Uncategorized

আমেরিকান ফুটবল পোশাক তৈরি এবং ডিজাইনিং

আমেরিকান ফুটবল পোশাক তৈরি এবং ডিজাইনিং
11/06/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
আমেরিকান ফুটবল সত্যিই খেলার জন্য একটি আশ্চর্যজনক খেলা। খেলাধুলার নিজস্ব ভিজ্যুয়াল পরিচয় রয়েছে যার জন্য আমেরিকান ফুটবল জার্সি উল্লেখযোগ্য অবদান দেয়। জার্সিতে দলের নাম এবং লোগো, খেলোয়াড়দের নাম, জার্সি নম্বর, স্পনসর নাম এবং লোগো এবং অন্যান্য বিবরণের হোস্ট বৈশিষ্ট্যযুক্ত। এটি এই জার্সিগুলিকে তাদের অনন্য পরিচয় দেয়। তবে আপনি কি জানেন যে এই জার্সিগুলি তৈরি এবং ডিজাইনে প্রচুর প্রচেষ্টা পিছিয়ে যায়? এই আড়ম্বরপূর্ণ আমেরিকান ফুটবল পোশাক তৈরির জন্য বেশ কয়েকটি কারণ মনে রাখতে হবে যা খেলাধুলার একটি অবিচ্ছেদ্য অঙ্গ গঠন করে।
রঙ সংমিশ্রণ
এটি আপনার খেলাধুলার পোশাককে আড়ম্বরপূর্ণ চেহারা তৈরি করতে মূল ভূমিকা পালন করে। যেহেতু ফুটবলের পোশাকে জার্সি এবং বোতল রয়েছে, তাই একরঙা পোশাক থাকা সত্যিই কৃপণ দেখায়। পরিবর্তে, আপনি লাল এবং নীল, কালো এবং সাদা, হলুদ এবং সবুজ, বেগুনি এবং কমলা ইত্যাদির মতো স্মার্ট রঙের সংমিশ্রণের জন্য যেতে পারেন।

স্মার্ট গ্রাফিক ডিজাইনিং
আপনার জার্সিতে সবচেয়ে স্মার্ট ডিজাইন রয়েছে তা নিশ্চিত করার জন্য আপনাকে গ্রাফিক ডিজাইনিংটি সর্বাধিক উদ্ভাবনী এবং সৃজনশীল গ্রাফিক ডিজাইনারদের কাছ থেকে সম্পন্ন করতে হবে। আপনার যদি আপনার দলের লোগো থাকে তবে ভাল এবং ভাল। আপনি কেবল একই মুদ্রিত পেতে পারেন। তবে আপনার যদি একটি না থাকে তবে এটি আপনার দলের লোগোটি ASAP ডিজাইন করা সেরা। আপনার লোগোটি এমন হওয়া উচিত যে সংক্ষেপে এটি আপনার দলের পাশাপাশি খেলাধুলার জন্য কথা বলে। লোগোগুলি সুন্দরভাবে সম্পন্ন করার পরে, দর্শকের মনে একটি অদম্য ছাপ রেখে দিন।
ফুটবল জার্সি ফন্টস
আপনি কি কখনও বুঝতে পেরেছিলেন যে আপনার আমেরিকান ফুটবল জার্সিতে লোগো, নাম এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলির উপস্থিতিতে ফন্টগুলি বড় ভূমিকা পালন করে? এটি সম্ভবত গ্রাফিক ডিজাইনের সবচেয়ে উত্তেজনাপূর্ণ অংশ। আপনি স্পষ্টতই তাদের আকার এবং রঙ সহ একটি হোস্ট থেকে বেছে নিতে পারেন। একজন জ্ঞানী গ্রাফিক ডিজাইনার সম্ভবত এটি দিয়ে আপনাকে আরও ভালভাবে গাইড করতে সক্ষম হবেন। ফুটবল জার্সিতে ব্যাপকভাবে ব্যবহৃত কিছু জনপ্রিয় ফন্ট হ’ল রাসেল স্কয়ার, অপটিমা, পিগনোট, ভ্যাগ গোলাকার, নিউ হেলভেটিকা, সর্পেনটাইন, গিল সানস, ইন্ডাস্ট্রিয়া এবং অ্যান্টিক অলিভ।

ভাবছেন এ জাতীয় জার্সি কোথা থেকে পাবেন? ঠিক আছে, আপনি এটি যে কোনও শীর্ষস্থানীয় প্রস্তুতকারকের কাছ থেকে পেতে পারেন যিনি আপনাকে পাইকারি আমেরিকান ফুটবল পোশাক সরবরাহ করতে পারেন। তারা আপনাকে কাস্টমাইজেশনের বিকল্প এবং বাল্ক অর্ডারগুলির জন্য সস্তা দামের বিকল্প দেয়।

ট্যাগ:
আমেরিকান ফুটবল পোশাক
আমেরিকান ফুটবল পোশাক
আমেরিকান ফুটবল পোশাক প্রস্তুতকারী
আমেরিকান ফুটবল জার্সি
পাইকারি আমেরিকান ফুটবল পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *