাপাশি তিনি এইটিতে দুর্দান্ত ছিলেন, তবে আমি তার কিছুটা অলস চেহারা পছন্দ করি না।
অন্যদিকে, গোসলিং পাছা লাথি মারছে – আসলে পাশাপাশি রূপকভাবে। পরিচালক ডেনিস ভিলেনিউভ তাঁর প্রজন্মের অন্যতম বৃহত্তম। 1982 সাল থেকে আসলটি দেখার জন্য এটি উপযুক্ত, তবে আপনি 2017 এর সিক্যুয়ালটি নিজের মতো করে পাশাপাশি দৃশ্যের পাশাপাশি বায়ুমণ্ডলে প্রশ্নটি উপভোগ করতে পারেন। যদিও, আমাকে স্বীকার করতে হবে যে “কোনও কারণের সাথে মারা যাওয়া” ভিত্তিটি দুর্বল। আমার মনে হয়েছিল এটি সিক্যুয়ালের একমাত্র ফাংশনের জন্য নির্দেশিত।
তবে পুরো সিনেমার অভিজ্ঞতা, মোশন পিকচারকে খাঁটি উপভোগ হিসাবে ভালবাসার ধারণাটি সাধারণভাবে চলচ্চিত্রগুলি সম্পর্কে আমি যা মিস করেছি তা হ’ল। এটি কেবল হলিউড অ্যাকশন নয়। এটি সত্যই আমাকে সেই নির্জন বিশ্বে নিয়ে গেছে, এর ব্যতিক্রমী সাউন্ডট্র্যাকের সাথে প্রতিটি ফ্রেমে ভিজিয়ে। এটি প্রায় 3 ঘন্টা চলচ্চিত্রের মতো মনে হয়নি। পুরো অভিজ্ঞতাটি ছিল উচ্চতম স্পিকারের সাথে আরও প্রশস্ত পর্দায় আনন্দ নেওয়ার জন্য একটি সত্যিকারের দর্শনীয়।
যে কোনও ধরণের অন্যান্য traditional তিহ্যবাহী টুকরো হিসাবে, টি শার্টের বাজারটি অবিলম্বে এটি গ্রহণ করে, এটিকে কয়েকটি উদ্ভাবনী চিত্রের সাথে মিশ্রিত করে। এই প্রিন্টগুলি ব্লেড রানার ঘটনার ভক্তদের জন্য পপ সংস্কৃতি সোনার। তাদের মধ্যে এখন প্রচুর পরিমাণে আদর্শ রয়েছে, এর বর্তমান জনপ্রিয়তা থেকে লাভ করার চেষ্টা করছেন। এই শৈলীগুলি আমার পছন্দসই কারণ তারা এটিকে অত্যধিক করে না বা কেবল বুদ্ধিহীন ম্যাসআপ নয়। এগুলি কেবলমাত্র সত্য অনুরাগীদের উপলব্ধি করার পাশাপাশি প্রশংসা করে: প্রশংসা করে:

0/5 (0 পর্যালোচনা)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *