Uncategorized

আপনার বাড়িতে থাকা পুরানো দুপটাস ব্যবহার করতে এই অসংখ্য ধারণাগুলি দেখুন!

আমাদের অনেকেরই আমাদের আলমারিগুলিতে প্রচুর পরিমাণে ডুপাত্তা থাকবে। তারা হয় আমাদের বা হতে পারে আমাদের মা এবং খালা বা আমাদের বোনদের দুপটাস; যদি সেগুলি আর পরা না হয় তবে এখন আপনি তাদের দান করার (ভাল চিন্তাভাবনা) বা নতুন কিছুতে পুনর্নির্মাণ করুন। আজ আমরা কেবল সে সম্পর্কে কথা বলব এবং পুরানো দুপটাস হিসাবে ব্যবহার করার জন্য আপনাকে কয়েকটি অবিশ্বাস্য ধারণা দেখাব। দয়া করে পড়ুন এবং ভালভাবে অবহিত হন।
আপনার পুরানো দুপট্টাকে সৈকতওয়্যারগুলিতে রূপান্তর করুন
আপনার যদি নেট, টিউলে, সাটিন বা শিফন দিয়ে তৈরি দুপটাস থাকে এবং তাদের সাথে কী শেষ করতে হয় তা জানেন না- গ্রীষ্মগুলি আসছে এবং সৈকতগুলি কল করছে। এটিকে একটি স্পিন এবং একটি নতুন আকৃতি দিন এবং তাদের মধ্যে সৈকত পোশাক তৈরি করুন। তারা শীর্ষে বা বোতলগুলির জন্য সরংদের জন্য সামগ্রিকভাবে পরিণত হতে পারে। এগুলি মার্জিত এবং সেক্সি বিচওয়্যার হিসাবে তৈরি করা খুব সহজ এবং এগুলি আপনার বিকিনি সেটটিতেও ভাল দেখাচ্ছে। চেষ্টা করার ভয়ঙ্কর ধারণা, তাই না?

উত্স: অডিনউসলেটর.কম.মেক্সটরন কুশনগুলির জন্য একটি জাতিগত কভারে পুরানো দুপট্টাকে
মনোটোনিশের বিরক্তিকর চেহারা আপনার বসার ঘরে আছে? আপনার মস্তিষ্কে সেই সৃজনশীলতার কিছু ব্যয় করার এবং মাইস-এন-দৃশ্যটি ঠিক করার জন্য পুরানো দুপটাসকে কাজের যাদু করার জন্য সময় এসেছে। পুরানো দুপটাস ফেলে দেওয়ার পরিবর্তে তাদের সুন্দর এবং রঙিন কুশন কভারগুলিতে রূপান্তর করুন। আপনি হয় সেগুলি নিজেকে সেলাই করতে পারেন বা আপনার জন্য প্রয়োজনীয় করার জন্য স্থানীয় দার্জির সাথে যোগাযোগ করতে পারেন। আপনার বসার ঘরে এখন একটি বোহো মার্জিত এবং একটি গতিশীল স্পর্শ থাকবে। এটা কেমন ছিল!
উত্স: popxo.comdupattas একটি ফটো ফ্রেমের সীমানায় রূপান্তরিত
বাড়িতে পুরানো ট্রেন্ডি এবং মার্জিত চেহারা দুপটাস সহ, আপনি যদি সেগুলি আর না পরে থাকেন তবে তাদের সাথে আপনার কিছু করা দরকার। এটি যখন আপনি কাঁচিগুলি বের করে আনুন এবং টুকরোটির সীমানাগুলি স্নিপ-স্নিপ করুন এবং ফটো ফ্রেমের কাঠের কঙ্কাল সম্পর্কে মোড়ানোর জন্য তাদের একসাথে রাখুন। আপনার কাছে এখন দেখানোর জন্য একটি মার্জিত চেহারাযুক্ত ট্রেন্ডি ফটো ফ্রেম রয়েছে, বা আপনি এমবসড টুকরোটিকে কাউকে উপহার হিসাবে উপহার দিতে পারেন। তারা অবশ্যই একই প্রশংসা করবে।

সন্ধ্যার জন্য আপনার দুপটাকে একটি কেপে পরিণত করুন
বাড়িতে আপনার নিজের কেপ তৈরি করার একটি সহজ ওয়েসি উপায় রয়েছে। আপনার যা করতে হবে তা হ’ল ফ্ল্যাট প্ল্যাটফর্মে একটি লেডাউন ফ্যাশনে দুপট্টা ছড়িয়ে দেওয়া। এখন একটি বৃত্ত আঁকুন যা পুরো দুপট্টা প্রস্থকে covers েকে রাখে এবং তারপরে আপনার মাথাটি প্রবেশের জন্য এই বৃত্তের মধ্যে আরও একটি বৃত্ত কেটে ফেলুন। এটিকে মার্জিত এবং বুদ্ধিমান দেখানোর জন্য বৃত্তের প্রান্তগুলি ট্যাসেল এবং পম পোমগুলির সাথে সজ্জিত করা উচিত। ভয়েলা, আপনার এখন আপনার টপস এবং জিন্সের সাথে পরতে বা সন্ধ্যার পার্টির জন্য সৈকত পোশাক হিসাবে পরিধান করার জন্য একটি স্টাইলিশ এবং হাট কেপ রয়েছে। যদি দুপট্টার উপাদান বা ফ্যাব্রিক সমৃদ্ধ এবং অনন্য হয় তবে আপনি আপনার লেহেঙ্গা কোলিসের সাথে কেপটিও একটি কভার হিসাবে পরতে পারেন।
সূত্র: akioneam. এগুলিকে হেডব্যান্ডগুলিতে কমিয়ে দিন এবং তাদের কলেজে পরুন
যদি আপনার কলেজটি আপনার মুখের উপর দিয়ে চুল এবং আলগা করতে না দেওয়ার বিষয়ে কঠোর হয় তবে আপনি চুলটি পিন করেছেন বা একটি হেডব্যান্ড বেঁধে রেখেছেন। তবে কেবল কোনও হেডব্যান্ড নয়, একটি মার্জিত চেহারা যা মাথা ঘুরিয়ে দেবে এবং আপনাকে ফ্যাশন ডিভা হিসাবেও বাকী অংশের উপরে একটি প্রান্ত দেবে। আপনি যা করতে পারেন তা হ’ল শেষ দৈর্ঘ্য কেটে ফেলা, এটি ট্যাসেল দিয়ে সেলাই করা বা এটিকে সরল সেলাই ছেড়ে দেওয়া। মাথার উপরে একটি হেডব্যান্ড বা ব্যান্ডানা হিসাবে দুপট্টাকে জড়িয়ে দিন। আপনি সবেমাত্র একটি ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করেছেন যা কলেজের অন্যরাও অনুসরণ করবে।

সূত্র: ডিভাজাইন.কমেক দেশি পুরানো দুপট্টা থেকে বেরিয়ে আসে
দুপত্তের চারপাশে শুয়ে আছে, নতুন আশা আছে। আমরা তাদেরকে সঙ্কটে রূপান্তরিত করব। শ্রাগগুলি তৈরি করার বিভিন্ন উপায় রয়েছে এবং আপনাকে একই জন্য আপনার কল্পনা এবং সৃজনশীলতা ব্যবহার করতে হবে। এগুলিকে ভিতরে, বাইরে, কাঁধে বা এমনকি বুকের ওপারে ঘুরিয়ে ঘুরিয়ে দিন। এগুলি আপনার জিন্স এবং টপস, স্মার্ট ফর্মালগুলি, আপনার সৈকতওয়্যার, শর্টস এবং ট্যাঙ্ক, স্কোর্টস এবং শীর্ষগুলি ইত্যাদির সাথে পরিধান করুন এবং আপনি অবশ্যই একজন হেড-টার্নার হবেন। এমনকি আপনি শ্রাগগুলি তৈরি করতে দেশি মোটিফ দুপটাসকে বেছে নিতে পারেন এবং এটি একটি স্বতন্ত্র ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করতে ওয়েস্টার্ন পরিধানের সাথে জুড়ি দিতে পারেন।
সূত্র: ডিভাজাইন ডটকম চুরি করা একটি পুরানো দুপট্টা থেকে জন্মগ্রহণ করবে
ওল্ড জর্জেট এবং শিফন দুপটাস আশেপাশের একটি ট্রিট এবং এগুলিও মার্জিত স্টোলগুলিতে পুনর্নির্মাণ করা যেতে পারে। নিজের জন্য মার্জিত স্টোলগুলি তৈরি করতে আপনি জ্যামিতিক প্যাটার্নযুক্ত এবং মুদ্রিত দুপটাস বা স্ট্রাইপযুক্তগুলি চয়ন করতে পারেন। এই স্টোলগুলি আপনার কাজের পরিধানে আরও অনেক জিং যুক্ত করতে শুক্রবারে কাজ করার জন্য পরা যেতে পারে। এগুলি নৈমিত্তিক পরিধানের সাথে কলেজে, বা কোনও তারিখে একটি আনুষ্ঠানিক পশ্চিমা বা ভারতীয় পোশাক, বিশেষ সমাবেশ, পার্টি এবং আরও অনেক কিছুতে পরা যেতে পারে। আদর্শ অ্যাকসেসরিটি এইভাবে একটি পুরানো অব্যবহৃত দুপট্টা থেকে তৈরি করা হয়।

সূত্র: ডিভাজাইন ডটকম [এসসি: মিডিয়াড]
পুরানো দুপট্টাকে ক্লাচ হিসাবে একেবারে নতুন দেখায়
আমরা কি কেবল পটলিস এবং খপ্পর পছন্দ করি না? এগুলি এত বহুমুখী এবং তারা যা কিছু বহন করতে এবং পরতে পছন্দ করে তা নিয়ে তারা ভাল যায়, তাই না? পুরানো অলঙ্কৃত এবং এমবসড দুপটাসকে খপ্পর এবং পটলিসে রূপান্তর করার সময় আপনাকে এখানে সৃজনশীল হতে হবে। আপনি তৈরি করতে চান ডিজাইন এবং স্টাইলের পছন্দটি কেবল আপনার; আমরা আপনাকে কেবল একটি ধারণা দিয়েছি। তাদের কলেজে বা কোনও সিনেমার জন্য পালস নিয়ে বেরিয়ে যান। এগুলি ছোট এবং সুন্দর এবং হতে পারেস্মার্ট ক্যাজুয়ালস এবং ইন্ডিয়ান পরিধানের সাথে একসাথে টাগড। সবচেয়ে ভালগুলি হ’ল ডুপাটাস যা প্রচলিত মোটিফ, সূচিকর্ম এবং মিরর কাজ করে, ছোট পটলিস এবং গ্রাস ব্যাগগুলিতে রূপান্তরিত হয়।

উত্স: www.divazine.com-cold পুরানো দুপটাসকে পর্দার অলঙ্করণে কনভার্ট করুন
দেশি বাটিক এবং টাই এবং ডাই দুপটাস তুলে এনে তাদের ক্ষুদ্র পুতুলগুলিতে রূপান্তর করুন। এটি গুজরাটের হস্তশিল্প থেকে একটি চুরি, যেখানে ছোট পুতুল তৈরি করা হয়। এই পুতুলগুলি পর্দার ঝুলন্ত হিসাবে ব্যবহার করা যেতে পারে, আরও অনেক বেশি ওম্ফ এবং মজাদার দৃশ্যে মজাদার জন্য প্লেইন পর্দার সাথে ঝুলানো। আপনি পুরানো দুপটাস থেকে প্রাচীরের ঝুলন্ত তৈরি করতে পারেন এবং বাড়িতে প্রতিটি পেলমেট এবং পর্দার রডের জন্য সেগুলির একটি স্বতন্ত্র সেট তৈরি করতে পারেন।

পুরানো দুপটাস থেকে পালাজো প্যান্ট তৈরি করুন
আপনার স্থানীয় দার্জির সাথে যোগাযোগ করুন এবং আপনার পুরানো দুপটাসকে মার্জিত চেহারা প্যালাজো প্যান্টে রূপান্তর করতে তাঁর কাছ থেকে সহায়তা চাইবেন। এগুলি শক্ত রঙিন টপস, কুর্তাস এবং কুর্তিস, ট্যাঙ্কের শীর্ষগুলি এবং এমনকি বিকিনি শীর্ষের সাথে সৈকতেও পরা যেতে পারে। এর জন্য সীমাহীন পছন্দগুলি রয়েছে এবং আপনি দুপত্তা থেকে কীভাবে পালাজোকে সাজিয়ে তোলেন সে সম্পর্কে দিনের শেষে আপনার সৃজনশীলতা সম্পর্কে এটি সমস্ত কিছু।
উত্স: দ্য ব্রুনেটেডিয়ারিগুলি.কম আমরা আশা করি যে আপনি কীভাবে পুরানো দুপটাসকে নতুন কিছুতে রূপান্তর করতে পারেন যা আপনি পরতে পারেন, আনুষাঙ্গিক হিসাবে বহন করতে পারেন বা অ্যাকসেন্ট বা বাড়ির সজ্জা হিসাবে ব্যবহার করতে পারেন সে সম্পর্কে এই অসংখ্য ধারণাগুলিতে আপনি আনন্দিত। কীভাবে পুরানো দুপটাসকে পুনরায় ব্যবহার করতে হয় সে সম্পর্কে আপনার আরও অনেক ধারণা থাকলে লিখুন এবং আমরা একই অন্তর্ভুক্ত করার জন্য কৃতজ্ঞ হব।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *